এস এম এস

1
ভালোবাসার এস এম এস দিন প্রিয়জনকে। কারন,জীবনে চলার পথে আপনি যখন কাউকে পছন্দ করে ফেলবেন তখন অবশ্যই পছন্দের মানুষকে পাঠাতে হবে ভালোবাসার এস এম এস। ভালোবাসা হচ্ছে, একজন মানুষের মনে কারো জন্য অথবা কোন কিছুর প্রতি গভীর আবেগ ও টান, যা থেকে ছিনিয়ে নিয়ে আসা হলে মনের ভিতর শুন্যতা চলে আসে। ভালোবাসা ছাড়া মানুষের জীবন চলেনা। আর  ভালোবাসা মানেই ভাবের আদান প্রদান।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস (কবিতা)
এক জীবনের অনেক কূল,
একটি গাছে অনেক ফুল,
এক আকাশে অনেক তারা,
এক নদীতে অনেক ধারা,
একটি মনের অনেক চাওয়া,
ভালো একটি বন্ধু পাওয়া।
তোমার কাছে চাইনা কিছু, দিলে ভালোবাসা,
জনম আমার ধন্য হবে, মিটবে মনের আশা।
মানুষ নিষ্পাপ কষ্ট গুলো অভিশাপ,
আশা শুধু মনোবল,বুকে ব্যথা চোখে জল।
তবুও ছোটে মানুষ ভালোবাসার পিছু,
এই ভালোবাসার জন্যই তো পৃথিবীর সব কিছু !
আজ তুমি শুনেছ কি রাতের বাংলা খবর,
কাল সকালে বৃষ্টি হবে ভিজবে সারা শহর,
ভিজবে সব দালান কোটা, ভিজবে তোমার বাড়ি,
দরজাটা খোলা রেখো যেনো, আমি আসতে পারি।
ওই দেখা যায় প্রেম গাছ,
ওই আমাদের আশা,
ওই খানেতে বাস করে ভালোবাসা।
ভালোবাসা তুই চাস কি ?
মনের মতো মন পাস কি ?
একটা যদি পাস,
আমায় খবর দিয়ে যাস !
যাবে কি পুকুর পাড়ে রাতের বেলায়,
দুজন মিলে জোস্না ছুঁবো তারার মেলায়,
তোমার কোলে মাথা রেখে দেখবো ওই চাঁদ,
ভালোবেসে কাটিয়ে দেব সারা নিশি রাত !!
স্বপ্ন আমার নীল আকাশে উড়ে,
আজ গান বেধেছি তোমার দেয়া সূরে ,
জানি আমি, তুমি এখন অনেক খানি দূরে,
তবুও তুমি আছো আমার হৃদয় জুড়ে।
চোখের আড়াল হতে পারো,মনের আড়াল নয়।
মন যে আমার সব সময়, তোমার কথা কয়।
মনকে যদি প্রশ্ন করি, আমার আপন কে ?
মন বলে, এখন তোমার ভালোবাসার এস এম এস পড়ছে যে।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
ভালোবাসি তোমায় আমি বুঝাবো কি করে,
শুধু জানি তোমায় ছাড়া যাবো আমি মরে।
গাছের পরান মাটি আর আমার পরান তুমি,
তোমার জন্যই পৃথিবীতে জন্মেছি আমি।
ফুলের মতো ফুটে আছে আকাশের ওই তারা,
একা আমি ভালো লাগে না  বন্ধু তোমায় ছাড়া।
তুমি ছাড়া এই পাগল মনটা কিছু বুঝে না,
পাখি হয়ে আমার কাছে উড়ে এসোনা।
যতই দূরে যাও না কেন,
আছি তোমার পাশে,
যেমন করে বৃষ্টির ফোঁটা,
জড়িয়ে থাকে ঘাসে,
কাছে আমায় পাবে তুমি,
হাত বাড়াবে যেই,
যদি না পাও জানবে সেদিন,
আমি আর নেই।
ভালোবাসার এস এম এস (গান)
তুমি আমার প্রথম সকাল,একাকী বিকেল,
শান্ত দুপুর বেলা। তুমি আমার সারা দিন, তুমি সারা বেলা,
তুমি আমার একটু খানি ছোয়ায় অনেক খানি পাওয়া।
তুমি আমার কড়া রোধের মিষ্টি শীতল হাওয়া!
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
কত রাত আমি কেদেছি বুকের গভীরে কষ্ট নিয়ে
শূণ্যতায় ডুবে গেছি আমি
আমাকে তুমি ফিরিয়ে নাও..
তুমি কেন বোঝো না তোমাকে ছাড়া আমি অসহায়
আমার সবটুকু ভালোবাসা তোমায় ঘিরে
আমার অপরাধ ছিলো যতটুকু তোমার কাছে
তুমি ক্ষমা করে দিও আমায়।
জীবন ফুরিয়ে যাবে ভালোবাসা ফুরাবে না জীবনে,
মোরা আরও আগে কেন আসিনি,কেন আসিনি এই ভূবনে।
এখন তো সময় ভালোবাসার এ দুটি হৃদয় কাছে আসার,
তুমি যে একা আমিও যে একা লাগে যে ভালো ও প্রিয় ও প্রিয়।

