💓অসাধারন কিছু কথা,ভালোবাসার গল্প আর কিছু দুঃখ

24




1)👉💞এমন কাউকে খুঁজুন এবং তাকেই বেছে নিন যে কিনা.. আপনাকে পেয়ে গর্ব বোধ করে.. আপনাকে হারানোর ভয়ে ভীত থাকে.. আপনার ইচ্ছা গুলোকে পূরণ করারপ্রচেষ্টায় থাকে.. আপনাকে সম্মান করে আপনার যথেষ্ট কেয়ার অথবা যত্ন করে..আপনি কিছু বলার আগেই সে অনেক কিছুই সে বুঝে ফেলে.. ছোট ছোট কারনে রাগ অভিমান আর ঝগড়া করে.. আপনার গুণ,ভালো,মন্দ লক্ষ্য করে ভালো কে ভালো এবং খারাপ কে খারাপ-নির্দ্বিধ ায় বলে ফেলে.. কারন সত্যিকার অর্থেই সে আপনাকে ভালোবাসে এবং আপনাকে সে সুখী দেখতে চায় ♥♥.

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


2)👉💞সত্যিকার ভালোবাসা কষ্ট দেওয়ার জন্য নই তবে সত্যিকার ভালবাসলে কষ্ট পেতে হয়আর কিছু মানুষ ভালোবাসা নিয়ে করে অভিনয় যে কারন ভেঙ্গে যায় সত্যিকার ভালোবাসার হৃদয়!

3)👉💞সব কষ্ট সুখে পরিণত হয়যখন প্রিয়জন পাশে রইতখন কষ্ট বলে কিছু থাকেনা যখন ভালবাসার মানুষটি বলে আমি তোমার ভালোবাসা ছাড়া আর কিছুই চাইনা,একজন মানুষের কাছে তার প্রিয় মানুষটি হল মূল .

4)👉💞যদি মন খারাপ হয়ে যায় অকারনেই হঠাৎ যদি ছুয়ে যায় খেয়ালি বাতাসতবে জেনো চুপি চুপি সে বলছে আমার কথাই যদি কারও দেওয়া কষ্ট তোমাকে খুব কাদায়- তবে জেনো ভালবাসার স্পর্শছায়ায় পাশেই আছি তোমার সব সময় যদি কখনো নিজেকে খুব একাকী মনে হয় ঐ নীল জোছনার মততাহলে দেখবে ভালবাসা নিয়েদাঁড়িয়ে আছি আমি তোমার পথে 

5)👉💞.জীবন আমাকে অনেক কিছু দিয়েছেকখনো কেঊ ভালোবেসে আগলে রেখেছেকখনো সেই ভালোবাসা আমাকে নিঃশেষ করেছেকেওবা তার প্রয়োজনে ব্যাবহার করেছে কখনো বন্ধুরা অনেক সুখ দিয়েছেকখনো ভালবাসার মানুষের চোখে অবহেলা দেখেছি কখনো কারো অসীম ভালোবাসায় নতুন জীবন পেয়েছি। জীবনে অনেক কিছু দেখেছিখুব প্রিয় মানুষের মৃত মুখ দেখেছি কারো মুখে হাসি ফুটিয়েছিতো কাওকে অনেক কষ্ট দিয়েছি। দেনা পাওনার হিসেব এখন আর মিলাই না চাওয়া পাওয়ার হিসেব কসতে সাহস হয়না সব কিছুই হয়ত পেয়েছি জীবন থেকেশুধু পাইনি খুঁজে আমার মাঝে লুকিয়ে থাকা আমি কে?.

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


6)👉💞আমি চাঁদ চাইনাযে শুধু উঠবে রাতে..!! আমি রাত চাইনাযে হারাবে প্রভাতে। আমি ফুল চাইনাযে ঝরবে দিনের শেষে..!! আমি ফল চাই নাযে ঝরবে বাতাসে। আমি শুধু এমন এক জনকে চাইযে কখনো ভুলবে না আমাকে...!! .


7)👉💞প্রত্যেক দিনের শুরুতে তোমায় মনে ভেবে দিনকে আলোকিত করিপ্রত্যেক বিকেলে তোমাকে গোধুলী আকাশে মনের মত করে সাজাইপ্রত্যেক সন্ধায় শুক তারার মত করে আমার পাশে তোমাকে রাখিপ্রত্যক রাতে তোমায় ভেবে আমার স্বপ্ন রঙ্গিনবানাইএভাবে আমার একটা দিন সর্ম্পূন হয়য়ার শুরুতে তুমি থাকো আর শেষে ও তুমি থাকোতাই সব সময় আমি ভাল থাকি।.

8)👉💞কিছু ঘটনার জন্য আমি আজ অনুতপ্ত..... ;-(  কিছু সিদ্ধান্তের কারণে আমি ভোক্তভোগি..... হয়ত এগুলো সারাজীবন আমাকে পীড়া দেবে ;-(  হয়ত কষ্ট হবে এসব কাটিয়ে উঠতে হয়ত কিছু জিনিস ঝেড়ে ফেলতে পারবনা তবুও আমাকে এগিয়ে যেতে হবেসীমানা ছাড়িয়ে..... আকাশ পানে...... হতে হবে ছাতক পাখিযার দৃষ্টি থাকবে সবসময় উপরের দিকেথাকতে হবে উচ্ছাখাঙ্খা কিন্তু উচ্চবিলাসিতা নয়

