প্রেমের কবিতা

0
⚘ নতুন পোস্ট📲
💓আজকের কবিতা💓
              💥প্রেম💥
💞তোমার জন্য এই বুকে বেঁধেছি ছোট্ট একটি বাসা,
💞মনের মাঝে সারাক্ষণ শুধু তোমায় দেখার আশা ।
💞তুমি যে শুধু আমারই হবে এইতো আমার প্রত্যাশা,
💞আমার সব অনুভবেই তুমি এইতো আমার ভালবাসা ।
💞আমি তোমাকে শুধু ভাবি শয়নে স্বপনে জাগরণে,
💞তোমার ঐ মুখটি ভেসে উঠে এই মনে ক্ষণে ক্ষণে ।
💞এজীবনে আমি কিছুই চাইনা শুধু তোমাকেই চাই,
💞ভালবেসেই যাব জানিনা তোমায় পাই কিনা পাই ।
💞শুধু তোমার জন্য মন কাঁদে ওগো কাঁদে আমার প্রাণ
💞শুধু তোমার জন্য মন করে ছটফট করে আনচান ।
💞শুধু একটি অনুরোধ আমাকে কখনো যেয়োনা ভুলে,
💞শুধু আমারই জন্য তোমার মনের দুয়ার রেখো খুলে ।
💞সারাক্ষণই আমি ঘুরে বেড়াই তোমার মনের প্রান্তে,
💞তোমাকে ভাললেগে গেছে আমার মনেরই অজান্তে ।
💞তোমায় ভালবেসে সত্যি আজ আমি যেগো মরেছি,
💞মন প্রাণ সপে দিয়ে আমি তোমারই প্রেমে পড়েছি ।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top