ভালোবাসার এস এম এস (আবেগ)
জানিনা কি ভাবে তোমার দেখা পাবো,
জানিনা তোমাকে কি ভাবে কাছে পাবো,
জানিনা কতটা আপন ভাব তুমি আমায়,
শুধু জানি এই অবুঝ মনটা ভালোবাসে তোমায় !
একজন প্রকৃত প্রেমিক শত শত মেয়েকে ভালবাসে না
বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে!
প্রেম করেছো তুমি আর মন দিয়েছি আমি,তবে কেন এতো অভিমান,
তুমি বিনা বাঁচে না আমার এই প্রাণ,লাভ ইউ জান।
আমি জানিনা মানুষ কেন বলে প্রেমে অনেক কষ্ট । পাওয়া না পাওয়ার বেদনা। তারা হয়তো জানেনা **ভালোবাসা কি**। তাদের হয়তো সে ধৈর্য ছিলোনা সত্যিকারের ভালোবাসার মানুষটিকে খুঁজে পাবার। নিজের জোর করে তৈরি করা ভালোবাসায় আবদ্ধ তারা। তা না হলে তারা জানতো, সত্যিকারের ভালোবাসায় চাওয়ার কিছু থাকেনা।
অকারনে ভুল বুঝে তোমার ভালোবাসার মানুষটির কাছ থেকে দূরে থেকো না। কারন সে প্রতি মূহুর্তে তোমাকে খুব বেশী মিস করে। তুমি কখনো কল্পনা করতে পারবে না সে তোমাকে কতটা ভালোবাসে।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
চেয়ে ছিলাম হাজার দুঃখের মাঝেও,
সুখটাকে একটু খুঁজে নিতে। কিন্তু, দুঃখের
মেঘগুলো এতোই কালো যে, তার মাঝে
আমি সুখের আলোটা আর খুঁজেই
পেলামই না।
ইচ্ছে হলেও বলতে পারিনা তোমাকে ছাড়া বাঁচবো না,কারন এতদিন তো বেঁচে ছিলাম। তবে এই বেঁচে থাকা অনেক কষ্টের ,প্রতিটা মুহূর্তে মৃত্যুর স্বাদ। তুমি সত্যিকারের ভালোবাসার মূল্য দিতে চাওনি,হয়তো যোগ্যতা,কিংবা চেহারায় আমি পরাজিত হতে পারি সবার কাছে ,তবে তোমাকে ভালোবাসায় হাজার ও বার
জিতবো । তোমাকে ভালোবাসতাম, ভালোবাসি ,ভালোবাসবো চিরকাল
সময়ের সাথে সাথে যদি ভালোবাসা কমে যায়,বুঝে নিবেন এটা কখনো ভালোবাসা ছিলো না,এটা ছিলো সময়ের প্রয়োজনে একটু ভালো লাগা।
হদয়ের ঝড়ে আকাশ পাতাল কত ডাকাডাকি
সারা রাত্রি তোমার স্বপ্নে নির্ঘুম জেগে থাকি।
কত সাধ নিবিড় করে তোমাকে ভালোবাসি
তোমারই জন্যে আমার এত কান্না হাসি
যদি কখনো রোদ হাসে তোমার আকাশে
যদি কখনো বৃষ্টি ভেজায় তোমার চুল
রাতের তারাগুলো যদি জ্বলে থাকে
ভুলে যেওনা আমার স্মৃতি
ছেড়ে যেওনা আমায় একা ফেলে।
কতদিন কেটে গেলো তোমায় না দেখে কতরাত পার হলো তোমায় পাশে না পেয়ে। মাঝে মাঝে মনে হয় যদি দেখাতে পারতাম,কতো ভালোবাসি তোমাকে।
জীবনে যদি কাউকে ভালোবাস,তাহলে এমন একজন কে ভালোবাস যাকে তুমি পাবে,কারন ভালোবাসা পেয়ে খুশি হবার চেয়ে হারানোর কষ্ট অনেক বেশি,যেমন কষ্ট আমি পাচ্ছি,আমি চাই না যে সেই কষ্টটা তুমি পাও।
এক বিন্দু জল যদি চোখ দিয়ে পড়ে,সেই জলের ফোটা শুধু তোমার কথা বলে। মনের কথা বুঝনা তুমি মুখে বলি তাই, শত আঘাতের পরেও তোমায় ভালবেসে যাই।
একটি গাছে দুটি পাখি বেঁধে ছিল বাসা, সারা জীবন থাকবে বলে করেছিল আসা। হঠাৎ একদিন ঝড় এসে ভেঙ্গে দিল বাসা, সেদিন থেকে হারিয়ে গেল তাদের ভালোবাসা।
প্রশ্ন যতই হোক, উত্তর তুমি। রাস্তা যেটাই হোক, লক্ষ্য তুমি। কষ্ট যতই হোক,সুখ তুমি। তোমার সাথে যতই রাগ করিনা কেন,তবুও আমার ভালোবাসা তুমি ।
হাতে হাত রেখে দুজনে হেঁটে যাবো সাগর পাড়ে। তোমায় রাখবো এই মনে খুব যতনে। এক সমুদ্র ভালোবাসা দিবো,যদি তুমি চাও ! কি নিবে তো আমার ভালোবাসা ?
যদি হৃদয়ের আকাশে কখনো কষ্টের মেঘ বয়ে চলে,তবে চলে যেও নীল আকাশের বুকে,আমি রুপালি এক তারা হয়ে,থাকবো তোমার পাশে ! আমি থাকবোই,কারণ প্রথম প্রেম কখনোই ভোলা যায়না। আর তুমিই আমার প্রথম প্রেম আর তুমিই শেষ।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
ভালোবাসা মানুষের জীবনকে পাল্টে দেয়,ভালোবাসা মানুষের জীবনকে রোমান্টিক জীবনে ফিরিয়ে আনে। ভালোবাসা অতীতকে ভুলে বর্তমানকে নিয়ে ভাবায়,ভালোবাসা মানুষকে হাসায়-কাঁদায় !
হারাতে দেব না তোমায়,আমার এই হৃদয়ের মধ্যে রেখেছি তোমায়। পৃথিবীর সমস্ত সুখ দিয়ে ভালোবাসি তোমায়।সারাজীবন থাকতে চাই পাশাপাশি। প্রিয় মানুষকে আর কিছু না দাও,বুক ভরা বিশ্বাস দাও। এই বিশ্বাসের মহিমায় হয়তো জীবন বদলে যেতে পারে।
ভালোবেসে অনেকেই ভালোবাসা পায় না,
ভালোবাসি বললেই ভালোবাসা যায় না,
ভালোবেসে ভালোবাসা কয়জনে পায়?
তবুও তো সকলেই ভালোবাসা চায়।
খুঁজিনি কারো মন তোমার মন পাব বলে!
ধরিনি কারো হাত তোমার হাত ধরবো বলে!
হাঁটিনি কারো সাথে তোমার সাথে হাঁটবো বলে!
কাউকে বাসিনি ভালো তোমাকে ভালবাসি বলে!
সত্যিই তোমাকে ভালোবেসে ছিলাম!
পৃথিবীতে সেই সবচেয়ে ধনী,যার একটি সুন্দর মন আছে। যার মনে নেই কোনো অহংকার,নেই কোনো হিংসা আছে শুধু অন্যের জন্যে ভালোবাসা।
ভালোবাসার এস এম এস (**রোমান্টিক এস এম এস**)
মেঘেরই পালকিতে উড়ে উড়ে,পাখিরা যায় বহু দূরে। আকাশটা থাকে পিছনে, স্বপ্নের নীল ভবনে ! হারাবো আজ শুধু ভালোবেসে দুজনে !
আমার হৃৎপিণ্ডের চাইতেও অনেক গভীরে, রক্ত আর শিরা উপশিরার অনেক গহীনে যে অস্পৃশ্য অবিনশ্বর হৃদয় আছে, সেই হৃদয় থেকে তোমাকে ভালোবাসি। তোমার রুপ,অবয়ব বা বয়স নয়, শুধু তোমাকেই ভালোবাসি।
তোমার সুবাসে পাগল আমার এই মন,তাইতো **বন্ধু** তোমার পাশে থাকতে চাই সারাক্ষন। নিবে কি বন্ধু কাছে টেনে আমায়? আমি অনন্ত কাল ভালোবেসে যাবো তোমায়!
তুমিই আমার জীবনে প্রথম প্রেম। এর চেয়ে সুন্দর ভালোবাসার কথা আর কিছুই হতে পারেনা? হ্যাঁ এটাই সত্যি প্রিয়তমা।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
আমি পাহাড় চূড়ায় দাঁড়িয়ে চিৎকার করে বলতে চাই-ভালোবাসি! অনেক বেশী ভালোবাসি তোমায়। শুধু তোমার জন্য,আমি আর একবার হাসতে চাই,আর একবার প্রাণ খুলে বাচতে চাই,আর একবার নিশ্বাস ভরা বুকে বলতে চাই ভালোবাসি! অনেক বেশী ভালোবাসি তোমায়!
যদি প্রতিদিন একটা করে গোলাপ তোমাকে দিয়ে বলি,আমি তোমাকে ভালোবাসি,একদিন সব গোলাপ শেষ হয়ে যাবে,তবুও আমার ভালোবাসা শেষ হবে না।
তুমি আমার জীবন, তুমি আমার ভালোবাসা,তুমিই আমার সবচেয়ে কাছের বন্ধু। বন্ধু মানে কি এই নয়– সর্বোপরি, যে মানুষটা কোনো প্রকার শর্ত ছাড়াই অপর পাশের মানুষটিকে ভালবাসে।
অনেক কষ্টের মাঝে তুমি আমার সুখ,অনেক বেদনার মাঝে তুমি আমার আনন্দ,অনেক কান্নার মাঝে তুমি আমার হাঁসি,তাইতো তোমায় বন্ধু আমি অনেক ভালোবাসি।