9)👉💞.আমার সুখ তোমার পছন্দ নয় তাই নতুন সুখের আশায়ছেড়ে যেতে চাও আমায় --তাই তো !!!! যাও ছেড়ে দিলাম তোমায় - থাকো সুখে নতুন ভালোবাসায় --- আমি ও আর ধরে রাখবো না তোমায় বলবো না - কষ্টে আছি তুমি হীনা - বলবো না - আমার  রাত গুলো কাটবে নিদ্রাহীন তুমি ছাড়া - বলবো না - সত্যি বলবো না আমি -- তুমি হীনা এ দু চোখ আর স্বপ্ন কারোর  দেখবে না ------ তুমি হীনা নতুন সুখে আমি আর নিজেকে ভাসাবো না --- যাও ছেড়ে দিলাম তোমায় থাকো সুখে নতুন ভালোবাসায় ----

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

---।.
10)👉💞কাউকে দুর থেকে ভালবাসাই সব থেকে পবিত্র ভালবাসা কারনএ ভালবাসায় কোন রকম অপবিত্রতা থাকে নাকোনশারিরীক চাহিদা থাকে না ..... শুধু নীরব কিছু অভিমান থাকেযা কখনো কেউ ভাঙায় না কিছু অশ্রু বিন্দু থাকে যা কেউ কখনো মুছতে আসে না আর সবার অজান্তে আড়ালে একটা পৃ যেখানে একজনই রানী/রাজা  মনের মত করে স্বপ্নের একটা ভুবন তৈরী করা যায় ...|♥♥.

11)👉💞সুখ নামের ছোট্র নৌকায় আমি দুঃখের মাঝিআমার কষ্ট ভাগ করতে কেউ হয়নি রাজী। এই জীবনে চলতে গিয়ে পাইনি সুখের দেখাশান্ত নদীর মাঝে আমি তাই চলছি একা দুঃখ আছে মনে মনেকইবো আমি কার শনেশোনার মতো মানুষ নাইনিজের কষ্ট নিজেই পাইযখন পাবো তার দেখাবলবো আমার সব কথা

12 )👉💞দুঃখ নামের স্টেশনে থামলো জীবন গাড়ীআজো খুজে পেলামনা কোথায় সুখের বাড়ি বিধাতার কলমে বুঝি ছিলোনা কালিসুখ নামেরি জায়গাটা পড়ে আছে আজো খালি!

12)👉💞কিছু কিছু মানুষ নি:স্বার্থ ভাবে শুধু ভালবাসে যায় । মানুষের উপকার করে যায় । কিছুই আশা করে না তারা । শুধু এটুকুই চায় যে তারা যখন কষ্টে থাকে তাদের পাশে যেন সবাই থাকে । সবাই না থাকলেও তার প্রিয় মানুষটি যেন থাকে । আর তাদের যেন কেউ ভূলে না যায়  কিন্তু সে সময় যখন সে কেউ ই তার পাশে থাকে না । সে অনেক কষ্ট পায় কিন্তু তারপর ও সে নি:স্বার্থ ভাবে ভালবেসে যায়  হয়ত এটাই জীবন অথবা এটাই প্বথিবীর নিয়ম ...♥♥
.
13)👉💞বঝিনি আমি তোমাকে দেখে রেখেছ যে কত মায়াতে..!!! বুঝিনি এত টুকু তোমাকে হারিয়েছিলাম স্বপ্নের ঘোরেকতটা পথ ঘুরে এসেছি তুমি বন্ধু আমার ছিলে পাশেমেঘের পরে আলোর ভিড়ে তুমিই প্রথম চেয়েছিলেবুঝিনি আমি তোমাকে ঢেখেরেখেছ যে কত মায়াতে.... বুঝতে দাও নি কেন আমাকে সাজিয়েছ যা হৃদয়েছায়া হয়ে ছিলে পাশে বল কি করে যাব তোমায় রেখেমেঘের পরে আলোর ভিড়ে তুমিই প্রথম চেয়েছিলেবুঝিনি আমি তোমাকে দেখেরেখেছ যে কত মায়াতে...!!

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


14)👉💞আমার কোন কষ্ট নেইহয়ত এই পৃথিবীতে সবথেকে সুখী আমিভালবাসি বলে আমি সুখিভালবাসতে পারি বলে আমার কষ্টগুলো আমাকে ছুঁতে পারেনাতোকে আবারো বলছিআমার কোন কষ্ট নেইআমি জানিযে হৃদয় ভালবাসতে পারে তার কোন কষ্ট থাকেনাতুই কাঁদছিসআমার কথা শুনে তোর চোখে জলভেবে ভেবে অবাক হচ্ছি… কেন কাঁদছিসতুই যে ভালবাসতে পারিসনা তা তো নয়শুধু তোর ভালবাসার মানুষটা আমি নই| ...♥♥.

15)👉💞মন হল জলের নৌকা !! কখনো সুখের পাল তুলে ,, কখনো দুখের স্রোতে ভাসে ..কখনো স্রোতে চলে ভালবাসার টানে ,, কখনো থেমে যায় অজানা অভিমানে ...........!!কখনো উচ্ছল হাসিতে ঝলমলে রং ছড়ায়,,, আবার কখনো বিষাদের নিকষ আধারে হারায়..... প্রাণবন্ত প্রজাপতির মতো ফুলের বুকে মাতোয়ারা"" ভালোবাসা হারিয়ে কখনো বিমর্ষ ঘর ছাড়া।।!

16)👉💞তোমার চোখে দেখে ছিলাম অজানা এক নতুন ভাষা যে ভাষা বুঝতে গিয়েজীবনথেকে হারিয়ে গেছে অনেকটা সময়  তুমি আজ নেইহারিয়ে গেছো নিল আকাশের এক টুকরো মেঘের মততুমি ছিলে জীবন চলছিলো সাগরের মত চলোমান আজ হয়তো আমায় আর তোমার মনে পরে না ভূলে গেছি বলে ও আজ ও ভুলা হয়ে উটলো না বুজা হয়ে উটলো না তোমার চোখের ভাষা।!

