রোমান্টিক sms ভালবাসার রোমান্টিক লাভ মেসেজ

0

প্রেমের sms , ভালোবাসার sms, ভালোবাসার কবিতা ।


তোমাকে সারাদিন যতো
সহস্রবার দেখতে চাই
ততোবার নিশ্বাসও ফেলিনা
তোমাকে সারাদিন যতো অসংখ্য বার
পাশে পেতে চাই ততোবার
বাঁচতেও চাইনা…

তোমাকে সারাক্ষণ যতো হাজার বার
ভালোবাসি বলি ততোবার
চোখের পলকও ফেলিনা,
তোমাকে সারাক্ষণ যতো অজস্রবার
হাত ধরতে বলি ততোবার
বুকের কম্পনও গুনি না…

তুমি খুব বেশি দূরে নও
এ আমার মন জানে
শুধু চোখ জানেনা,
তুমি খুব বেশি দূরে নও
এ আমার স্পর্শ জানে
শুধু হাত জানেনা,

তোমাকে খুঁজতে, খুঁজতে
পার করেছি বহু পথ
ঝরা পাতা মাড়িয়েছি অনেক
শুধু নিঃশ্বাসেরা জানে তুমি
কতোটা কাছে পথ জানেনা,
ঝরা পাতাও না…

আমাকে পারিনা কভু
দূরে থাকার জন্য করতে
সদা প্রতিহত,
এই মন প্রাণ আত্মাটা
শুধু তোমাকে ভাবে
দিন রাত যথাযত ।

তুমি কি আমার হাসি মুখের আবার কারন হবে ?
তুমি কি আমার শত ভুলের আবার বারন হবে ?

সূর্যটা গেছে ডুবে, দিগন্তের আঁচলে ।
মুখ লুকাতে চেয়েছি বলে – তোমার বুকের তিলে ।

অনেক সবুজের প্রান্তে তুমি থাকো একাকী,
আমি ধূসর, ধূসর হয়ে জেগে থাকি ।
অনেক মানুষের ভিড়েও তুমি থাকো একাকী,
আমি অনেক আশা নিয়ে বসে থাকি .
যতো দূরেই যাই না কেন ।

যতো দূরেই যাই না কেন , তুমিই শেষ সীমানা ।
ভবঘুরে এই আমার – তুমিই তো ঠিকানা ।

তার কালো চোখে কাজল ছিল না, না পাওয়া ছিল—গাঢ়
সেই কাঁপা ঠোঁটে নিষেধ ছিল না, আহ্বান ছিল —আরও

প্রতিটা পুরুষই জীবনের বড় একটা সময় ব্যয় করে দেয় নারীর অভিমান আর রাগ ভাঙ্গাতে।
এটাকে পুরুষজাতি সৃষ্টির অন্যতম একটা কারণও বলা যেতে পারে।

আমার গল্পগুলো যাচ্ছে চলে- ব্যথার সুনীল অন্তরালে, সুপ্তমেঘের জলে ।
রাত বিছানায় জোৎস্না ঘুমায়- সিক্ত আঁধার ভুল ঠিকানায়, দিচ্ছে চুমু ঢেলে ।

মেঘবালিকা তুমি পূবের জানালায় সুভাষিত গন্ধরাজ হও
আমি অন্তরীক্ষে হাওয়ার নৌকোয় মন ভাসাই,
ছোঁয়া ছোঁয়ির ইচ্ছেটা আজ পূর্ণতা পাক ।

আমার সারাটা দিনই দেখি যে
তোমার কাছে থাকে অনাদৃত,
তুমি যেন সদা অধরা তুমিযে
রয়ে যাও সর্বদা চির অনধিকৃত ।

আমার হৃদয়ের ঘরে সর্বদা থেকো
তুমি শুভ্র সুন্দর অনাবিল,
আমার সারাটা দিনই ভরে থাকুক
নিরাপদে তোমারই স্বপ্নীল ।

ভালোবাসার বাতায়নে
তোমারই মুখটি ভাসে,
তখন আমি পাগল হই এক
স্বপ্ন অভিলাষে ।

আমার সারাটা দিনই
বিফলে যায় তোমার
পিছে, পিছে ঘুরে,
আমি যতটানা আসি
কাছে তুমিযে ততটাই
থেকে যাও দূরে ।

বিকেলটা ভালো লাগে যখন, একটু বেশি অকারণ।
তখনই কি বুঝে নেবো, খুঁজছে তোমায় এ মন ।

কতদিন দেখিনা আমাকে অবাধ্য করে দেয়া ঐ নীল চোখের যাদু,
এক মুহুর্তে সব কষ্ট ভুলিয়ে দেয়া সে টোল পড়া গালের হাসি ।

তোমাকে চাইলেও কি
বা নাচাইলেও কি শূন্যই
হয় ফলা ফল,
আমার এই আমিকে
তোমার ভাবনাতেই রাখে
ব্যস্ত ও চঞ্চল ।