দিন ফুরাবে রাত ফুরাবে,ফুরাবে ফুলের প্রান,সমায় ফুরাবে জীবন ফুরাবে,ফুরিয়ে যাবে জান, কিন্তু তোমার জন্য ফুরাবে না আমার ভালোবাসার টান।
আমি বলবোনা আমাকে ভালোবাসো,
আমি চাই তুমি আমার জন্য অপেক্ষা কর।
আমি বলবোনা আমার হাতে হাত রাখো,
আমি চাই তুমি আমার হাতের কাছে থাক।
আমি চাইবোনা তোমায় ভালোবাসি বলতে,
আমি চাই তোমার চলা পথে তোমার হাত ধরে চলতে।
প্রেম হলো মন্দির আর বন্ধুত্ব হলো বাসস্থান। বন্ধু আমি কখনো তোমার হাত ছুয়ে দেখিনি। কখনো একসাথে হাসিনি। কখনো একসাথে কাঁদিনি। একসাথে কখনো বৃষ্টিতে ভিজিনি। কখনো চুমু খাইনি তোমার ঠোঁটে। তবু তোমায় ভালোবাসি। কোন কিছু ছাড়াই ভালোবাসবো।
জানিনা কতটুকু ভালোবাসি তোমায় ! শুধু জানি আমার এই ভালোবাসার শেষ নেই। তুমি যদি এর সীমানা খুঁজতে যাও, তাহলে হয়তো নিজেই হারিয়ে যাবে।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
মনটা দিলাম তোমার হাতে যতন করে রেখো,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো। স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,মনের মতো সাজিয়ে নিও আমার ভালোবাসা।
প্রকৃত ভালবাসা হতে পারে দৈহিক অথবা ঐশ্বরিক। সত্য ভালবাসা হচ্ছে এমন কিছু যা শাশ্বত ও অধিক শান্তিপূর্ন।
চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,তোমার ছোট্ট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
সুখের জন্য স্বপ্ন,দুঃখের জন্য হাসি,দিনের জন্য আলো,চাঁদের জন্য নীশি,মনের জন্য আশা তোমার জন্য রইলো বন্ধু আমার ভালোবাসা।
তুমি মেঘের আড়ালে নতুন ঊষার হাঁসি,তুমি কুয়াশার মাঝে এক ফোটা জল রাশি,তুমি মন মাতানো রাখালিয়া বাঁশি,তাই প্রতিদিন তোমার কথা ভাবি, আর তোমাকে ভালোবাসি।
প্রদীপ জ্বালিয়ে রাখো, আঁধার কেটে যাবে,চোঁখ বুজে রাখো, স্বপ্ন দেখতে পাবে,মন খুলে রাখো, সুখ উড়ে আসবে,হৃদয় দিয়ে দেখো,তোমার মাঁঝে আমাকে দেখতে পাবে।
দূর নিলীমায় রয়েছি তোমার পাসে। খুঁজে দেখো আমায় পাবে হৃদয়ের কাছে। শোনাব না কোন গল্প, গাইব শুধু গান,যে গানে খুঁজে পাবে ভালবাসার টান।
পৃথিবীটা অনেক সুন্দর যদি সাজাতে পারো। মানুষ অনেক ভাল যদি আপন করে নিতে পারো। গল্প অনেক মধুর যদি বলতে পারো। সময় অনেক দামি যদি কাজে লাগাতে পারো। আর ভালবাসা জীবনের অস্তিত্ব যদি কাউকে পেয়ে থাকো।
পাখি যদি হতাম আমি এই জীবনে,
তোমায় নিয়ে উড়ে যেতাম অচিন ভুবনে।
চাঁদের চেয়ে বেশি সুন্দর তুমি আমার কাছে,তোমায় ছাড়া এখন আমি থাকবো কি করে ! রাতের আকাশে চাঁদ হাসে জানি, তার চেয়ে অধিক সুন্দর তোমার হাসি খানি। ফিরে এসো তুমি বন্ধু আমার কাছে,সারা জীবন থেকো বন্ধু আমার আসে পাশে!
কেউ যদি তোমাকে পাগলের মতো ভালোবাসে,তাকে ছাগলের মতো অবহেলা করো না। একদিন তুমি তাকে গরুর মতো খুঁজবে,সেদিন সে তোমাকে বানরের মতো নাচাবে।
কতটা হাত বাড়িয়ে দিলে তোমার মন ধরা যায়,কতটা পথ পাড়ি দিলে তোমার মন পাওয়া যায়? পাবো কি পাবোনা জানিনা, তোমাকে তো বুঝিনা। তবু তোমার প্রেমে আমি পড়েছি,বেঁচে থেকেও যেন আমি মরেছি।
যেতে যেতে পথে হবে প্রেম,শুধু দুটি মনে,
অনুভবে কথা হবে ভালোবাসারই এই মিলনে।
ভালোবাসার এস এম এস (ব্যর্থ প্রেম)
জীবনে দুটো জিনিস খুবই কষ্টদায়ক।একটি হচ্ছে, যখন তোমার ভালবাসার মানুষ তোমাকে ভালবাসে কিন্তু সেটা তোমাকে বলে না। আর অপরটি হচ্ছে, যখন তোমার ভালবাসার মানুষ তোমাকে ভালবাসে না এবং সেটা তোমাকে সরাসরি বলে দেয়।
আমি যখন তোমার নাম মাটিতে লিখলাম,বৃষ্টিতে ভিজে গেল। আকাশে লিখলাম,আকাশ মেঘে ঢেকে গেল। কিন্তু যখনই হৃদয়ে লিখলাম,ঠিক তখনই তুমি আমায় ভুলে গেলে।
কষ্টের জীবন আমার। আমার জীবনে আছে তোমাকে না পাওয়ার গল্প, কষ্ট পাওয়ার গল্প, অশ্রুভেজা রাতের গল্প,না খেয়ে থাকার নির্মম গল্প,খাঁ খাঁ রোদে ভেজা শার্টের গল্প। আমার কষ্টের জীবন ,হরেক রকম কষ্টের। তোমাকে না পাওয়ার কষ্ট
তুমি শুধু আমার বাহির দিকটাই দেখলে, কখনো মন কি বলে তা দেখলে না। আমার একটা ছোট্ট ভুলের কারনে আজ আমাকে ভুলে গেলে। আজ আমি এতটাই কষ্ট পাচ্ছি হয়ত তোমাকে বলে বুঝাতে পারবনা। কিন্তু এই কথা বলতে পারব তোমাকে আমি আজও খুব বেশী ভালোবাসি। আজও তোমার অপেক্ষায় আছি।
আমাকে আঘাত করাই যদি তোমার প্রতিদিনের কাজ হয়,তবে তুমিও মনে রেখ,তোমাকে ভালবাসাটাই আমার প্রতিদিনের দিনের কাজ ।
ভালোবাসার এস এম এস
ভালোবাসার এস এম এস
আমার অনুভূতি কেমন তা কি জানো? আমার ভালোবাসা কতটা অতল সেটা কি বোঝো?তোমায় অনেক ভালবাসি সেটা কি মানো?তোমার মাঝে কি আমায় খোঁজো? জানি সবই একদিন জানবে বুঝবে,কিন্তু তখন হয়ত আমি আর থাকবোনা – চলে যাবো দূরে কোনো অজানায়।
ক্লান্ত নদীর শান্ত তীরে লক্ষ কোটি কষ্টের ভিড়ে, তোমার কথা ভাবতে ভাবতে হঠাৎ চোখের এক ফোটা জল নদীতে পড়ে যায়। তখন শপথ করলাম যত দিন পর্যন্ত ঐ এক ফোটা জল খুজে না পাব, ততদিন তোমার ভালোবাসা ভুলতে পারব না।
পৃথিবীতে ভালবাসা বলতে কিছু নেই,আছে শুধু বুক ভরা ঘৃণা আর অভিশাপ। কিন্তু পৃথিবীতে যে তোমাকে বেশি সন্দেহ করবে,বুঝে নিও সে তোমাকে তার জীবনের চাইতে বেশি ভালোবাসে।কারন সে তোমার ভালবাসার ভাগ আর কাউকে দিতে চায়না।
জীবনের একটা স্বপ্ন ছিল,শুরু না হতেই ভেঙ্গে গেল। একটা আশার প্রদীপ ছিল,জ্বলতে গিয়েই নিভে গেল। একটা প্রিয় মানুষ ছিল,পাওয়ার আগেই হারিয়ে গেল।
যদি আমার ভালবাসাটা তুমি বুঝতে পারতে তাহলে এভাবে আমাকে ফেলে চলে যেতে পারতেনা। নিজের জীবনের চেয়ে তোমায় অনেক ভালবেসে ছিলাম,যদি আগে জানতাম তুমি আমাকে এভাবে একা করবে তাহলে তোমার ধারে কাছেও যেতাম না। কিন্তু তার পরেও বলছি তুমি ভাল থাকো।
ভালবাসা কেন এমন হয়? কেউ হাসে আবার,কেউ কাঁদে,যে যাকে চায় সে,তাকে পায় না। যে যাকে নিয়ে ভাবে,সে হয়ত অন্য কাউকে,নিয়ে ভাবে। সত্যিই সে কি কখনই বুঝবে না যে, তাকে নিয়ে কেউ একজন ভাবে? নাকি ভালবাসা এরকমই,নীরবে শুধু চোখের জল ফেলা।
মন নেই ভালো, জানিনা কি হলো
পাশে নেই তুমি, কি করি আমি !
অন্ধ ভালোবাসার গন্ধ বেশি,নকল ভালোবাসার সুবাস বেশি,সত্য ভালবাসায় রাগারাগি,নকল প্রেমে হাসাহাসি,বুঝবে যেদিন খুঁজবে তাকে,অবহেলায় হারালে যাকে।কখনো