17)👉💞ভালবাসা একটি টস্ করা পয়সার মত...... যার একদিকে থাকে প্রেম আরএকদিকে থাকে ঘৃণাযখন কাউকে ভালবাসো তখন পয়সাটি ঘুরতে থাকে... তুমি যখন এই ঘূর্ণন থামাবে তোমার সামনে আসবে – হয় প্রেম নয়তো ঘৃণা ♥♥.

18)👉💞কাউকে কাঁদিয়ে যদি নিজেকে বড় ভাবো সেইটা হবে বড় ভুল.. কারণ বিধাতা একান্ত কারো জন্য কষ্ট সৃষ্টি করেনি,অভিশাপ বলে একটি বাক্য আছে.. আর সেই কষ্টের অভিশাপে একদিন তুমিও কাঁদবে... ♥♥.

19)👉💞কিছু কিছু সম্পর্ক এমন হয়.. যেখানে চেনার দরকার হয় না.. দেখার দরকার হয় না...কোনো চাওয়া থাকে না... কোনো স্বার্থ খোঁজে না... তারপরও অনেক মায়া হয়ে যায়... ♥♥.

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


20)👉💞কিছু কিছু মানুষ ব্যতিক্রম হতে চায় ভিন্নতা খুঁজে। নিজেকে আলাদা করার প্রয়াসচালায় অন্যের কাছ থেকে ভিন্ন হবার কতটুকু পারেকেউ কি পারে ?আমি নিজে ও সবার থেকে আলাদা হতে চাই কিন্তু কতটুকু হতে পেরেছি ?? জানি না , , ব্যতিক্রমহতে গিয়ে অনেক কিছু হারিয়েছি জীবনে হয়তোবা আরও অনেক কিছু হারাতে হবে ।। এমনি করেই জীবন টা পার করে দেব ......। ভিন্নতার খুজে,,,♥♥

  • যদি বলো তোমার কথা মনে পড়ে কতবার? আমি বলব চোখের পাতা নড়ে যতবার। যদি বলো তোমায় ভালবাসি কত? আমি বলব আকাশে তারা আছে যত..!!
  • যারা ভালবাসা নিয়ে খেলা করে, তারাই ভালবাসা পায়। আর যারা মন থেকে ভালবাসে, তারা ভালবাসা পায়না। ঠিক কিনা?
  • একটু ভালোবাসা দিবি? যে ভালোবাসায় থাকবে না কোন দুঃখ, থাকবে না, না পাওয়ার যন্ত্রনা, থাকবে না মায়া কাঁন্না, থাকবে শুধু সীমাহীন অনুভূতি, যেই অনুভূতি কে সাথী করে কাটিয়ে দিবো সারাটা জীবন।
  • বন্ধু আমি চাইনা তোমার অসীম সুখের ভাগ, কিন্তু যখন থাকবে দুঃখে দিও আমায় ডাক, তোমার মুখে কান্না নয় দেখতে চাই হাসি, মনে রেখো বন্ধু তোমায় অনেক ভালোবাসি !
  • তুমি যদি বাসো ভালো, চাঁদের মতো দেব আলো, যদি আমায় ভাবো আপন, হব তোমার মনের মতন, নদী যেমন দেয় মোহনা, তেমনি আমি তোমার উপমা।
  • ভালবাসার এস এম এস হয়ে থাকবো আমি তোমার হৃদয় জুড়ে, প্রেমের এস এম এস রিংটোন হয়ে বাজবো আমি মিষ্টি মধুর সুরে, কখনো ভেবোনা আমি তোমার থেকে দুরে, বন্ধু হয়ে আছি আমি তোমার নয়ন জুড়ে।
  • ভালবাসা মানে আবেগ দ্বারা নিয়ন্ত্রিত হৃদয়ের অভ্যন্তরীণ একটা অনুভুতি, যা কেবল – শুধু মাত্র ভালবাসার মানুষের সামনে ভাষায় অথবা আচরণে প্রকাশ হয়।
  • এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে, সেই জলের ফোটা সুধু তোমার কথা বলে.. মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই..!!
  • অল্প অল্প মেঘ থেকে, হালকা হালকা বৃষ্টি হয়। ছোট্ট ছোট্ট গল্প থেকে, ভালোবাসা সৃষ্টি হয়। মাঝে মাঝে স্বরন করলে, সম্পর্কটা মিষ্টি হয়।
  • একটা মেয়ে একটি ছেলেকে যত বেশী ভালোবাসে, তার চোখের দিকে তাকাতে সে তত বেশী লজ্জা বোধ করে। আর একটা ছেলে একটা মেয়েকে যত বেশী ভালোবাসে, তার বেশী সে তার ভালোবাসার মানুষটিকে হারানোর ভয়ে ভীত থাকে।
  • 1) তোমরা তোমার গার্লফ্রেন্ড কে মনের কথা শেয়ার কর আনলিমিটেড – ১.বাংলা = আমি তোমাকে ভালবাসি ২.ইংরেজি = আই লাভ ইউ ৩.ইতালিয়ান = তি আমো ৪.রাশিয়ান = ইয়া তেবয়া লিউব্লিউ ৫.কোরিয়ান = তাঙশি নুল সারাঙ হা ইয়ো ৬.কানাডা = নান্নু নিনান্নু প্রীতিসুথিন ৭.জার্মান = ইস লিবে দিস ৮.রাখাইন = অ্যাঁই সাঁইত
  • ছিড়ে ফেলেছি আমি ডাইরির পাতা… সেথা লেখা ছিল হাজার স্বপ্নের কথা… ছিড়তে পারিনি আমার মনের পাতা..যেখানে জমে আছে জীবনের অনেক ব্যাথা!
  • তোমার সুখের জন্য যদি তোমাকে ভুলে যেতে হয়, তাহলে আমি ভুলে যেতে রাজি… ভুলতে হয়তো কোনদিনও পারবো না, তবে ভুলে থাকার অভিনয় করতে পারবো!
  • জীবন হল বাঁচার জন্য। মন হল দেবার জন্য। ভালোবাসা হল সারা জীবন পাশে থাকার জন্য। বন্ধুত্ব হলো জীবন কে সুন্দর করার জন্য।
  • প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না। যা হয় তা হল ভালো লাগা। আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসা।
  • ভালোবাসাকে যদি শস্যক্ষেত্র রুপে কল্পনা করা হয়। তবে বিশ্বাস হলো তার বীজ। আর আবেগ হলো তার পরিচর্যা।
  • 👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