কতো গুলো কথা জমে যায় বরফের মতো
কতো গুলো শব্দ ছড়িয়ে যায় আকাশে
দিন যায় এমনি করে রাত গুলো
আমিও চলে যাই তোমার মতো করে।

কিছু, কিছু রাগ থাকে অভিমান ভরা
শক্ত হয় যেন স্বাভাবিক বৃষ্টি -খরা।
কিছু, কিছু দূরত্ব বাড়তে থাকে অবিরাম
কিছু, কিছু ঘনিষ্ঠতা সমুদ্রে হারায়
কিছুু হাত পড়ে থাকে অভিশাপ দেবার।

বসন্ত গুলো চলে যায়
উত্তপ্ত বালুকায়
বাতাস ঝরা পাতার
শব্দ শোনায় নিরালা
চলে যায় স্বপ্ব গুলো
আশা এবং প্রত্যাশা
পূরণ-অপূরণ, চিহৃ বিচিহৃ
যতো বলা নাবলা ভাবনা,
চলে যায় ভেসে যায়
সমস্ত ব্যাথা-বেদনা।

জীবনকে যদি তুমি ভালোবাস তা হলে সময়ের অপচয় কোরো না। কেননা জীবনটা সময়ের সমষ্টি দ্বারা সৃষ্টি।
—- ফ্রাম্কলিন

নারী, টাকা এবং মদ যাদের কাছে আনন্দের সামগ্রী, পরবর্তী সময়ে তাদের কাছে তা বিষ হয়েদাঁড়ায়।
—- ফ্রাংকলিন

“ যে অল্প লইয়া সুখী সেই ভাগ্যবান, আর বিত্তশালী হইয়াও যে অসুখী সে দুর্ভাগাই বটে। ”
—- ডেমোক্রিটাস

জীবন হতে পারে চমৎকার, যদি আপনি একে ভয় না পান।
এজন্য প্রয়োজন সাহস, কল্পনা শক্তি ও অল্প কিছু টাকাকড়ি।
—- চার্লি চ্যাপলিন

যে পরিশ্রমী সে অন্যের সহানুভূতির প্রত্যাশী নয়॥
—- এডমণ্ড বার্ক

“ কর্কশ কথা অগ্নিদাহের চেয়েও ভয়ঙ্কর ”
—- চাণক্য

দুশ্চিন্তা দূর করার এক নম্বর উপায় হল- ব্যস্ত থাকা।
—- ডেল কার্নেগী

দাম্পত্য জীবনে সুখি হতে চাও? তাহলে-পরস্পরকে অবিশ্বাস করবেনা আর ঘ্যানর ঘ্যানর করবে না।
—- ডেল কার্নেগী

উচ্চাশা যেখানে শেষ হয়, সেখান থেকেই শান্তির শুরু হয়।
—- ইয়ং

পরের উপকার করা ভাল কিন্তু নিজেকে পথে বসিয়ে নয়
—- এডওয়ার্ড ইয়ং

একজন মানুষকে সব সময় সন্তুুষ্ট রাখা সম্ভব নয়
—- এডওয়ার্ড ইয়ং

জীবন যতক্ষণ আছে বিপদ ততক্ষণ থাকবেই
—- ইমারসন

বিনা পরিশ্রমে যা অর্জন করা যায়তা দীর্ঘস্থায়ী হয় না।
—- ইমারসন

যে বিজ্ঞানকে অল্প জানবে সে নাস্তিক হবে, আর যে ভালো ভাবে বিজ্ঞানকে জানবে সে অবশ্যই ঈশ্বরে বিশ্বাসী হবে॥ ”
—- ফ্রান্সিস বেকন।

সত্য বলার স্বাধীনতা পৃথিবীতে সবচেয়ে সুন্দর ও শোভন জিনিস
—- বেকন

আমি আকাশের সব তারা এনে দেবো,
তোমাকে আলোকিত করবে বলে ।
আমি পৃথিবীর সবচেয়ে বড় ফুলের বাগান বানিয়ে দিবো,
তোমাকে সুগন্ধ ছড়াবে বলে ।
আমি পৃথিবীর সব কবিকে এনে দেবো,
তোমাকে নিয়ে কবিতা লিখবে বলে ।

তুমি আমার ভালোবাসা, তুমি আমার প্রান,
তুমি আমার একলা মনের মিষ্টি অভিমান ।
তুমি আমার চোখের ভিতর আছো বৃষ্টি হয়ে,
ধরার বুকে বৃষ্টি হলে তোমায় মনে পড়ে,
আজ খুব বেশী মনে পড়ছে তোমাকে,
জানি ঘুম হবে না রাতে ।

জসনার আলো, রেশমি চুলে লাগে বড় ভালো,

ঠোটে তোমার হালকা হাসি, লাগে আমার ভালো ।
তুমি দৃষ্টি থেকে দূরে, মন থেকে দূরে নয়,
তুমি বাস্তব থেকে দূরে, স্বপ্ন থেকে দূরে নয় ।
তুমি আমার থেকে দূরে, ভাবনা থেকে দূরে নয় ।