ভালবেসে এই মন, তোকে চায় সারাক্ষন। আছিস তুই মনের মাঝে, পাশে থাকিস সকাল সাঝেঁ। কি করে তোকে ভুলবে এই মন, তুই যে আমার জীবন।। তোকে অনেক ভালবাসি
চোখে আছে কাজল কানে আছে দুল,ঠোট যেন রক্তে রাঙা ফুল,চোখ একটু ছোট মুখে মিষ্টি হাসি,এমন একজন মেয়েকে সত্যি আমি ভালোবাসি।
জোনাকির আলো জেলে ইচ্ছের ডানা মেলে. মন চায় হারিয়ে যাই. কোনো এক দুর অজানায়. যেখানে আকাশ মিশে হবে একাকার. আর তুমি ”রাজকুমারী“ হবে শুধু আমার.
কি আছে তোর মাঝে বুঝি না…….শুধু অনন্ত কাল তোর দিকে তাকিয়েথাকতে ইচ্ছে করে…….ইচ্ছে করে সারা জীবন তোকেদেখি…….কি অদ্ভুত ভালবাসা ……..কি অদ্ভুত সম্পর্ক …….সব কিছু ভুলে যাই যখন তোর ঐ মায়াভরা মুখেরদিকে তাকাই …….আমি আমার নিজেকে হারিয়েফেলি তোর মাঝে……..সত্যি রে..!
চোখের আড়াল হতে পার মনের আড়াল নয়, মন যে আমার সব সময় তোমার কথা কয়, মনকে যদি প্রশ্ন কর তোমার আপন কে ? মন বলে এখন তোমার লেখা পড়ছে যে ! ! !
তুমি আমাকে যতই কষ্ট দাও……. আমি তোমাকে আপন করে নেবো, তুমি আমাকে যতই দুঃখ দাও…… আমি সেই দুঃখকেই সুখ ভেবে নেবো, তুমি যদি আমাকে ভালোবাসা দাও….. তোমাকে এই বুকে জড়িয়ে নেবো, আর কখনও যদি তুমি আমাকে ভুলে যাও, আমি তোমাকে সারাটি জীবন……. নিরবে ভালোবেসে যাবো…….!
জীবনের স্বপ্ন নিয়ে বেধেছি একটি ঘর, তোমাকে পাবো বলে সাজিয়েছি প্রেমের বাসর, আবেগ ভরা মনে অফুরন্ত ভালোবাসা, সারা দেয় কোনে কোনে শিহরন জাগে মনে, তোমাকে পাওয়ার আশায়
ভালবাসা মানে আবেগের পাগলামি,, ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা
শীতের চাদর জড়িযে,কুয়াশার মাঝে দাড়িয়ে, হাত দুটো দাও বাড়িয়ে,শিশিরের শীতল স্পর্শে যদি,শিহরিত হয় মন।বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।
এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.
(১)
রাত্রি এলে,ঘুম না পেলে
তবুও চোখ বুজি
একলা খাটে,নিঝুম রাতে
তোমায় শুধু খূঁজি।
(২)
কাঁদতে গিয়ে চোখের জলে
ভিজিয়ে দিলাম গাল
সুখে থাকো সারাজীবন
চাইবো চিরকাল।
(৩)
তোমার সাথে নাইবা হলো
আমার জীবন গাঁথা
জানবে না কেউ আমার বুকে
জমে থাকা ব্যথা।
(৪)
ইচ্ছে হলেই তোমার কাছে
যায়না ছুটে যাওয়া
এত কাছে তবু তুমি
হয়না কাছে পাওয়া।
(৫)
শিশির ভেজা শিউলী ফুল
নেবো আমি ডালায় তুলে
গাঁথবো মালা দেবো গলে
যাবিনাকো আমায় ফেলে।।
ভালোভালোবাসার এস এম এসবাসা
র এস এম এস