  • আজকে তুমি রাগ করছো, দু:খ পাবো তাতে। কালকে যখন মরে যাবো, রাগ দেখাবা কাকে? বিধির বিধান এই রকমি, একদিন তো যাবো মরে, বুঝবে সেদিন তুমি, ভালোবাসতাম শুধু তোমাকে …… !
  • আমি প্রেম কি জানিনা, আমি প্রেম কি বুঝিনা, শুধু ধিকি ধিকি মন যায় জ্বলে!! কে জানে হায় কোন আগুনে, মরিব আমি এই ফাগুনে |
  • চোখে আমার ঝর্ণা বহে, মনে দুঃখের গান। তরে যদি না পাই আমি, দিব আমার প্রান। শুনতে চাই তর কথা, ধরতে চাই হাত। কেমন করে তরে ছাড়া, থাকি দিন রাত?
  • টিপ দিলেই লিস তুই টিপ হয়েছে বাঁকা, ঠিক করার অজুহাতে আমায় ছুঁয়ে থাকা। জ্বর এসেছে শুনলে জানি কপাল ছুঁয়ে দিবি, ভালোবাসি বলতে গাধা আর কত সময় নিবি?
  • প্রেম হলো সরল অংকের মত। সরল অংকে যেমন যোগ, বিয়োগ, গুন, ভাগ ও বন্দনী থাকে। তেমনি প্রেমেও থাকে হাসি-ট্টাটা, মান-অভিমান, বিরহ-বিচ্ছেদ, অনাবিল সুখ আর না পাওয়ার সীমাহীন বেদনা।
  • ভালবাসো তাকে, যে ভাবে তোমাকে.. বন্ধু করো তাকে, যে চেনে তোমাকে.. আপন করো তাকে, যে ভাবে তোমাকে.. মনে রাখো তাকে, যে কখনো ভোলেনা তোমাকে.. জীবন সাথী কর তাকে, যে থাকবে তোমার পাশে সারা জীবন।
  • যদি, পৃথিবীকে ধ্বংস করতে একদিন তৃতীয় মহাযুদ্ধ বাঁধে। যদি কমে যায় কভু আলো, আকাশের ঐ চাঁদে, তবুও তুমি আমার, শুধু আমার।
  • প্রেমের স্বার্থকতা মিলনে। বিরহ-বিচ্ছেদহীনা মিলন, ততটা মধুময় নয়। বিরহ-বিচ্ছেদের পর মিলন, যতটা মধুময় হয়।
  • মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন, মিষ্টি কথার ছলে। তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে। তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে। খেলতে পারে সুন্দর করে, নিঠুর প্রেমের খেলা। দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা।
  • যার কাছে সবকিছু বলা যায়… যার হাতে হাত রেখে চলা যায়… যাকে আপন বলে ভাবা যায়… যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়… তাকেই তো ভালবাসা যায়।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

  • “মনে পড়ে তোমাকে যখন থাকি নিরবে” “ভাবি শুধু তোমাকে সবসময় অনুভবে” “স্বপ্নে দেখি তোমাকে চোখের প্রতি পলকে” “আপন ভাবি তোমাকে আমার প্রতি নিশ্বাসে ও বিশ্বাসে।
  • শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বারিয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি, শিহরিত হয় মন” বুঝে নিও আমি আছি তোমার পাশে সারাক্ষন।
  • আমি চাইনা তুমি আমাকে বার বার বলো আমি তোমাকে ভালোবাসি, কিন্তু আমি চাচছি তুমি আমার জন্য একটু অপেক্ষা করো, আমি বলছিনা তুমি আমাকে অনেক ভালোবাসবে কিন্তু আমি বলছি তুমি আমাকে একটু সুযোগ দিও তোমাকে মন উজার করে ভালোবাসতে।
  • ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত..!
  • আমি সেই সুতো হবো , যে তোমায় আলোকিত করে নিজে জ্বলে যাবো . . . আমি সেই নৌকো হবো , যে তোমায় পার করে নিজেই ডুবে যাবো . . . হবো সেই চোখ যে তোমায় দেখেই বুজে যাবো, হবো সেই সুর যে তোমায় মাতিয়ে করুণ হবো, হবো সেই চাঁদ যে হয়ে গেলে আধ , তোমাকে আলো দেবে দিন ফিরে এলেই আবার ফুরিয়ে যাবো , শুধু ভালোবেসো আমায়!
  • তুমি সেই কবিতা, যা প্রতিদিন ভাবি…. লিখতে পারিনা, তুমি সেই ছবি, যা কল্পনা করি…. আঁকতে পারি না, তুমি সেই ভালবাসা ! যা প্রতিদিন চাই…. কিন্তূ তা কখনো-ই পাই না।
  • একটি প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক। সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন।
  • হতে পার তুমি মন থেকে দুরে তথাপি, রয়েছো মোর নয়ন পুরে, হয়তো তুমি নেই এই হৃদয়ে, তবুও রয়েছো পরশের-ই ভিতরে।কারণ, ভালবাসি শুধুই তোমারে।
  • তুমি আমার সৃষ্টিসীমার বাইরে হতে পার, কিন্তূ আমার হৃদয় থেকে দূরে নয়। তুমি আমার নাগালের বাইরে যেতে পার, কিন্তূ আমার মন থেকে নয়। আমি তোমার কাছে কিছু না হতে পারি! But তুমি আমার জীবনের সবকিছু।
  • যদি বৃষ্টি হতাম…… তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম। চোখে জমা বিষাদ টুকু এক নিমিষে ধুয়ে দিতাম। মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!
  • আমার জীবনে কেউ নেই তুমি ছাড়া, আমার জীবনে কোনো স্বপ্ন নেই তুমি ছাড়া , আমার দুচোখ কিছু খোজেনা তোমায় ছাড়া, আমি কিছু ভাবতে পারিনা তোমায় ছাড়া , আমি কিছু লিখতে পারিনা তোমার নাম ছাড়া, আমি কিছু বুঝতে চাইনা তোমায় ছাড়া !
  • ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।
  • চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
  • হাতে হাত ,কানের কাছে মুখটি এনে বলে , এসো না কাছে ,দুজন ভিজি আজ বৃষ্টির জলে !
  • ভালোবাসা হল প্রজাপতির মত। যদি শক্ত করে ধর মরে যাবে! যদি হালকা করে ধর উড়ে যাবে আর যদি যত্ন করে ধর কাছে রবে…

