তোমার ভালোবাসা পাবার পর

0
যেদিন থেকে তোমাকে ভালবেসেছি ,
সেদিন থেকে নিজেকে ভালবাসতে ভুলে গিয়েছি ।
যেদিন থেকে তোমাকে জিজ্ঞেস করি কেমন আছো ?
সেদিন থেকে আমি কেমন আছি তা ভুলে গেছি ।
যেদিন থেকে তোমার পাশে এসে দাঁড়িয়েছি ,
সেদিন সবার থেকে দূরে হারিয়ে গেছি ।
যেদিন তোমার স্বপ্ন গুলো আমার হাতে তুলে দিয়েছো ,
সেদিন থেকে তোমার স্বপ্ন পুরনের বাস্তবতার পিছু ছুটে চলছি ।

আজ তুমি পাশে নেই তাই বলে ......
আমি কিন্তু থেমে যাইনি এখনও, থেমে গেছো তুমি ।
ভালবাসি বলে কারনে অকারণে শতবার কষ্ট দিয়েছ ।
আমার শত কষ্টের মাঝেও পাশে থাকবে বলে কথা দিয়েছিলে তুমি ,
আজ আমার কষ্টের মাঝে তুমি পাশে নেই , তুমি ছিলে সুখের মাঝে ।
তুমি হয়ত ভুলে গেছো আমার সেই কষ্ট গুলি তোমার দেওয়া ছিল ।
তোমার দেওয়া কষ্ট আমি আপন করে নিয়েছি , সত্যি তোমাকে ভালোবাসি বলে ।
আজ আমি বুঝতে পেরেছি আমার ভুল , তোমাকে হারানোর কারন আমি আজ খুঁজে পেয়েছি ।
তোমার অবহেলিত ভালোবাসা পেয়েও তোমাকে অনেক বেশী ভালবাসতাম , সেটা ছিল আমার ভুল ।
হয়ত আমার এত বেশী ভালোবাসা তুমি পাবার যোগ্য না ,
১দিন তুমি ও বুঝবে ,
আমাকে যেমন করে দিয়েছ তোমার অবহেলিত ভালোবাসা ,
ঠিক তুমিও কারো কাছ থেকে পাবে সেই দিন বুঝবে আমি তোমাকে কতটা ভালবাসতাম ।
ভালো থেকো .......................... অভিমানি
R.M_S
y

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top