(111). প্রেমে বিরহ আসবে। এটা চিরন্তর সত্য।আর যদি এর অন্যথা ঘটে তবে তা প্রেম নয় অন্য কিছু।

(112). কেউ যদি তোমাকে সত্যিকারের ভালোবাসে, তবে তার মুখ থেকে ভালবাসার কথা শুনার আগেই তুমি বুঝতে পারবে।কারণ, তার ব্যবহারেই তা বুঝা যাবে।

(113). প্রেমের ক্ষেত্রে ছেলেরা বেশি আবেগপ্রবণ হয়ে যায়, যার ফলে ছেলেদের বেশী কষ্ট পেতে হয়।

(114). ভালবাসা এমন এক অদ্ভুদ অদৃশ্য অনুভুতি, যা মানুষকে কখনো নিয়ে যায় সুখের সর্বোচচ শিখরে।আবার কখনো ভাসাই চোখের নোনা জলে।

(115). সবাই সুখের আশায়, সুখি হওয়ার জন্য ই ভালবাসে।তবে এটা মনে রাখতে হবে যে ভালবাসায় সুখের চেয়ে দুঃখটাই বেশী।বিরহ আগুনে পুড়ে পুড়ে সুখী হওয়ার যোগ্যতা অর্জন করতে হবে।

(116). ভালোবেসে চিরদিনের জন্য যদি কারো হাত ধরতে না পারো, তবে ক্ষণিকের জন্য কারো হাত ধরে ভালোবাসার অভিনয় না করাটাই ভালো।

(117). ভালোবাসা ভালোবাসে শুধুই তাকে ভালোবেসে ভালোবাসাকে বেঁধে যে রাখে।

(118). কাঁদবে কি তখন ? চির নিদ্রায় ঘুমাবো যখন.. মনে রাখবে কি তখন ? না ফেরার দেশে চলে যাবো যখন.. ডাকবে কি তখন ?? তোমার ডাকে সাড়া দিবনা যখন..

(119). তুমি হাসতে পারলে, আমিও হাসতে পারবো...... তুমি কাঁদতে পারলে, আমিও কাঁদতে পারবো...... তুমি ভালোবাসতেপারলে,... আমিও ভালোবাসতে পারবো...। শুধু তোমার মতো করে একটা কাজ আমি করতে পারবোনা তা হল তোমাকে ভুলে যেতে...

(120). ভালোবাসার মুল বস্তু হলো বিশ্বাস,একবার বিশ্বাস ভেঙ্গে গেলে সেই বিশ্বাস ফিরে পাওয়া খুব কঠিন।

121). ভালোবাসা একটি রাবার ব্যান্ডের মত, যার দুপাশ দুজন ধরে থাকে যদি কেউ একজন একপাশ ছেড়ে দেয়, তবে অপরজন আঘাত পায় যাকে আপনি কখনো ভালোবেসেছেন তাকে আঘাত দেয়া আর নিজের সাথে প্রতারনা করা সমান।

(122). তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানতে চাই- আমি তোমার কাছেতোমার কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?