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

  • মন যদি আকাশ হত তুমি হতে চাঁদ, ভালবেসে যেতাম শুধু হাতে রেখে হাত.. সুখ যদি হৃদয় হত তুমি হতে হাসি, হৃদয়ের দুয়ার খুলে দিয়ে বলতাম তোমায় ভালবাসি..!!
  • আমি জানি তুমি আসবে, পূর্ণিমার চাঁদ হয়ে আমায় ছুঁয়ে দিতে অথবা ভোরের কুয়াশা হয়ে আমায় সিক্ত করতে.. আমি জানি তুমি আসবে, বিকেলের রংধনু দিয়ে আমায় রঙিন সাজাতে অথবা শীতের চাঁদর হয়ে আমায় উষ্ণতা দিতে.. আমি জানি তুমি আসবে, শরতের কাশফুল হয়ে মনটা আমার দোলাতে অথবা বৃষ্টির টুপটাপ শব্দে আমায় উদাসী করতে।
  • আমি এখনও সেই পথে বসে আছি যে পথে তুমি চলেগেছো… আমি এই পথে বসে থাকবো যতোদিন না তুমি ফিরে আসো।
  • তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি…. লিখতে পারিনা, তুমি সেই ছবি ! যা কল্পনা করি…. আঁকতে পারি না। তুমি সেই ভালবাসা ! যা প্রতিদিন চাই…. কিন্তূ তা কখনো-ই পাই না।
  • এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন জানিনা যে এই জীবনে, কে হবে আপন মনের মত চাই তারে, চাই তার মন হবে কি তুমি, আমার কাছের একজন।
  • মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে। থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে। যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে, আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে।
  • তুমি চাঁদ নও তবে চাঁদের আলো। তুমি ফুল নও তবে ফুলের সৌরভ। তুমি নদী নও তবে নদীর ঢেউ। তুমি অচেনা নও তুমি আমার চেনা কেউ।
  • পৃথিবীর সবচেয়ে আনন্দময় জিনিস গুলির জন্যে কিন্তু টাকা লাগে না। বিনা মুল্যে পাওয়া যায় যেমন জোছনা, বর্ষার দিনের বৃষ্টি, মানুষের ভালবাসা।
  • ফুল লাল, পাতা সবুজ, মন কেন এতো অবুজ। কথা কম কাজ বেশি,মন চায় তোমার কাছে আসি।মেঘ চায় বৃষ্টি, চাঁদ চায় নিশি, মন বলে আমি তোমায় অনেক ভালোবাসি…
  • চায়নি হতে তোমার জীবনে কাটা তারের বেড়া জর না করে প্রজাপতির মতন আলত করে ধরে রাখতে চেয়েছিলাম। আজ দেখছি আমি তোমার পথে বাধা হয়ে গেছি এবং সেটা সরানোর দায়ভার টাও আমিই নিলাম।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

