💞আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি।💞

0
💞ভালোবাসা পাওয়ার ভাগ্য সবার থাকে না। 💞হয়তো আমার ভাগ্য নেই। 💞তবে বেশি কষ্ট কি জানো? 💞তোমাকে এতটাই বেশি ভাল বেসেছি যা তুমি আজও বুঝলে না💞 আর আমি হারিয়েছি তাকে যে কখনই ভালোবাসেনি আমাকে 💞কিন্তু তুমি হারালো এমন একজন কে,💞 যে তোমাকে তার জীবনের চাইতে বেশি ভালোবাসে...💞.হয় তো অামি ভেবেছিলাম তুমি অামার হবে, 💞তাই তোমাকে ভালবেসে ছিলাম, 💞সেটাই অামার জীবনে সবচেয়ে বড় ভুল। 💞কিন্তু তোমাকে ভাল না বাসলে অামি ভালবাসার কস্টটাই অনুভব করতে পারতাম না !💞 তবুও তোমার জীবনকে অভিশাপ্ত করবো না! 💞কারণ- অামি অাজও তোমায় ভালোবাসি 💞অামার সবটুকু সুখ কেঁড়ে নিয়েছ কিন্তু অামার মনে লুকানো ভালবাসা গুলো তুমি নিতে পারনি 💞এটাই যে অামার বেঁচে থাকার সম্ভল...💞.মেঘ ভেবে ছিলাম তোকে বৃষ্টি হয়ে এলি। 💞আমার যত স্মৃতি ভিজিয়ে দিয়ে গেলি।💞
হয়ত কালকে সবার মত তুইও ছেড়ে যাবি, 💞মনে রাখিস হাত বাড়ালেই আমায় খুঁজে পাবি.💞!. ভুল তোমার ছিলো তুমি বুঝতে পারোনি, রাগ আমারও ছিলো,💞 কিন্তু আমি দেখায় নি। 💞ভুলে যেতে আমিও পারতাম, 💞কিন্তু চেষ্টা করিনি ! কারন ভুলে যাওয়ার জন্য তোমায় ভালোবাসি নি... 💞দুনিয়াতে খুব অল্প কিছু মানুষ আছে , 💞যারা আসলেই আলাদা , 💞সারাজীবনেও তারা কারও আপন হতে পারে না💞 , তাদের কেউই বুঝে না , 💞তাদের সব থেকেও কিছুই নেই 💞আসলে শূন্যতা ছাড়া কিছুই থাকে না ,💞 তারা একা আসে ,একা ঘুরে ,একাই থাকে একাই চলে যায় 💞..কাল সারারাত তোমায় ভেবে কেদেছি, 💞তোমায় ছাড়া থাকতে হবে তা মেনে নিয়েছি। 💞তুমি সুখে থাকো আমায় ছাড়া, এর বেশি কিছু চাইনা আর ..💞.জীবন মরন তোমার নামে দিব আমি লিখে 💞, মিষ্টি করে বন্ধু তুমি তাকাও আমার দিকে।💞তোমার মনের সব খবর রাখতে চাই আমি , 💞সব শেষে বল বন্ধু কেমন আছ তুমি ?
💞R.M_Story💞

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top