অপেক্ষার প্রহর আজ থেকে শুরু হল।

0




Image

Brekup Status Bengla

 Sad Status

হারানো কিছু সৃতি নিয়ে,চলার শেষ শক্তি টুকু নিয়ে,কিছু লিক্তে বসছি

 

অপেক্ষার প্রহর আজ থেকে শুরু হল।  দিন গুনছি কবে শেষ হবে এই নিথর সময়। অসাড় হয়ে পরেছি, চলার শেষ শক্তি টুকু হারিয়ে ফেলেছি। জানিনা এই পথে কত বাঁধা, কতটুকু অমসৃণ এই পথ। পাড়ি দিতে হবে এই পথ, তাই ক্ষীণ আশা নিয়ে, বিন্দু পরিমাণ সাহস নিয়ে, এক মুঠো ভালোবাসা নিয়ে, হাজারও কষ্ট নিয়ে চলেছি আমি।

 চোখের জল শুকিয়ে গেছে কাঁদতে পারি না আর আমি। বুকের পাঁজর গুলো সঙ্কুচিত হয়ে আসছে ক্রমেই মনে হয়ে ভেঙ্গে যাবে এখনি। এক প্রকার চাঁপা কষ্ট চেপে ধরে রেখেছে আমাকে। বড় শুন্য মনে হয় নিজেকে, তাই আঁকড়ে আছি এই শুন্যকেই।

 অনেকটা ভালোবাসি তোমায়। হয়তো তোমার থেকে একটু বেশি অথবা একটু কম তবে আমার লাইফের চেয়ে অনেকটা বেশি। হঠাৎ বিনা মেঘে বজ্র পাতের মত আমার আকাশে বজ্র পাত হল। ঝর শুরু হল রূপকথার দানবের মত। তোমার প্রস্থান যেন ঠিক এ রকমই ……..

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

 “যে চলে যেতে চায় তাকে যেতে দাও,

 সে যদি কখনো ফিরে আসে বুঝবে সে তোমার

 আর যদি সে কখনো ফিরে না আসে বুঝবে সে কখনই তোমার ছিলোনা”

 হয়তো এই লাইন গুলো ভেবেই তোমার অপেক্ষায় থাকবো আমি………।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top