  • একটা আঁকাশে অনেক তাঁরা, একটা জীবনে দূঃখ ভরা, অনেক রকম প্রেমের ভুল। ভুলের জন্য জীবন দিবো, তবুও আমি তোমারই রবো।
  • কোন এক তীর হারা নদীর ধারে, চাঁদ-তারা বসে জুটিয়ে প্রেম করে। তা দেখে রাত হিংসা করে, অন্ধকার লুকিয়ে রেখে আলোয় দেয় ভরে। সে আলোয় চাঁদ-তারা কে হারিয়ে ফেলে। তখন চাঁদ, তারা কে খুঁজতে শুরু করে।এদিকে নদীর এক কোণে বসে তারা কাঁদিয়া কাঁদিয়া মরে।
  • কেনো হঠাৎ তুমি এলে ? কেনো নয় তবে পুরোটা জুড়ে ? আজ পেয়েও হারানো যায়না মানা, বাঁচার মানেটা রয়ে যাবে দূরে ।
  • কখনোও কী লিখেছো স্বপ্নের কবিতা হৃদয়ে, ভালবাসার শ্রাবন নামবে মনের আকাশ ছুঁয়ে । এক আকাশে উড়বো দুজনে স্বপ্নের ডানা মেলেক।করবো তোমায় আলোকিত সুখের প্রদীপ জ্বেলে, চাওয়া পাওয়ার স্বপ্নে।
  • দূর নিলিমায় রয়েছি তোমার পাশে, খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শুনাব না কোন গল্প,গাইব শুধু গান, যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।
  • যতই দূরে হারিয়ে যাও , আমি তোমাকে খুঁজে বের করবোই। যতই পর ভাবো আমায় , আমি তোমাকে আপন করে নেবো। যতই ঘৃনা কর আমায় , আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো। যতই পাষাণ হোক তোমার মন , ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।
  • টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে । এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে ! এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে ! ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে । সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে…
  • ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস, তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস, জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ | জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ |
  • মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে, পাওয়া য়ায় না কোন গাছের নিচে, সেটা পাওয়া শুধু পাওয়া যায় সত্যকারী ভালবাসার মানুষের মনে।
  • এই জীবনে সব পেয়েছি, পাইনি কারো মন, জানিনা যে এই জীবনে, কে হবে আপন, মনের মত চাই তারে, চাই তার মন, হবে কি তুমি? আমার কাছের একজন।
  • ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য, শিশির ভেজা ফুলের মত পবিত্র.. কিন্তু সময়ের কাছে পরাজিত, বাস্তবতার কাছে অবহেলিত..!

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

  • ---------------------------------------------------------------------

    ৭ ফেব্রুয়ারি= রোজ ডে

    ৮ ফেব্রুয়ারি= প্রপোস ডে

    ৯ ফেব্রুয়ারি= চকলেট ডে

    ১০ ফেব্রুয়ারি= টেডি ডে

    ১১ ফেব্রুয়ারি= প্রমিস ডে

    ১২ ফেব্রুয়ারি=hug Day.

    ১৩ ফেব্রুয়ারি= কিস ডে

    ১৪ ফেব্রুয়ারি= হ্যাপি ভেলেন্টাইনস ডে.

    ----------------------------------------------------------------------

    দি পৃথিবীর সব গোলাপ প্রতিদিন একটা করে

    তোমাকে দিয়ে বলি আমি তোমাকে ভালবাসি ,

    সব গোলাপ শেষ হয়ে যাবে ..

    তবুও আমার ভালবাসা

    শেষ হবে না ..

    হয়তো আজও আমার

    ভালবাসার গভীরতা

    বুঝতে পারো নি

    ----------------------------------------------------------------------

     ভালবাসো তাকে যে ভাবে তোমাকে..

    বন্ধু করো তাকে যে চেনে তোমাকে..

    আপন করো তাকে যে ভাবে তোমাকে..

    মনে রাখো তাকে যে

    কখনো ভোলেনা তোমাকে..

    জীবন সাথী কর তাকে যে থাকবে

    তোমার পাশে সারা জীবন 

    ----------------------------------------------------------------------

    এতো কষ্ট পেয়েও,

    তোমাকে ভুল বুঝি নি 

    এতো দূরে রয়েও,

    তোমাকে ভুলে যায় নি । নির্ঘুম রাত জেগেও,

    স্বপ্ন নিয়ে বেঁচে আছি  

    কেনো জানো 

    তোমায় খুব ভালোবাসি তাই 

    ----------------------------------------------------------------------

    মেয়েরা ভুলাতে পারে ছেলেদের মন মিষ্টি কথার ছলে,

    তাঁরা নিমিষেই ভাসাতে পারে সুখের সাগরে,

    তাঁরাই আবার ডুবিয়ে মারে চোখের নোনা জলে

    খেলতে পারে সুন্দর করে নিঠুর প্রেমের খেলা

    দিতে পারে হৃদয় জুড়ে মিছে প্রেমের জ্বালা

    ----------------------------------------------------------------------

    যার কাছে সবকিছু

    বলা যায়...

    যার হাতে হাত রেখে

    চলা যায়...

    যাকে আপন বলে

    ভাবা যায়...

    যার কাছে বিশ্বাস টুকো জমা রাখা যায়..

    তাকেই তো ভালবাসা যায়..

    ----------------------------------------------------------------------

    আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে

    আছি তোমার ভালবাসা নিবো বলে

    দাও তুমি কতো ভালবাসা দেবে

    আমায়

    বিনিময়ে একটা হৃদয় তোমায় দিবো

    যা কখনো ফিরিয়ে

    নিবার নয়

    ----------------------------------------------------------------------

    কাউকে দুর

    থেকে ভালবাসাই সব থেকে পবিত্র

    ভালবাসা |

    কারনএ ভালবাসায়

    কোন রকম

    অপবিত্রতা থাকে না,

    কোন শারিরীক

    চাহিদা থাকে না ..... শুধু নীরব কিছু অভিমান থাকে,

    যা কখনো কেউ ভাঙায় না |

    কিছু অশ্রু বিন্দু

    থাকে যা কেউ

    কখনো মুছতে আসে না|

    আর সবার

    অজান্তে আড়ালে এক যেখানে একজনই

    রানী/রাজা । মনের মত

    ----------------------------------------------------------------------

    "ভালোবাসা" শব্দটা হয় না কখনো পুরানো..

    হয় না কখনো মলিন..

    হয় না ধূসর কিংবা বর্নহীণ..

    যা শুধু রংধনুর রঙে রঙিন..

    হোক না সেটা এপার কিংবা ওপারের..

    তারপরেও ভালোবাসা তো শুধুই ভালোবাসা "!!

    ----------------------------------------------------------------------

    শুধু কাছে পাওয়ার

    জন্য ভালবাসা নয়,

    শুধু ভালো লাগার

    জন্য ভালবাসা নয়..