(123). ভালো তাকেই বাসা যায়,যে বুঝে ভালবাসা কি?বিশ্বাস তাকেই করা যায়,যে জানে বিশ্বাস কি?ভালবাসা আর বিশ্বাস এক কথা নয়..

(124). আমি তাকেই ভালবাসি যে, আমাকে বিশ্বাস করে।আমি তাকেই বিশ্বাস করি যে আমাকে বুঝে।

(125). দুটি চোখের কান্নার মর্ম যদি কেউ বুঝতো। দুঃখের পিছনেও যে সুখ আছে সেটা যদি সবাই জানতো।ভালোবাসার মাঝে টক-ঝাল মিষ্টি এগুলো সবই আছেকিন্তু ভালোবাসার এসব অনেকের জীবনেও মিছে।

(126). ভালোবাসা হল এমন একটি শ্বাস যাতে শুধু খাটে দুজনার বিশ্বাস এটি হল ছোট্ট সুখের বাসা তাইতো এর নাম রাখা হয়েছে ভালোবাসা।

(127). মন দিতে না পারলে মন ভেঙো না| সুখ দিতে না পারলে কষ্ট দিওনা| ভালবাসতে না পারলে অভিনয় করিও না| অভিনয় করে কারো জীবন নষ্ট করো না|

(128). ভালোবাসা মানে নিল প্রজাপ্রতি..ভালোবাসা মানে রুপালি উজান।ভালোবাসা মানে জোছনার গান।ভালোবাসা মানে উশ্ন সুখের বরফ গলা নদী।

(129). কষ্ট দাও তবে এতো বেশি দিয়ো না যা সইবারক্ষমতা আমার নাই॥দুঃখ দাওতবে এতো বেশি দিয়ো না যা বইবার ক্ষমতা আমার নাই॥ আমায় এতো বেশি কাঁদাইয়ো না,যে কাঁন্নার জল একদিন তোমায় ভাসিয়ে দিবে॥

(130). পৃথিবীর সব সুখ তখনি নিজের মনে হয়,যখন ভালোবাসার মানুষটি ভালোবেসে পাশে থাকে..আর তখনি নিজেকে অনেক ভাগ্যবান মনে হয় যখন ভালোবাসার মানুষটি বিশ্বাস দিয়ে বিশ্বাস রাখে...♥♥

(131). যাকে সত্যিকার ভালোবাসা যায়।সে অতি অপমান আঘাত করলে হাজার ব্যাথা দিলেও তাকে ভোলা যায় না--কাজী নজরুল ইসলাম।

(132). বন্ধুকে ভালবাসার মানুষের জায়গায় বসানো যায়..কিন্তু ভালবাসার মানুষকে কখনও শুধু বন্ধু হিসেবেমেনে নেয়া যায় না......

(133). যদি ভালবাসো মোরে তবে মোর হাত দুখান ধরে নিয়ে চল অনেক অনেক দূরে,যেথায় তোমাতে আমাতে কথা হবে মুখে মুখে নয়,কেবলই মনে আর মনে |

(134). মাঝে মাঝে তোমাকে খুব কষ্ট দিই...,কারন তোমাকে ভালবাসি বলে......নীরবে নিজেও কষ্ট পাই....,তোমাকে মিস করবো বলে........তোমাকে যখন মিস করি....,তখন পৃথিবীকে এড়িয়ে চলি...... কারন তখন আমার সব......,অনুভূতি জুড়ে শুধুই তুমি..........|

(135). আমি তাকেই ভালবাসি যে, আমাকে বিশ্বাস করে।আমি তাকেই বিশ্বাস করি যে আমাকে বুঝে।

(136). জীবনের কিছুটা পথ একা একা চলা তেমন কঠিন নয়।কিন্তু যদি এক জনের সাথে চলা যায়।বাকি পথ চলা খুব কঠিন।

(137). কাউকে ভালোবাসা কঠিন কাজ নয়।কঠিন হল কারো মনে ভালোবাসা সৃস্টি করা।

(138). যে জন দিবসে রিচার্জ কিরায়া নিশিতে উরায় টাকা।দেউলিয়া করিবে প্রেমিকা তাহার পকেট করিবে ফাকা।হায়রে দুনিয়া

(139). ভালবাসা এবং মৃত্যু এই দুইটা দাওয়াত বিহীন অতিথি।একজন এসে নিয়ে যায় মন আরঅন্য জন এসে নিয়ে যায় জীবন।

(140). চাঁদ কে ভালবাসি রাত পর্যন্ত,সূর্য কে ভালবাসি দিন পর্যন্ত,ফুল কে ভালবাসি সুভাস পর্যন্ত,কিন্তু তোমাকে ভালবেসে যাবো আমার শেষনিশ্বাস পর্যন্ত।

(141). তুমি কষ্ট দাও বলে আমি নীরবে সয়ে যাই,কারন আমি জানি আমার এই নীরবতার জন্য একদিন তুমি আমায় খুঁজবে,বুঝবে সেদিন আমি তোমার কত আপনজন ছিলাম,"হাবিব+তুসার"

(142). তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি। তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।জানতে চাই- আমি তোমার কাছেতোমা কী প্রিয় হৃদয় আছে? পারো না কেন?

(143). আমার ডানা নেই, তাই উরতে ইচ্ছা করে.পাখির হাত নেই তার লিখতে ইচ্ছা করে.তোমার মন নেই তাই আমাকে অবহেলা করতে ইচ্ছা করে .আজ আমি তোমার কাছে অবহেলার মাত্রতোমাকে বেশি ভালবাসি বলে ,যেদিন তুমি কাউকে ভাল বেশে তার কাছ থেকে কষ্ট পাবে.সেদিন বুঝবে অবহেলার যত্ননা কতটা কষ্ট কর ..HEART LESS.

(144). খুঁজিনি কারো মনতোমার মন পাবো বলে!!ধরিনি কারো হাততোমার হাত ধরবো বলে!!হাঁটিনি কারো সাথেতোমার সাথে হাঁটবো বলে!!বাসিনি কাউকে ভালতোমাকে বাসবো বলে!!

