গিরগিটি রং বদলায় জীবন রক্ষার্থে আর মানুষ তার রং বদলায় নিজের স্বার্থে

0


 গিরগিটি রং বদলায় জীবন রক্ষার্থে

আর মানুষ তার রং বদলায় নিজের স্বার্থে ।

কখনো ভাবিনি অন্যের মতো তোমার স্বার্থের জন্য তুমিও রং বদলাবে।

ভালো দুজনেই ভেবেছিলাম 

তুমি টাকাকে আর আমি তোমাকে ।

হ্যাঁ আমি জানি আমি ইচ্ছে করলে তোমার সব স্বপ্নকে পুরন করতে পারবো না ।

কিন্তু তুমি এইটা মনে রেখো আমার থেকে তোমাকে কেউ বেশি ভালোবাসতে পারবে না ।

আজ তুমি টাকার জন্য যেই ভালোবাসাকে দুরে ঠেলে দিচ্ছো।

একদিন দেখবে তুমি হাজার কোটি টাকা নিয়ে সেই ভালোবাসাকে মরিয়া হয়ে খুঁজে বেরাচ্ছো ।

কিন্তু তখন আর কোনো লাভ হবে না।

কারন মানুষ টাকা দিয়ে সব কিনতে পারে শুধু ভালোবাসা ছারা ।

হয়তো তোমার টাকা,পয়সা ,ধন,দৌলত কোনো কিছুর অভাব থাকবে না ।

শুধু অভাব থাকবে এক বিন্দু খাঁটি সত্যি কারে ভালোবাসার ।

শোনো শুধু মাত্র টাকা হলেই মানুষ জীবনে সুখী হতে পারে না ভালোবাসার ও প্রয়োজন হয়।

একদিন তুমি আমাকে খুঁজবে যেদিন সত্যিকারে ভালোবাসার মুল্যা তুমি বুঝবে।

এখন হয়তো আমার কাছে টাকা নেই।

একদিন হয়তো আমার কাছেও অনেক টাকা থাকবে।

শুধু থাকবে না

টাকার জন্য ছেরে যাওয়া তুমি নামক মানুষ টা।

আর কখনো তোমাকে ডিস্টার্ব করবো না ভালো থেকে হৃদয় হিনা সার্থপর লোভি ধোঁকাবাজ বেইমানি।

তুমি ততোটা ভালো থেকো যতোটা তুমি ভালো টাকার লোভে ভালো থাকতে চেয়েছিলে

পৃথিবীর সবচেয়ে সুন্দর তম অবহেলার নাম আমি এখন ব্যস্ত আছি

হ্যাঁ আজ তুমি ব্যস্ত আছো আমকে নিয়ে নয় অন্য কাউকে নিয়ে 

যে কিনা এক সময় তুমি আমার সাথে কথা না বললে মরিয়া হয়ে উঠতে 

আর আজ তুমি আমাকে ব্যস্ততা দেখাচ্ছো ।

আজ তোমার আচরণ অনেকটাই বদলে গেছে

আর তোমার এই আচরণে হয়তো আমাকেও বদলে ফেলবে

হ্যাঁ আজ তুমি বদলে গেছো স্বার্থের টানে আর আমি বদলে যাবো তোমার কারনে।

তোমার এই অবহেলা আর তোমার এই আচরনে হয়তো একটা সময় তুমি আমার জীবন থেকে হারিয়ে যাবে।

হ্যাঁ তুমি হারিয়ে যাবে ভালোবাসা নয় 

কারন ভালোবাসা কখনোই হারায় না 

হারিয়ে যায় ভালোবাসার নামে মিথ্যা অভিনয় করা মানুষ গুলো 

আরে আমি তোমাকে ভালোবাসি আর তোমার জন্য সবকিছু করতে রাজি

সেটা যদি হয় তোমাকে ছেরে দেওয়া আমি তাতেও রাজি

কারন তুমি ভালো থাকলে আমি ভালো থাকবো

হ্যাঁ আমি তোমার যোগ্য না সেটা বলে দিলেই হয়।

এতো সুন্দর করে অবহেলা করার কোনো প্রোয়জন নেই

আর এতো সুন্দর করে অভিনয় না করে 

তুমি আমাকে সোজা বলে দিলেই তো পারো।

তোমাকে আর আমার জীবনে প্রোয়জন নেই।

আমি তোমার থেকে বেটার কাউকে আমার জীবনে পেয়ে গেছি

Breakup Story In Bengali 

Love Alone Sad Story 

  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Official তে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top