তোমাকে লেখা শেষ চিঠি

1

      💓 *শেষ চিঠি* 💞
      💞  *R.Sarkar* 💓
   

💥আজ অনেক দিন পর আবার লিখতে বসলাম।
💥আমার লেখা হয়তো এলোমেলো হবে কারণ
💥আমার মন ভালো নেই। যেখানে আমার জীবনই এলোমেলো সেখানে লেখা এলোমেলো হবেই।
💥হয়ত অনেকেই ভাববে, আমার লেখা সবসময় কষ্ট নিয়ে কেন।
💥কিন্তু আমি তো চাই ভালো কিছু লিখতে যে লেখাতে কোন কষ্ট থাকবেনা।
💥কিন্তু কিভাবে লিখবো,যার জীবনে শুধু কষ্টই তার সঙ্গী।

💞তোমাকে নিয়ে আর কি লিখবো বলো,
💥যেখানে আর কিছুই বাকী রাখলেনা,
💥যেখানে আমার স্বপ্নগুলো কাচের মত নিজের হাতে
💥টুকরো টুকরো করে ভেংগে দিয়েছ। তারপর ও আমার কিছু না বলা কথা থেকে যায়।
💥হয়তো আমার এই লেখা তুমি পড়বে,
👉🏻হয়তো আমার না বলা কিছু কথা তুমি জানতে পারবে।
💞তোমাকে অনেক বেশী ভালোবেসেছি যা তুমি কখনো অনুভব করোনি।
💥জানি, কখনো অনুভব করতে পারবেনা।
💞তোমাকে নিয়ে অনেক গল্প লিখেছি তার মধ্যে কিছু বাস্তব আর কিছু আমার সাজিয়ে রাখা স্বপ্ন।
🤦🏻‍♂আর সেই সব গল্পের স্বপ্ন শুধুই স্বপ্ন থেকে গেছে।

💥আমি স্বপ্ন দেখতে চাইনি, আমি চাইনি আমার জীবনটা সাজাতে। হঠাৎ একদিন
👰🏻তোমার সাথে আমার পরিচয়, আর সেই পরিচয় থেকে বন্ধুত্ব।
🙅‍♂আমি জীবনে কখনো কোন কিছুই সিরিয়াস ভাবে নিতাম না,
🗣আমার শুধু একটাই কথা "জীবন যেমন চলছে, চলতে দাও"।
👰🏻কিন্তু তুমি আমার জীবনে এসে আমাকে স্বপ্ন দেখতে শিখিয়েছ,
💞জীবনটাকে নিয়ে ভাবতে শিখিয়েছ।
✨তারপর থেকে নিজের জীবনটাকে সুন্দর করে সাজাতে শুরু করলাম।
💓আমি নিজের অজান্তে তোমাকে নিয়ে স্বপ্ন সাজিয়েছি।
💁🏻‍♂কখনো ভাবিনি এই স্বপ্নের শেষ কোথায়।

🙅‍♂আমরা অনেক সময় বুঝে উঠতে পারিনা, আসলে আমাদের মন কি চায়?
💥যখন ভালোবাসার মানুষটি কাছে থাকে তখন সেই ভালোবাসা মানুষটিকে দূরে সরিয়ে দেয় আবার যখন দূরে চলে যায় তখন অনুভব করে সেই ভালোবাসার মানুষটির শুন্যতা।
🚶‍♀তুমি হয়তো ভাবছো, আমাকে তোমার জীবন থেকে দূরে সরিয়ে দিলে আমি ভালো থাকবো, তাইনা?
💥যদি তাই ভেবে থাক তাহলে ভূল। তোমার কাছে হয়তো আমি তেমন কিছুনা 👉🏻কিন্তু তুমি আমার কাছে আমার জীবন,
*আমার ভালোবাসার প্রথম এবং শেষ আশ্রয*