(145). "মন দেখে ভালবাসো,ধন দেখে নয়""""গুন দেখে প্রেম কর,রুপ দেখে নয়""""রাতের বেলায় সপ্ন দেখ,দিনের বেলায় নয়""""একজনকে ভালবাস,দশ জনকে নয়"

(146). ভালোবাসার মানুষ যতোই দূরে থাকুননা কেনো,কখনো মনে হবে না যে সে দূরে আছে,যদি সে অনুভবে মিশে থাকে ।

(147). ভালবাসা কি?তপ্ত মরুর বালুর শিখা,ভালবাসা কি?নদীর স্রোতে ভাসমান কোনো ণৌকা,ভালবাসা কি?ভেসে আসা কোনো সুখের ভেলা, ভালবাসা কি?দুখের মাঝে হাসি মিশ্রিত কান্না, ভালবাসা কি? কোনো এক অজানা ঠিকানা?ভালবাসা কি? ভালবাসা কাকে বলে?

(148). ভালোবাসা মানে আবেগের পাগলামি,,ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা

(149). প্রেম হচ্ছে গাড়ির মতো।অভিমান হলো যানঝট,কয়েকদিন কথা না বলা সেটা হরতাল।ব্রেকআপ মানে চাক্কা পামচার/একসিডেন্ট

(150). ' ভালোবাসা পরিমাপ এর একক হলো " বিশ্বাস " ....একে অপরের প্রতি যত বেশি বিশ্বাস থাকবে,তাদের ভালবাসার পাল্লা তত ভারী হবে

(151). ভালবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে নাহ্__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে নাহ্__

(152). প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাচায়। সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাঁদায়।

(153). খুঁজিনি কারো মন,তোমার মন পাব বলে।ধরিনি কারো হাত,তোমার হাত ধরবো বলে।হাঁটিনি কারো সাথে,তোমার সাথে হাঁটবো বলে।কাউকে বাসিনি ভালো,তোমাকে ভালবাসি বলে।

(154). মিষ্টি হেসে কথা বলেপাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাবআকাশের নীলে,তোমার জন্য মনে আমারঅফুরন্ত আশা।সারা জীবন পেতে চাইতোমার ভালবাসা।

(155). ফুলের প্রয়োজন সূর্যের আলো, ভোরের প্রয়োজন শিশির, আর আমার প্রয়োজন তুমি, আমি তোমাকে ভালবাসি।

(156). যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালবাসাও হারিয়ে যায়!!কিন্তু যে ভালোবাসা কোন কিছুর উপর ইনির্ভর করেনাসেটাই চির জীবনের জন্য থেকে যায়এটাকেই হয়ত বলে"স্বার্থহীন ভালবাসা"

(157). ভালোবাসা তার জন্যযে ভালোবাসতে জানে ..মন তাকে দেওয়া যায়,যে অনুভব করতে জানে !..বিশ্বাস তাকে কর,যে রাখতে জানে ..আর ভালোবাস তাকে,যে ভালোবাসা দিতে জানে..........

(158). চাঁদ মেঘে লুকালোতোমাকে দেখে প্রিয়া____রাত বুঝি ঘুমালোএসো না বুকে প্রিয়া____ঝিরি ঝিরি হাওয়াশিরি শিরি ছোয়া____ঝড় উঠেছে এ মনেহায় এ মনে কেউ জানেনা___

(159). ভালোবাসা মানে তুমি কতবার ‘'তোমাকে ভালোবাসি'’ বলতে পারো তা নয়...,ভালোবাসা হলো তুমি কতবার ‘'তোমাকি ভালোবাসি'’ কথাটি প্রমান করতে পারো সেটা

(160). মনটা দিলাম তোমার হাতেযতন করে রেখো,,হৃদয় মাঝে ছোট্ট করে আমার ছবি এঁকো..স্বপ্ন গুলো দিলাম তাতে আরও দিলাম আশা,, মনের মতো সাজিয়ে নিও আমার ভালবাসা...♥♥

161). যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে,তুমি কী তখনও খুজবে আমায় হাত বাড়িয়ে ভালবেসে...?যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ,তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ...?যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে,তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে...?

(162). কতটা ভালোবাসি তোমাকে সে তো আমি নিজেও জানিনা...শুধু জানি আমার এই প্রেম-ভালোবাসা মানে না আকাশের সীমানা...চোখ মেলে দেখি আমি ,চোখ বুজে তাকাই সব খানে,তুমি আছো অনুভবে পাই....আমার এই প্রেম নিয়ে জগতের কারো সাথে হয়না তুলনা...কত ভালোবাসতে জানি সে তো আমি নিজেও জানিনা.

(163). বুক ভরা ভালোবাসাআমি রেখেছি তোমার জন্য____তুমি যে আমারআমি যে তোমার____তুমি শুধু আমার জন্যে____

(164). আমার ভালোবাসা সেদিন সার্থক হবে…যে দিন ভালোবাসার মানুষটি ১ফোটা চোখের জল ফেলে বলবে…আমি শুধু তোমাকেই ভালোবাসি।

(165). তোর হৃদয়ের মাঝখানে তেরা খবি আমায় বেঁধে ?"ঠোঁট বাঁকিয়ে বললি হেসে "মাথা খারাপ !পাগল নেবো সেঁধে !

(166). একজন প্রেমিকের কাছে চন্দ্র হলো তার প্রেমিকার মুখ।আর জোছনা হলো প্রেমিকার দীর্ঘশ্বাস।

(167). এক ফোঁটা শিশিরের কারনেও বন্যা হতে পারে যদি বাসাটা পিঁপড়ার হয়,তেমনি এক চিমটি ভালবাসা দিয়ে ও সুখ পাওয়া যায়যদি সেই ভালবাসা খাঁটি হয়...

(168). নদীর কষ্ট হয় পানি শূকিয়ে গেলে,গাছের কষ্ট হয় পাতা ঝড়ে গেলে,রাতের কষ্ট হয় চাঁদ ডুবে গেলে,আমার কষ্ট হয় বন্ধূ তুমি ভুলে গেলে...!

(169). জানিনা ভালোবাসার আলাদা আলাদা নিয়মআছে কিনা, তবে আমি কোননিয়মে তোমাকে ভালবেসেছি তাও জানিনা,শুধু এইটুকু জানি আমি তোমাকে অনেকঅনেক ভালোবাসি....

(170). অনেক দিন POR তোমাকে দেখলাম___তোমাকে দেখে থমকে দারিয়ে ছিলাম___আমি খুব কস্টে নিজেকে সামলে নিলাম___যখন তুমি আমাকে দেখে না দেখার ভান করলে তখন আমার দারুন লেগেছে ___তোমাকে সেই অনুভুতির কথা বলে বুঝাতে পারবো না_

171). অনেক ঝড়ের পরে,নীড়হারা, বিপর্যস্ত,কোন রকমে বেঁচে যাওয়া পাখির ন্যায় বলি- আমি ভালো আছি, বেশ ভালো !!!

