💕প্রথম প্রেমের কবিতা💕

0
               

    💕প্রথম প্রেম💕
                       ⚘রনি সরকার
💫নিশ্বাসে আছো তুমি সারাটি বেলা
💞হৃদয়ের মনীকোঠায করো গো খেলা⚡
👉🏼কখনো ভাবিনি এমন তুমি হবে গো চেনা💑 আপন
😊ধন্য হবো থাকলে তুমি পাশে এভাবে এমন🤗
💫তুমি জোছনা ভরা রাতের  চাঁদেরও আলো তুমি ছাড়া 👰প্রিযা কিছু গো লাগে না ভালো 😴
💑কাছে যখন থাকো তুমি পৃথিবীর💗 সব ভালো লাগে
💫মন হারায সিমানা ছরায় এমনো তো হয়নি আগে 🤔
💞কি জাদু বলো জানো তুমি তোমারি 🧚‍♀প্রেমেতে পাগোল আমি
⚡এ কোন মায়ায তুমি👰 জরালে আমায পলকে পলকে 🧖‍♂আমি চাইছি শুধু তোমায়👈
💑জরালে আমায এ কোন মায়ায 💃🏻উরে যে মন শুধুই প্রেমের💞 জোছনায়
💫একটু একটু করে তুমি হৃদয়ে বাধলে বাসা💗
👰তোমায় পেয়ে রঙিন হলো আমার যতো আশা💗
👀দুচোখের আঙিনায় দেখি যে তোমায় 👰
💫তোমায় ঘিরে আমার যতো ভালোবাসা💑
💗মনেরই ছবিটাই দেখি যে তোমায়
⚘ প্রেমেরই কবিতাই লেখি যে তোমায
👰তুমি ছারা কিছুই আমার ভালো লাগে না😔
🙅🏻‍♂কিছু জানিনা কিছু বুঝিনা
তোমাকে 👰ছাড়া আমি কিছুই খুজিনা💕
 I Love you
●▬▬▬๑۩🌋🌋۩๑▬▬▬●
꧁͜͡꧂💗I Love you💗꧁͜͡꧂
●▬▬▬๑۩🌋🌋۩๑▬▬▬●
       ✔💯Love you Jan ⚘⚘
Click here

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top