সুখে থাকো দুঃখে থাকো, খবর  তো আর রাখো না

0
💞সুখে থাকো দুঃখে থাকো, খবর  তো আর রাখো না । 💁এখন তো আমায় তুমি ভালো আর বাসো না ।💞 যতো ভালোবাসা ছিলো দিয়ে ছিলাম তোমাকে ।💞 তবু তুমি কিছুতেই বুঝলেনা আমাকে ।....😭আমি তোমাকে ছাড়া হয়তো বেচে থাকতে পারবো,💞কিন্তু সুখে থাকতে পারবো না 💞!ভেবোনা,তাই.বলে আমি তোমার ইচ্ছার বিরুদ্ধে তোমায় বিরক্ত করবো। 💞তুমি যদি আমায় ভুলে সুখে থাকো, 💞তাহলে তাতেই আমার সুখ। 💞আমি তোমার সুখের জন্য সব করতে পারবো। আমি সব সময় তোমার চলার পথ অনুসরন করবো।💞 জীবনের কোন এক প্রান্তে যদি কখনো হোচট খাও, আমি তোমার হাত ধরে রাখবো।💞 ভয় পেওনা, আমি কোন সম্পর্কের দাবি নিয়ে তোমার সামনে দাড়াবো না,💞শুধু একজন খারাপ মানুষ হিসেবে সারা জীবন তোমার চলার পথের ছায়া হয়ে থাকবো। 💞আসলে তোমায় এতো বেশি ভালবেসে ফেলেছি তোমার জন্য সব করতে পারী আমি সব সময় তোমার পাশে ছায়ার মতো থাকতে চাই এবং থাকবো....
💞💞

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top