ভালোবাসার বার্তা শুধু তোমার নামে

0
⚘ নতুন পোস্ট📲

১। “তোমাকে মন থেকে আমি কতটা ভালোবাসি এটা প্রকাশ করার জন্য ভালোবাসি এই শব্দটা অনেক ছোট হয়ে যায়। তোমাকে আমি যে পাগলের মতো ভালোবাসি এটা বুঝানোর জন্য আমার এক জীবন খুব ছোট হয়ে যায়”।
২। “এই ভালোবাসা দিবসে তোমার প্রতি আমার হৃদয় দিয়ে ভালোবাসা রইলো। এভাবেই যেন সারাটি জীবন তোমার হাতে হাত রেখে পাশে চলতে পারি”।
৩। “এই ভালোবাসা দিবসে তোমার জীবন সবসময় মধুর ও আনন্দের হোক এই শুভ কামনা করি”।
৪। “আজকের এই দিনটি শুধু তোমার আর আমার। আমি যেন আর অপেক্ষা করতে পারছিলাম না কখন এই দিনটি আসবে”।
৫। “আজকের এই বিশেষ দিনে বার বার মনে হচ্ছে আমি তোমাকে পেয়ে ধন্য এবং আমি কৃতজ্ঞ তুমি বিপদে আপদে আমার পাশে আছো”।
৬। “ভালোবাস শব্দটা সবসময় নতুন, কখনোই তা মলিন হয় না, এর রং ধূসর নয় কিংবা বর্নহীনও নয়, যা আছে তা রংধনুর রঙে রাঙ্গানো। হোক না সেটা অনেক বিভেদ, তারপরেও ভালোবাসা শুধুই ভালোবাসা। সবকিছুর পর বলবো শুধুই ভালোবাসি”।
৭। “তোমাকে শুধু কাছে পাওয়ার জন্যই আমি ভালোবাসি না। শুধুমাত্র ভালো লাগার নামই ভালবাসা বুঝায় না। নিজের সুখ বিসর্জন দিয়ে ভালোবাসার মানুষকে সুখী রাখার নামই ভালোবাসা।
৮। “তুমি সর্বদা আমার মন জুড়ে অবস্থান করো, তুমি আমাকে হাজার কষ্ট দিলেও তোমাকে ভোলা সম্ভব নয়”।
৯। “এক মুহূর্ত তোমাকে না দেখলে আমার নিশ্বাস বন্ধ হয়ে যায়”।
১০। “তুমি আমার হৃদয়ের খনি, ভালোবাসি তোমাকে”।
১১। “তুমি যতো দুরেই থাকো না কেন তুমি সবসময় আমার মন জুড়ে থাকো”।
১২। “আমি তোমাকে মন থেকে ভালোবাসি, তোমার মুখের ছবি সবসময় আমার মনে ভাসে। যা কখনো মুছে ফেলা সম্ভব নয়”।
১৩। ভগবান মহান, কারণ তিনি আমাকে তোমাকে ভালোবাসার জন্য একটি মন দিয়েছেন”।
১৪। “আমি অধীর আগ্রহে অপেক্ষা করছি কখন আমাদের প্রথম ভালোবাসা একসাথে ভাগ করতে পারব, আমার কাছে এই প্রথম ভালোবাসা দিবসটি স্মরণীয় হয়ে থাকবে”।

১৫। “যখন কোন মুহূর্ত আমি তোমাকে ছাড়া থাকি তখন আমার চোখের জলে সমুদ্রের জল নীল হয়ে যায়, তুমি আমার হৃদয়, সব সময় আমার মনের মাঝে থাকো”
১৬। “তুমি আমার চোখে সব সময় সুন্দর, তোমার ঐ চোখের দিকে তাকিয়ে আমি নিজেকে হারিয়ে ফেলি”।
১৭। “সারাজীবন আমার পাশে থেকো”।
১৮। “তুমি শুধুই আমার আগামিকালের জন্য, চিরকালের জন্য এবং পরের জন্মেও আমি তোমাকেই চাই”।
১৯। “বিধাতা শুধুমাত্র আমার জন্য তোমাকে সৃষ্টি করেছেন, কারণ তিনি জানেন কেউ আমার চেয়ে বেশি তোমাকে ভালবাসতে পারবে না”
২০। “আমি তোমার মতো জীবনসঙ্গী পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি”।
২১। “আমি চাই আমার জীবনের প্রতিটি সময় তোমার সাথে কাটাই, প্রতিটি সেকেন্ড আমি তোমার জীবনের সাথে ভাগ করতে চাই”।

আরও সুবিধার জন্য আমাদের Android Application টি ডাউনলোড করে নিন 
অতি দ্রুত Browsing SMS গল্প কবিতা পরার সুবিধা সহ আরো অনেক কিছু যারা আমাদের Romantic Status এর প্রতিনিয়ত ভিজিটর তাদের কে অনেক অনেক ধন্যবাদ 
কারন তোমাদের জন্যই আমরা আরও  নতুন কিছু করবার প্রেরণা পাই



২২। “যখন আমি নিজের কথা ভাবি তখন মনে হয় তুমি ছাড়া আমি অর্থহীন”।
২৩। “আজকের জন্যও তোমাকে ভালোবাসি, আগামীকালের জন্যও তোমাকে ভালোবাসি, চিরকালের জন্যও আমি তোমাকেই ভালবাসবো”।
২৪। “আমি আমার থেকেও তোমাকেই বেশি ভালোবাসতে চাই, তুমি কি সেই অধিকারটুকু আমাকে দিবে?”
২৫।“জীবনটা অনেক সুন্দর, যদি কারো ভালোবাসায় এ জীবন পূর্ণতা পায়, যদি কেউ তোমার কষ্টটা ভাগ করে নিতে চায়। আর আমি তোমার কষ্ট গুলো নিতে চাই। আমার সকল আনন্দ তোমার মাঝে বিলিয়ে দিতে চাই”।
২৬। “স্বপ্ন পূরন এর সঙ্গী হয়ে সারা জীবন তোমার পাশেই থাকতে চাই”।
২৭। “ভালো তো তাকেই বাসা যায়, যে তোমাকে কাদিয়ে কিছুক্ষণ পর এসে তোমার কপালে চুমু দিয়ে তোমাকে জরিয়ে ধরে বলবে “sorry” আই লাভ ইউ”- তাই আমিও বলব আমি তোমাকে খুব খুব বেশি ভালবেসেছি”।
২৮। “ভালোবাসার জন্য অনন্ত কালের প্রয়োজন নেই। এক মুহূর্তই যথেষ্ট”
আশাকরি আমার এই লেখাটি আপনাদের ভালো লেগেছে। সত্যিকারের ভালোবাসা হয়তো কোন কিছু দিয়েই বুঝানো সম্ভব নয়। ভালোবাসার প্রথম শর্ত হল বিশ্বাস। তাই আপনারা ভালবাসাই বিশ্বাসের মর্যাদা রাখুন।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top