ভালোবাসা মানে হাজারো কবিতার চরন গুলি,
ভালোবাসা মানে শিল্পির আঁকা রংতুলি,
ভালোবাসা মানে সুদুর আকাশের তারা গুলি,
ভালোবাসা মানে আমাবস্যার রাতে জোসনা পাওয়া,
ভালোবাসা মানে অন্ধ বিশ্বাসে তোমার কাছে জাওয়া,
ভালোবাসা মানে অভিমানি হয়ে বসে থাকা ।

তুমি বৃষ্টি ভেজা পায়ে,
সামনে এলে মনে হয়-
আকাশের বুকে যেন
জল ছবি একে যায় ।
তুমি হাসলে বুঝি মনে হয়-
স্বপ্ন আকাশে পাখি ডানা মেলে দেয় ।


আমি প্রজাপতি হলে,
তোমার কাছে উড়ে যেতাম ।
গোলাপ হলে তোমায় খোঁপায়
নিড় রচনা করতাম ।
আর মেহেদি পাতার রং হলে,
তোমার হাত ধরে রাখতাম ।

ভালবাসার রোমান্টিক লাভ মেসেজঃ

বাবা যখন বোকা দেয়,
তখন আমার কিছু ভালো লাগে না,
যখন দখিনা বাতাস বয়
তখন এই মনে আমি একা থাকি না,
আর যখন তুমি হাসো…
এই দুচোখ ফেরানো যায় না ।

একটু যদি তাকাও তুমি

মেঘ গুলো হয় সোনা,
আকাশ খুলে বসে আছি
তাও কেনো দেখছো না ?
একই আকাশ মাথার উপর,
তাও কেনো এক ভাবছো না ।।

খুঁজে দেখো মনের মাঝে

আমি আছি স্বপ্নের সাঁজে,

তোমার ওই চোখের তারায়
হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,
সুখের সেই স্বপ্নের মাঝে,
পাবে তুমি আমায় ।


তুমি আকাশের ওই নীল
আমি মেঘে মেঘে স্বপ্নিল,
তুমি হাওয়া হয়ে আসো
শুধু আমাকেই ভালোবাসো,
তুমি মনের আলপনা
তুমি সেই প্রিয় কল্পনা…
তুমি ছুঁয়ে দিলে এই মন…
আমি উড়বো আজীবন ।

মাঝে মাঝে মনে হয়, তুমি আমার সব,
তোমাকে না দেখিলে কষ্ট হয় অনুভব ।
স্বপ্ন বুনি রাশি রাশি, তোমায় নিয়ে দিবানিশি,
তুমি ছাড়া জীবন আমার ভাবা অসম্ভব ।

তুমি আমার অন্ধকারের আলো,

মিষ্টি ঝরে কানের দুলে
রোদ মাখানো সকাল জমে,
তুমি আমায় বাসো ভালো ।।।


একটু একটু প্রেম আর একটু একটু সুখ,
এই ভালোবাসা পেয়ে ভরে গেছে আমার বুক ।
অনেক সাধনার পরে পেয়েছি তোমায়,
তাই তোমাকে আর হারাতে চাইনা কোন অবেলায় ।
পিছনে ফিরে তাকাতে আর ভালো লাগে না,
মিলনের মধুর মুহূর্ত টা কেনো আসে না …

হৃদয়ের ভাষা বুঝা বড় দায়,
ভুল করে কেউ প্রেমে পড়ে যায়,
যদিও এই কথা মিথ্যে নয়,
ভালোলাগা শেষে ভালোবাসা হয় ।
তবুও ভালোলাগা আর ভালোবাসা এক নয় ।


যদি মন কাঁদে আমি আসবো বরষা হয়ে,
যদি মন হাসে আসবো চাঁদ হয়ে,
যদি মন উড়ে, আমি আসবো পাখি হয়ে,
যদি মন খোঁজে আমি আসবো…
খুজেই দেখনা !!!


কিছু বৃষ্টির জল অশ্রু হিসেবে দিলাম,
কিছু ফুলের কাঁটা বেথা হিসেবে দিলাম,
কিছু সুখ নিরদাবি করে দিলাম,
কিছু দুঃখ ধার হিসেবে দিলাম,
অবশেষে কিছু গোলাপ
শুভেচ্ছা হসেবে দিলাম …

See More / আরো দেখুন: লাভ স্টোরি রোমান্টিক ভালবাসার গল্পরোমান্টিক ভালবাসার কবিতা ঐ নীল চোখ তোমারশুভ সকাল কবিতা মেসেজ এসএমএসঈদের শুভেচ্ছা বার্তা মেসেজলাভ পিকলাভ লেটার বাংলাআই লাভ ইউ পিকভালোবাসার প্রেম পত্র রোমান্টিক চিঠিরোমান্টিক ভালোবাসার এসএমএসরোমান্টিক কবিতা


  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Official তে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top