    নিজের সুখ বিসর্জন

    দিয়ে ভালবাসার

    মানুষকে সুখীই রাখার

    নামই ভালবাসা 

    ----------------------------------------------------------------------

    যখন কেউ কারো জন্য

    কাদে ...

    সেটা হল আবেগ.

    যখন কেউ

    কাউকে কাদায়,

    সেটা হল প্রতারনা

    আর যখন কেউ কাউকে

    কাদিয়ে নিজেও

    কেদে ফেলে ... ...!!

    সেটা হল প্রকৃত

    ভালবাসা !!

    ----------------------------------------------------------------------

    আজ না খুব

    একা একা লাগছে

    চোখের সামনে

    তুমি তবু যেন

    তোমাকে ছোয়া

    যায় না

    কেন এমন

    হয় বলোতো!

    ভালবাসা বুঝি

    শুধু কষ্ট দিতেই জানে!

    তোমাকে ছাড়া

    যে আমার

    নিশ্বাস নিতেও

    কষ্ট হয়!

    ----------------------------------------------------------------------

    ভেবে ছিলাম

    তুমি কতো আপন !!

    ভেবেছি পাশে

    থাকবে সারা জীবন !!

    কেন তুমি ভাঙলে এ

    মন ??....

    ভাবিনি কখনো

    করবে এমন ...

    তারপরও তুমি

    আমার জীবন

    ----------------------------------------------------------------------

    কেউ কেউ লাভ করে ,,,,,,,,,,,

    আবার কেউ করে ইনজয় ,,,,,,,,,,

    কেউ খাঁয় ছেকা,,,,,,,,,

    কেউ হয় একা,,,,,,,,,

    কেউ বলে জান,,,,

    কেউ করে বিষ পান..

    কারো মুখা হাসি............ 

    আবার কারো গলায় ফাঁসি 

    LOVE NOT FAN,

    So সাবধান,

    এখনকার মেয়েরা হয় বেইমান সার্থপর

    ----------------------------------------------------------------------

    আমি তোমাকে আমার জিবনের চেয়ে বেশি

    ভালোবাসি তোমাকে

    কিন্তু তোমি কি

    আমাকে ভালোবাসো

    না??

    ভালো যদি না

    বাসো,

    তাহলে আমাকে

    বলছো না কেনো

    তোমি আমাকে

    ভালো না বাসলে

    আমি আর তোমার

    অপেক্ষায় তাকবো না

    ----------------------------------------------------------------------

    যার রাগ বেশি সে নিরবে অনেক

    ভালোবাসতে জানে,

    যে নিরবে ভালোবাসতে জানে তার

    ভালোবাসার

    গভীরতা বেশিআর যার

    ভালোবাসার

    গভীরতা বেশি তার কষ্টও অনেক

    বেশি

    ----------------------------------------------------------------------

    গোপনে বেসেছি ভাল প্রকাশ

    করিনি

    বলব বলব বলেও কোন দিন

    বলতে পারিনি

    মনে শুধু প্রশ্ন জাগে তুমি ও

    কি আমাই ভাসভাল?

    মনে আবার ভয়ই

    জাগে কি জানি কি ভাবে

    চেষ্টা অনেক করি তবুও

    বলতে পারিনা মনের কথা

    সে কথাই যদি তুমি পাও একটু

    ব্যথা

    এই নাবলা কথাটি শুধু কষ্ট

    দিসছে আমাই

    আড়াল

    থেকে ভালবেসে যাচ্ছি শুধু

    তমা

    ----------------------------------------------------------------------

    .তুমি আমার প্রাণে

    বাঁধো তোমার প্রাণ!

    জল রঙে একেঁছি আমার যত স্বপ্ন

    সঁপেছি তোমার কাছে দিয়োনা কভু

    জলের ছোয়াঁ

    যে চোখ দিয়ে দেখেছো

    আমায় আমি চাই না সে চোখের

    সিক্ততা

    চাদঁতো হারিয়ে আবার উকি দেয়

    রোজ রাতে

    শুধু অমাবস্যা- মাঝে মাঝে বাধ

    সাধে

    তুমি কি আমার রূপালি চাদঁ?

    তুমি কি পারোনা হতে

    ----------------------------------------------------------------------


    হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক

    দূরে যেখানে রয়েছে তোমার

    ভালোবাসার সূখের নীড়। আর সেই

    নীড়ে কাটিয়ে দিতে চাই শত

    জনম। আমি কল্পনার

    সাগরে ভেসে চলে জাবজাব

    তোমার হৃদয় সৈকতে,

    তুমি দিবেনা ধরা?

    ----------------------------------------------------------------------

     

    তুমি চাঁদ নও

    তবে চাঁদের আলো

    তুমি ফুল নও

    তবে ফুলের সৌরভ

    তুমি নদী নও

    তবে নদীর ঢেউ

    তুমি অচেনা নও

    তুমি আমার চেনা কেউ

    ----------------------------------------------------------------------


    নির্ঘুম চোখ জানালায়,

    আমি নিজেকে শোনাই নিজের গান

    স্বপ্নরা জেগে থাক

    মনের ভেতর চলছে তুফান ।।

    জ্বলে অগোছালো সব আশা গুলো

    নিভু নিভু শত তারার আলো

    চোখে চোখ রেখে রয়ে যায় বহুদুরে

    জমে থাকা চিৎকারে

    কেউ না থাক আছে জোনাকি

    আছে আকাশ সেও একাকি

    আছে জীবন সেও জোয়াড়ি

    আছে জানালায় ঘুম

     

    ----------------------------------------------------------------------

    জানিনা কিভাবে তোমার
    দেখা পাবো,জানিনা
    কিভাবে তোমাকে কাছে
    পাবো,জানিনা কতটা
    আপন ভাবো তুমি
    আমায়।শুধু জানি এই
    অবুজ মনটা অনেক
    মিস করে তোমায়।

    ----------------------------------------------------------------------

    জীবনে যদি সত্যিই কাউকে মন

    থেকে ভালোবেসে থাকো.....

