শুভেচ্ছা মিষ্টি সকালের

0

শুভ সকাল স্টেটাস
1. দিনটা সবার ভালো কাটুগামীর সপ্ন গুলো পুরন হোক___ সবার জীবনে শান্তি ফিরে আসুক___ 《》শুভ সকাল《》
2. সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়য়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


3. শিশির ফোঁটার ঈস্পর্সে যেমন ফুলগুলি সব ফোটে, শীতল হাওয়ার ছোয়ায় মন সতেজ হয়ে উঠে, তুমি ও হয়ে উঠতে পারো এই মুহুর্তের স্বাক্ষী, সকাল বেলার সূর্য তোমায় তাই করতে চায় সঙ্গী। __*__শুভ সকাল__*__
4. ঘুম ঘুম রাত শেষে,সূর্য আবার উঠলো হেসে ..ফুটলো আবার ভোরেরআলো,দিনটা সবার কাটুক ভালো ..শুরু হল নতুন দিন,জানাই এইবার " gOOdmOrning " 
⚘🌹⚘🌹⚘🌹⚘🌹⚘🌹⚘🌹⚘🌷⚘🌹⚘🌹

 আরও সুবিধার জন্য এই ওয়েবসাইটের Android Software টি এখান থেকে ডাউনলোড করে নিন
.....................📥ডাউনলোড📥Download📥...
✔⚘✔⚘✔⚘✔⚘✔⚘✔⚘✔⚘✔⚘

আমাকে ShareChat Apps এ Follow+অনুসরণ করতে এখানে ক্লিক করুন
                         👇👇👇👇👇
💫Rony_ShareChat Profile রনি_শেয়ারচ্যাট প্রোফাইল💫
⚘💮⚘💮⚘💮💮⚘💮⚘💮⚘💮📥💮⚘💮
5. সবাইকে জানাই শুভ্র সকালের কুয়াশা ভেজা শীতল সুভেচ্ছা ____সুভ সকাল____
6. আকাশের জন্য নীলিমা, চাঁদের জন্য পূর্নিমা, পাহাড়ের জন্য ঝর্না, নদীর জন্য মোহনা, আর তোমাদের জন্য রইলো "শুভ কামনা"..... "গোড মর্নিং"
7. শীতের শীতল ছোয়ায়, সোনালি রোদের মিষ্টি আলোয়, মন বলে সবায় আছ তো ভাল? ভাল থাকার ইচ্ছা জানাই তোমাদের, শুভেচছা... শুভ সকাল।
8. রাত গেল ঘুমে ঘুমে, হয়ে গেল ভর। ঘুম থেকে ঊঠে পর, খুলে দাউ ডোর। মনটা রাখ হাসি খুশি আজ সারা দিন, মন থেকে বলছি তোমাদের, *"গোড মর্নিং"*..!
9. ভোর হল দোর খোল খুকুমনি ওঠরে, ওই ডাকে জুই সাকে ফুলখুকি ছুটরে। আলসে নয় সে ওঠে রোজ সকালে , রোজ তাই চাদা ভাই টিপ দেয় কপালে।"
10. সকাল বেলার সোনালী আঁলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখিঁ, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় গোড মর্নিং
11. সকাল বেলা…… সকাল বেলা ঘুম থেকে উঠলে আমার মনে হয় ভাল কিছু করা দরকার ।কিন্তু সেই ভাল কিছুটা আর করা হয়ে উঠে না ।কেন ? প্রশ্ন জাগে বার বার । কিন্তু সেই প্রশ্নের উওর পাই না । কেন পাই না ?
12. জানি না……… শুধু জানি বন্ধুদের বলবো ஜ|•সুপ্রভাত ফেসবুক বন্ধুরা•|ஜ

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

13. চাঁদ দেখে ভাবি রাতভর ঘুম আসেনি কেনো ? স্বপ্নগুলো পালিয়ে গেছে কেনো ? হতাশার কালো রাত কোনোদিন কি প্রভাত হবে না ? সবার চোখে স্বপ্ন আসুক চোখের তারায় আলো নাচুক। আমার যখন আঁধার ভরা রাত বন্ধু তোমায় জানায় সুপ্রভাত..
14. রাত বলছে তোমায় আমি ভীষণ ভালোবাসি,তুমি স্বপ্ন দেখবে বলেই আমি দিনের পরে আসি,ঘুম পড়াবো বলেই তোমার মাথায় বোলাই হাত,ভালোবেসে দিই তোমাকে একটা সুপ্রভাত। heart emoticon
15. সুপ্রভাত = (suprovat)= s – সুন্দর সকাল u – উষর আলো p – পূব আকাশে R – রক্ত রাঙা A – আবির ছোঁয়া B – ভালোবাসা আর H – হৃদয় ভরা A – আনন্দ T – তোমাকে দিলাম ।
16. ভোরের আলো ফুটবে যখন রাতের অবসানে তোমায় আবার জাগতে হবে মিষ্টি দিনের টানে, দুটো আঁখি খুলে দেখো কেটে গেছে রাত মিষ্টি হেসে সূর্য তোমায় জানায় সুপ্রভাত ।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

