আমার নষ্ট করা সময় গুলো দে ফিরাইয়া দে

0
⚘ নতুন পোস্ট📲


আমার এ দুই চোখে সপ্ন ছিলো মাইয়া তোরে নিয়া
ভালোবেসে রাখবো তোরে অন্তরে লুকিয়া
তোরই আশায় কাটাই প্রহর কাটাই আমি দিন
তোর কারনে জীবন আমার হইলো রে মলিন
মাইয়া দে ফিরাইয়া দে আমার নষ্ট করা সময় গুলা দে ফিরাইয়া দে
আমার সপ্নের আকাশ তারায় ভরা করতো ঝিলি মিলি
বৃষ্টি হয়ে তুই যে মাইয়া এই জীবনে এলি
ভেঙে গেলো সপ্ন আমার ভেঙে গেলো আশা
কেনো শিখালি মাইয়া রে তুই মিথ্যা ভালোবাসা
দে ফিরাইয়া দে মাইয়া আমার নষ্ট করা সময় গুলা দে ফিরাইয়া দে
আমার মন পিঞ্জরায় যতন কইরা পুষলাম মাইয়া তোরে
কিসের এতো অভাব ছিলো চলে গেলি দুরে
পৃথিবীতে ভালোবাসার নেইরে কোনো দাম
তোরে ভালোবাইসা মাইয়া পাইছি তার প্রমাণ
😢😢😢😢😢



⚘অনলাইন শপিং করুন Sweta Fashion থেকে এটি একটি নতুন Online Shopping Store এখানে আপনারা নিত্য প্রয়োজনীয় সামগ্রী থেকে শুরু করে সবকিছুই পাবেন 
সাথে থাকছে অনেক অনেক Discount 
একবার হলেও শপিং করে দেখুন 
আমাদের নতুন Online Shopping Store 
Sweta Fashion থেকে
আমরা অপেক্ষাই আছি শুধু আপনাদের জন্য


আকর্ষণীয় সব প্রোডাক্ট যেগুলি বেশি বিক্রিত হচ্ছে

👇👇👇👇👇👇 

শুধুমাত্র Discount এর জন্য এখানে ক্লিক করুন   

💫👇👇👇👇👇👇


আরও সুবিধার জন্য অনুগ্রহ করে আমাদের Android Application টি ডাউনলোড করে নিন। 

আরও জানতে আমাকে WhatsApp করুন Number উপরে দেওয়া আছে
অথবা এখানে একবার ক্লিক করুন 

💫WhatsApp💫


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top