    তাহলে তাকে হারিয়ে যেতে দিওনা ।

    কারণ চোখের জল

    হয়তো মুছে ফেলতে পারবে, কিন্তু

    মনে রেখো......হৃদয়ের কান্নার জল

    কোনো ভাবেই মুছতে পারবেনা...

    ----------------------------------------------------------------------

     

    স্বপ্ন দিয়ে আঁকি আমি,
    সুখের সীমানা ।
    হৃদয় দিয়ে খুজি আমি,
    মনের ঠিকানা ।
    ছায়ার মত থাকবো আমি,
    শুধু তার পাশে,
    যদি বলে সে আমায়
    সত্যি ভালবাসে॥

                         ----------------------------------------------------------------------

    তুমি চাইলে মেঘ হবো ,,
    এনে দেবো বৃষ্টি ।।
    তুমি চাইলে পথ হবো ,,
    কেড়ে নেবো দৃষ্টি ।।
    তুমি চাইলে রাত হবো ,,
    এনে দেবো আধাঁর ।।
    তুমি চাইলে আকাশ
    হবো ,,
    হবো বিশাল পাহাড় ।।
    তুমি চাইলে চাঁদ হবো,,
    এনে দেবো আলো ।।
    তুমি না চাইলেও জনম জনম ,,
    বাসবো তোমায় ভালো ।।
    তুম ভাল না বাসলে ও ,,,
    আমি চিরদিন।।

                               ----------------------------------------------------------------------

     মাঝে মাঝে তোমাকে খুব
    বেশি আপন
    করে কাছে পেতে ইচ্ছে করে,
    ইচ্ছে করে খুলে বলি তোমাকে মনের
    গহিনে লুকিয়ে রাখা প্রতি টা অনুভূতি,
    ভালোবাসার মিষ্টি প্রলাপ !
    যে কথা গুলো তোমাকে বলার জন্য
    সাজিয়ে রেখেছি বুকের ভেতর
    অনেক যত্ন
    করে ।
    যে অনুভূতি গুলো আমার স্বপ্ন
    দিয়ে রচনা করেছি শুধুই তোমার
    জন্য ।।

    ----------------------------------------------------------------------

    হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক
    দূরে যেখানে রয়েছে তোমার
    ভালোবাসার সূখের নীড়। আর সেই
    নীড়ে কাটিয়ে দিতে চাই শত
    জনম। আমি কল্পনার
    সাগরে ভেসে চলে জাব, জাব
    তোমার হৃদয় সৈকতে,
    তুমি দিবেনা ধরা? ।।

    ----------------------------------------------------------------------

একটি মন্তব্য পোস্ট করুন

24 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

  1. নামহীন৯:০০ PM

    কেউ যদি অভিমানে তোমার সাথে কথা না বলে, বুঝে নিবে সে তোমায় আড়ালে মিস করে.. আর কেউ যদি না দেখে কাঁদে, বুঝে নিবে সে তোমায় ভীষণ ভালবাসে..!
    ভালবাসা দিবসের শুভেচ্ছা ২০২০

    উত্তরমুছুন
  2. আপনার পোস্টটি পড়ে আবেক কে ধরে রাখতে পারলাম না,আজ তার কথা খুব মনে পরতাছে ব্র,,,!! 😪কথাগুলোর সাথে আমার অনেক মিল আছে I Really sad dp Bro..!😪🔥

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. তোমার ভালোবাসা খাটি সত্যি ছিলো তাই তাকে মনে পরছে

      মুছুন
  3. আপনার পোস্টটি পড়ে আবেক কে ধরে রাখতে পারলাম না,আজ তার কথা খুব মনে পরতাছে ব্র,,,!! 😪কথাগুলোর সাথে আমার অনেক মিল আছে I Really sad dp Bro..!😪🔥

    উত্তরমুছুন
  4. শুধ ভালো লাগলো তা নয়, খুবউ ভালো লাগলো।

    উত্তরমুছুন
  5. আপনার স্ট্যাটাস গুলো খুবই সুন্দর হয়েছে । অবশ্যই আমাকে অনেক অনেক ভালো লাগলো ।

    উত্তরমুছুন
    উত্তরগুলি
    1. আমরাও অনেক বেশি খুশী হই আপনাদের কাছ থেকে যখন এমন মন্তব্য পেয়ে থাকি
      আপনাদের খুশী করতে পেরে আমরাও খুশী

      মুছুন
  6. উত্তরগুলি
    1. মুল্যবান মন্তব্যের জন্য অনেক ধন্যবাদ🙏💕

      মুছুন
  7. The Story of Lifetime - Shopnobilap Offer you a possibility to study, publish Bangla Stroy of your daily life also, you are able to read through and down load top writer publications simply & no cost. Shopno Bilap will be the website wherever We're going to share many kinds of story, poem & suggestions tricks on Every single significant minute about lifetime. Whilst two different types of language are made use of in this blog (English, Banglish) but Everybody will get the Bangla short Tale and poem. This web site would be the finest for story lovers and there will be a brief Tale about daily life but not merely this, diverse sorts of news, tips tips and and many others might be there.

    উত্তরমুছুন
  8. অসাধারণ লিখেছেন। পরে ভালো লাগলো। আমার ব্লগ এ পড়তে পারেন ( ভালোবাসার মানুষকে কি নামে ডাকলে খুশি হয়

    উত্তরমুছুন

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন
To Top