17. চোখ খুলে দেখো দিগন্ত তোমায় ডাকছে । পাখিরা আপন সুরে গান গাইছে । সূর্য্যি মামা জানালার ফাকে আলো দিচ্ছে । তোমায় নতুন সুরে সুপ্রভাত জানাচ্ছে ஜ|•সুপ্রভাত বন্ধুরা•|ஜ ।
18. বৃষ্টির মাজে সকাল সাজে, মেঘের শবদ্দ খানেতে বাজে। তোমার স্রিতি বুকের মাজে, মনের ভিতর ঘন্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহিন, ভবিষ্যৎ হবে রংগিন। আবার এল সেই বৃষ্টির দিন, সাবাইকে জানাই গুড মর্নিং।
19. দিনটা সবার ভালো কাটুক, আগামীর সপ্ন গুলো পুরন হোক, সবার জীবনে শান্তি ফিরে আসুক। *****শুভ সকাল*****
20. সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেওয়া হাত । আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত ।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


21. ঘুম ঘুম রাত শেষে, সূর্য আবার উঠলো হেসে. ফুটলো আবার ভোরের আলো, দিনটা সবার কাটুক ভালো. শুরু হল নতুন দিন, জানাই এইবার "গুড মর্নিং"
 22. ভোরের সূর্যটা জেগে যাচ্ছে, একটু একটু করে পূর্বাকাশটা রক্তিম আভা লাভ করছে, হয়তো সূর্যটা তোমার অপেক্ষায় আছে। তুমি হয়তো ঘুমে আচ্ছন্ন, তাই দেখোনা ভোরের শেষ হলুদ পাখিটাও ডানা মেলেছে আকাশে, হয়তো তোমার কাছে পৌঁছুতে চায়। তুমি লক্ষ্য করো না, তোমার দখিনের জানালায় ম্লান হয়ে আসে শেষ জ্যোৎস্নাটুকু, হয়তো তোমার কাছে ফিরে আসার অপেক্ষায় নিজেকে নতুন করে সাজাতে গেল। তুমি চেয়ে দেখোনা, পদ্মপুকুরের পাশে ঘাসফুলেরা নাচানাচি করে, হয়তো তোমার সাথে জলস্নানে যাবে তাই। তুমি এখনও চোখ মেলোনা, হঠাৎ ভেজা ছায়ারা আড়মোড়া ভাঙ্গে, তোমার সাথে মেঘরোদ্দুর লুকোচুরি খেলবে বলে। তোমার চোখ আধবোজা, আলসেমি কাটে না, ঝরা বকুল আর শিউলীরা সারারাত অস্ফুট সৌরভ ছড়ায়, তোমাকে নবীন সৌরভে সুরভিত করবে বলে। আমি বসে বসে এসব দেখছি আর ভাবছি, কখন তুমি জেগে উঠবে আর আমি বলবো “শুভ সকাল”।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

23. সকাল হলে সকাল হলে এসো তুমি , শিশির কণা হয়ে .. সন্ধ্যা হলে এসো তুমি , রক্ত জবা হয়ে .. রাত হলে জ্বলো তুমি , জোনাকি হয়ে .. সারা জীবন থেকো তুমি , আমার বন্ধু হয়ে .
24. বৃষ্টির মাঝে বৃষ্টির মাঝে সকাল সাজে, মেঘের শব্দ কানেতে বাজে। তোমার স্মৃতি বুকের মাঝে, মনের ভিতর ঘণ্টা বাজে। তাই জীবন কাটাবো প্রেমহীন, ভবিষ্যৎ হবে রঙ্গিন। আবার এলো সেই বৃষ্টির দিন, সবাইকে জানাই গুড মর্নিং।