💥তুমি নিজেকে প্রশ্ন করে দেখ,
💥আমাকে তোমার জীবন থেকে সরিয়ে দিয়ে তুমি নিজে ও কি সুখে আছো?
💥না, কখনই না। কারণ তুমি এখনো আমায় ভালোবাস, এখনো তুমি আমায় চাও।
💥কেন শুধু শুধু নিজেকে কষ্ট দিচ্ছ, কেন মিছে কষ্ট পাচ্ছ?
💥আমাদের জীবনে অনেক সিদ্ধান্ত নিজেকেই ভেবে চিন্তে নিতে হয়। কারণ জীবনটা আমাদের।
💞তুমি যদি মনে কর আমাকে ভুলে তুমি ভালো থাকবে তাহলে আমার কিছু বলার নেই।
👉🏻আমি একটা কথা বিশ্বাস করি সেটা হলো,
💞"ভালোবাসা মানে ভালো চাওয়া"।
👌🏻 আমি ও তোমার ভালো চাই।
💥কারন আমি তোমাকে সত্যিই অনেক বেশী ভালোবাসি।

💞হয়ত তোমার সাথে আর কথা হবেনা, হয়ত আর কখনো দেখা হবেনা।
💦তারপর ও তোমার ছবি আমার হৃদয়ের ক্যানভাসে অনন্তকাল থাকবে।
💥এটা ঠিক যে, কাউকে না পাওয়া পর্যন্ত,
তাকে হারানোর কোন ভয় থাকে না।
💥কিন্তু যদি একবার তাকে পাওয়া হয়ে যায়, তবে তাকে হারানোর ভয়টাই মুখ্য হয়ে দাঁড়ায়।
✨আর আমার সে ভয় বাস্তবে রুপ নিল।
🤦🏻‍♂আমার বোবা কান্না হয়ত কেউ দেখবেনা,হয়ত আমার হৃদয় ভাঙ্গার শব্দ কেউ শুনবেনা
💥তারপরও আমাকে বেচে থাকতে হবে তার সুখের জীবন দেখতে।
💥বিশ্বাস করো, আমার কোন কষ্ট হবেনা যদি তুমি সুখে থাক।
💥 যদি তুমি কষ্টে থাক আমার অনেক কষ্ট হবে।

💥এখন হয়ত আমি আমার আগের জীবনে ফিরে যাব যে জীবনে কোন স্বপ্ন ছিলনা, 💥ছিলনা জীবনটাকে নিয়ে কোন ভাবনা।
💥কোথায় যেন পড়েছিলাম "কোন কিছুর জন্য অপেক্ষা করা কষ্টকর এটা জানার পর ও যে সে কখনো তোমার হবেনা,
💥আরো কষ্টকর যখন তুমি তাকে ছেড়ে দাও যাকে কিনা তুমি জীবনভর চেয়েছিলে।" 💥আমার কষ্টই যদি তার সুখ হয় সেই কষ্ট আমি নীরবে সয়ে যাবো।
💥আমাকে নিয়ে আর ভেবোনা এতে করে তুমি শুধুই কষ্ট পাবা।
💥আমি শুধু এইটুকু বলবো, আমার নিজের অজান্তে তোমাকে যদি কষ্ট দিয়ে থাকি তাহলে ক্ষমা করে দিও।
🙅‍♂পারবেনা বলো আমাকে ক্ষমা করতে?

💥আমার অন্ধকার জীবনে তুমি দীপ হয়ে এলে আর
💞দীপালোকিত করে রেখেছিলে আমার স্বপ্নগুলো। কখনো ভাবিনি
💥হঠাৎ কোন এক অজানা ঝড়ে আমার দীপ নিভে যাবে আর হয়ে যাবে অন্ধকারময় আমার জীবন।
💥আমার স্বপ্ন গুলো আর কখনো আলোর মুখ দেখবেনা।
🙋🏻‍♂ভালো থেকো।
✨আর কখনো যদি আমায় মনে পড়ে রাতের আকাশে উজ্জ্বল তারার দিকে চেয়ে দেখবে কারন আমি এখন রোজ রাতে একা একা বসে  তারা গুলো সাথে পাগলের মতো তোমাকে নি যে গল্প করে যাই
💥। ভালো থেকো তুমি
অভিমানী।
💓💞💓 *রনি* 💞💓💞
👉R.M_Story👈

একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

  1. অভিমানী।
    ������ *রনি* ������
    ছেলেরা কখনো কি অভিমানী করে নাকি অভিমান করে।

    উত্তরমুছুন

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন
To Top