💞ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি💞

0
💞আমার জীবনে প্রথম একজন আমাকে খুব ভালবেসে ফেলেছে ..💞সে নাকি আমাকে ছেড়ে যাবে না ..💞আমি ছাড়া সে নাকি মূল্যহীন..💞সে বলতো আমি নাকি তার 💞তার এতো বিশ্বাস ..আমাকে ছাড়া সে অর্থহীন .
.💞আর সে হল একখন কষ্ট দায়ওক. 💞ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, 💞রাগ আমারও ছিলো, কিন্তু আমি দেখায় নি। 💕ভুলে যেতে আমিও পারতাম, কিন্তু চেষ্টা করিনি !💞কারন ভুলে যাওয়ার জন্য তোমায় ভালোবাসি নি..💞তুমি সবসময় কেবল নিজেকে নিয়ে ভেবেছো, 💞নিজেকেই ভালোবেসে আমাকে বারবার দূরে সরিয়ে দিয়েছো তুমি হচ্ছো একটা কষ্টদায়ক পাথরের টুকরা, 💞যা দিয়ে আঘাত দিয়েছো 💞তুমি আমায প্রতি নিয়ত তোমার যখন যার সাথে কথা বলতে ইচ্ছে হয় 💞তুমি তার সাথেই কথা বলো, কাছে টেনে নাও, 💞আবার যখন ভালো লাগে না তখন তাকে দূরে সরিয়ে দাও 💞তোমাকে সবাই এতো ভালোবাসে তবুও নিজের অবস্থানে তুমি স্বার্থপর মনে রেখো, 💞মানুষকে দেয়া প্রতিটি কষ্ট তুমি অবশ্যই পাবে কখনোই সুখী হবে না তুমি, 💞কোনদিন. .না তুমি হারিয়ে গেছ তাতে কি? 💞তোমার মাঝে আমি এখনো আছি,💞 কি ভাবছো? চোখ বন্ধ করে আমায় অস্বীকার করতে পারবে কি? 💞ভালোবাসতে চেয়েছি, ভালো বেসেছি, 💞তুমি ভালোবাসনি তাতে কি? আমিতো এখনো তোমায় ভালোবাসি... 💞আমি সুখে নেই, তাতে কি? 💞তোমার সুখেইতো আমি সুখী,💞 অভিমানী বুঝলেনা তুমি......💞 তাইতো চলে গেলে দূরে....... 💞তোমাকে ভালো রাখতে গিয়ে........... 💞এখন আমি শুধু 💞একা........... এই একাকীত্ব জীবনের পথ বড় বেশি আকা বাকা, 💞যেতে হবে আমায় একা একা....💞দুঃখ নেই তাতে তুমিতো ভালো আছো,💞 তা দেখেই চলে যাবে আমার সারাটা দিনের মেঘলা আকাশ বৃষ্টি...?????💞 যাচ্ছো দূরে যাও তুমি বাধা দেবো না । যতো বাধাই আসুক পথে ভয় পেও না ।তোমার জন্য রইল 👉অনেক শুভ কামনা👈।
.
💕R.M_Story💕

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top