(172). আমার ভালোবাসায় কোনো জটিলতা ছিলো না____জটিলতা ছিলো তোমার মনের ভিতরে____ভালোবাসা আমায় ছেরে চলে যায় নি____তুমি আমাকে ছেরে চলে গেছো____

(173). জানাতে চাই- তোমায় আমিএ হৃদয়ে রয়েছ তুমি।তোমায় নিয়ে সারাক্ষণ,স্বপ্নের জাল বুনে যাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

(174). তোমায় আমি বলতে চাই,তুমি ছাড়া প্রিয় আর কেহ নাই।ভালবাসি শুধু তোমায় আমি,জনম জনম ভালবাসতে চাই।

(175). ◆ কিছু বলার আগে- শুনুন।◆ কিছু করে ফেলার আগে- ভাবুন।◆ কিছু ব্যয় করার আগে- কিছু আয় করুন।◆ কারো সমালোচনা করার আগে- অপেক্ষা করুন।◆ প্রার্থনা করার আগে-ক্ষমা করুন।◆ হাল ছেড়ে দেওয়ার আগে- আরেকবারচেষ্টা করুন।◆ মৃত্যুবরণ করার পূর্বে- ঈমান ঠিক করুন।

(176). কষ্ট ছাড়া কেউ অশ্রু ঝরাতে পারেনা ভালোবাসা ছাড়া কোনো স্বপ্ন হয়্না জীবনে একটা কথা মনে রেখো কাউকে কাদিয়ে নিজের স্বপ্ন সাজানো যায়্ না..

(177). লাগবে যখন খুব একা,চাঁদ হয়ে দিবো দেখা ..মনটা যখন থাকবে খারাপ,স্বপ্নে গিয়ে করবো আলাপ ..কষ্ট যখন মন আকাশে,তাঁরা হয়ে জ্বলবো পাশে ...............

(178). মানুষের সবচেয়ে বড়দুর্বলতা হলো ভালবাসা,যার মধ্যে ভালোবাসা নেইতার কোনো দুর্বলতাও নেই,ভালোবাসার জন্য মানুষসবকিছু ছেড়ে দেয়।আরসেই ভালোবাসা তার জন্যকাল হয়ে দাড়ায় !!!

(179). মানুষের মাঝে আছে মন, মনের মাঝে প্রেম, প্রেমের মাঝে জীবন, জীবনের মাঝে আশা, আশার মাঝে ভালবাসা, আর সেই ভালোবাসার মাঝে শুধুই তুমি?

(180). প্রিয়জন যদি থাকে পাশে, মনে হয় পৃথিবীর সব সুখ আমারি কাছে। ভালোবাসা বুঝি তখনি সত্যি হয় , যখন ভালোবাসার মানুষটি মনের মত হয়।

(181). হৃদয় জুড়ে আছ তুমি,সারা জীবন থেক.আমায় শুধু আপন করে,বুকের মাঝে রেখ.তোমায় ছেড়ে যাবনাতো,আমি খুব দূরে.ঝড় তোপান যতই আসুক,আমার জীবন জুড়ে"

(182). পৃথিবীতে সেই সবচেয়ে ধনী। যার একটি সুন্দর মন আছে,, যার মনে নাই কোন অহংকার,, নাই কোন হিংসা। আছে শুধু অন্যের জন্য ভালোবাসা

(183). যদি চাদঁ হতাম সারা রাত পাহারা দিতাম!যদি জল হতাম-সারা দেহ ভিজিয়ে দিতাম।যদি বাতাস হতাম-তোমার কানে চুপি চুপি বলতাম-আমি তোমাকে ভালবাসি.

(184). মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন.

(185). ফোন করতে পারিনা নাম্বার নাই বলে, খবর নিতে পারিনা সময় নাই বলে, দাওয়াত দিতে পারিনা বেশি খাও বলে, শুধু sms করি ভালবাসি বলে!

(186). একটা আকাশ বাতাসের জন্য, একটা সাগর নদীর জন্য, একটা ফুল ভমরার জন্য, আর আমি শুধু তোমার জন্য

(187). রাত যেভাবেই আসুক, নীরবতা থাকবেই। চাঁদ যেভাবেই থাকুক জ্যোৎসনা ছড়াবেই। সূর্য যতই মেঘের আড়ালে থাকুক, পৃথিবীতে আলো আসবে। R নিজেকে যতই লুকিয়ে রাখ না কেনো ভালোবাসা তোমাকে কাছে টানবেই।

(188). তোমার মুখের হাসি টুকু লাগে আমার ভালো,তুমি আমার ভালবাসা বেঁচে থাকার আলো।রাজার যেমন রাজ্য আছে আমার আছ তুমি,তুমি ছাড়া আমার জীবন শূধু মরুভুমি।

(189). ভালবাসার তালে তালে চলব দুজন এক সাথে। কাছে এসে পাসে বসে মন রাখ আমার মনে। শপ্ন দেখ্ব দুজন মিলে, ঘর কর ছি এক সাথে। আর কি লাগে প্রিথিবিতে??? বউ আনব ভালবেসে।

(190). দুর নিলিমায় রয়েছি তুমার পাসে।খুজে দেখ আমায় পাবে হ্রিদয়ের কাছে। শুনাব না কোন গল্প,গাইব শুধু গান। যে গানে খুজে পাবে ভালবাসার টান।

(191). ফুলে ফুলে সাজিয়ে রেখেছি এই মন, তুমি আসলে দুজনে সাজাবো জীবন, চোখ ভরা স্বপ্ন বুক ভরা আশা, তুমি বন্ধু আসলে দেবো আমার সব ভালবাসা...

(192). রাজার আছে অনেক ধন. আমার আছে একটি মন. পাখির আছে ছোট্র বাসা. আমার মনে একটি আশা. তোমায় ভালোবাসা.

(193). এক পৃথিবীতে চেয়েছি তোমাকে, এক সাগর ভালবাসা রয়েছে এ বুকে , যদি কাছে আসতে দাও, যদি ভালবাসতে দাও, এক জনম নয় লক্ষ জনম ভালবাসব তোমাকে.

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন
To Top