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇


25. ঠাণ্ডা পানি নিয়ে আমি আসছি ঠাণ্ডা পানি নিয়ে আমি আসছি তোমার বাড়ি , ঘুম থেকে না উঠলে ঢেলে দিব পানি । আমার উপর রেগে তুমি হবে যখন লাল, তখন আমি বলব তোমায় "শুভ সকাল"।
26. মায়াবী একটা সকাল মায়াবী একটা সকাল, "কুয়াশাচ্ছন্ন একটা সূর্য" বিশাল একটা আকাশ , এলো মেলো বাতাস, অপরূপ পাখি সুন্দর একটা দিন, তোমাকে জানাই "Good Morning"
27. সকাল বেলার সকাল বেলার সোনালী আলো, আজ মনটা অনেক ভালো, কিচির মিচির ডাকছে পাখি, খুলে দেখো দুটি আঁখি, শুভ হোক আজকের দিন, জানাই তোমায় GooD MorninG.
28. ভোর হল ভোর হল দোর খোল খুকুমণি ওঠরে, ওই ডাকে জুই সাকে ফুলখুকি ছোটরে। আলসে নয় সে ওঠে রোজ সকালে , রোজ তাই চাঁদা ভাই টিপ দেয় কপালে।"
29. জেগেছে পাখি গাইবে গান, নতুন দিনের আহবান, জেগেছে সুর্য দিবে আলো, দিনটা তোমার কাটুক ভাল, জেগেছে মাঝি তুলবে পাল, সবাইকে জানাই শুভ সকাল.
30. সকাল মানে ঘুম চোখে একটু জেগে ওঠা, সকাল মানে ভরের আলোয় নতুন গোলাপ ফোঁটা, সকাল মানে নতুন আশায় বাড়িয়ে দেয়া হাত। আজ সকালে তোমায় জানাই নতুন সুপ্রভাত।
31. সূর্যের আলো ঘুম ভাঙাল,,। ভোরের পাখি গান শুনাল।।। দূর আকাশের ঝাপসা আলো,। কানে কানে বলে গেল।।। সকাল যে হয়ে এল। তোমরা সবাই আছো ভাল?? "শুভ সকাল"
32. রাতে জোসনা, দিনে আলো, কেন তোমায় লাগে ভালো? গোলাপ লাল, কোকিল কালো, সবার চাইতে তুমি ভালো। আকাশ নীল, মেঘ সাদা, সবার চাইতে তুমি আলাদা। “শুভ সকাল”

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

33. কেয়া হয়ে যদি থাক আমার বাগানে। যত্ন করে রাখব তোমায় আমারি মনে। ফুল দানিতে সাজিয়ে তোমায় রাখব চিরকাল। রোজ সকালে বলব তোমায় , "শুভ সকাল"
34. সূর্য মামার কিরণে আঁধার গেল পালিয়ে। ভোরের শিশির ফোটায়, ফুল উঠল জেগে। ওঠ তুমি মেল আঁখি। সকাল তোমার নিকটবর্তী। অতীত কে পিছনে ফেলে সাজাও তোমার সকাল খানি। "শুভ সকাল"
35. মৃদু হাওয়া, শীতল পরিবেশ চিক চিক করে শিশির, পাখির কলতানে চারিদিক মাতআরা। শুধু তুমি নেই পাশে বন্ধু আমার। "শুভ সকাল"
36. আমি কল্পনায় ভাসি তুমি ভালোবাসো বলে, আমি সুখের মাঝে হারাই তুমি ভালোবাসো বলে, আমার সকাল শুভ হয় তুমি ভালোবাসো বলে। তাইতো তোমায় আমি জানাই শুভ সকাল।
37. শুনে যাও ভোরের পাখি, একটা কথা বলে রাখি, আছে এক বন্ধু আমার, মনে পড়ে সকাল বিকাল, কিভাবে যে কাটল রাত, জানাই তাকে "সুপ্রভাত"।
38. চোখটা একটু খুলে দেখ, বলছি তোমায় ভাল থেকো । সূর্য মামার মিষ্টি হাসি, ফুল ফুটেছে রাশি রাশি। শুভ হোক আজ্কের দিন, বলছি তোমায় গুড মর্নিং।
39. নতুন দিন শুরু হল, মনটা আমার ভালো হলো। সূর্য মামা উঁকি দিল, পাখিরা সব উড়ে গেল। মা আমাকে বকা দিল, তাইতো আমার ঘুম ভাংলো । -শুপ্রভাত-
40. সুখের জন্য “স্বপ্ন”, দুখের জন্য “হাসি”, দিনের জন্য “আলো”, চাঁদের জন্য “নিশি”, মনের জন্য “আশা”, তোমার জন্য রহিল আমার “ভালোবাসা”....... --শুভ সকাল

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top