আমি খারাপ ছেলে I'm A Bad Boy

0
⚘ নতুন পোস্ট📲

হ্যাঁ জানি আমি খারাপ ছেলে দোষ না করেও। অধিকাংশ সময় আমিই দোষি
হ্যাঁ আমি খারাপ ছেলে
সবাইকে বিশ্বাস করে বার বার  ঠকি
হ্যাঁ আমি খারাপ ছেলে । সবার প্রোয়জন কারও প্রিয়জন না
আমি মন খারাপের সময় গুলো হাসির আরালে লুকিয়ে রাখার ক্ষমতা রাখি
কারও উপরে বেশি রাগ করে থাকতে পারি না
হাজার চেষ্টা করেও সার্থপর হয়ে থাকতে পারি না
কাউকে নিয়ে সমালোচনা করতে পারি না
হ্যাঁ আমি খারাপ ছেলে
অন্যদের মতো নিজের গুনগান গেয়ে বেড়াতে পারিনা
যে সবসময় সবার ভালো চায়
নিজের চাইতে বেশি পরিবারকে ভালোবাসি
সবাইকে সবসময় হাসি খুশি রাখতে চাই
কোনো দিন কারো ক্ষতি হোক এমন কিছু চাইনি
কষ্ট হলেও কাউকে মুখ ফুটিয়ে বলতে পারি না
যে কিনা সবাইকে ভালোবাসতে জানে
হ্যাঁ আমি খারাপ ছেলে
কারন আমি সোজা পথে না । সবসময় বাকা পথেই চলি
হ্যাঁ আমি সত্যিই খারাপ ছেলে
হ্যাঁ আমি খারাপ ছেলে সত্যিই আমি খুব খারাপ ছেলে
আসলে ভালো ছেলে হয়ে থাকার অভিনয় টা ভালো জানিনা
কারও সাথে মিথ্যা বন্ধুত বা অভিনয় আমি করতে পারি না
সোজাসাপ্টা কথা বলি মুখের ভাষা খুব খারাপ
পড়াশোনায় মোটামুটি ইত্যাদি ইত্যাদি
সব ভালো ছেলেদের মাঝে আমি না হয় খারাপ হয়েই থাকি
খুব সহজেই মানুষ কে বিশ্বাস করে ফেলি
বিনিময়ে বার বার ধোকা খেতে হয়
কাউকে কষ্ট পেতে দেখতে পারিনা
তাই নিজের কষ্টে কেউ পাশে থাকে না
অন্যের গুণগান গেয়ে বেরাতে পারি না
তাই অন্যের মনের মতো হতে পারি না
কাউকে ছোটো করে দেখতে পারি না তাই আমি খারাপ
আর তাই অন্যের কাছে নিজের কোনো মুল্য নেই
ভালো হবার অভিনয় আমি পারিনা
তাই আমি খারাপ কিন্তু আমি আমার মতো
হ্যাঁ আমি খারাপ ছেলে....
পর্দার সামনে সিগারেট কে ঘৃণা করে আরালে তাকে চুম্বন করি না
আমি যা করি সকলের সামনেই করি
আমার প্রিয় পিতা মাতা তোমাদের কাছে ক্ষমা চাচ্ছি
আমি ভালো ছেলে হতে পারিনি
তোমাদের আদর্শের ছিটেফোঁটা গায়ে লাগাতে গিয়ে আজ বিসর্জন দিয়েছি ভালো নামক শব্দটিকে
তোমরা আমাকে ক্ষমা করো
আমি তোমাদের খারাপ ছেলে
এই যে মেয়েরা তোমাদের বলছি
তোমরা ভালো ছেলেদের শরীরে নিজেদের বিসর্জন করো
কারন তোমরা তাদের ভালোবাসার চরুই পাখির ডিমেই সন্তুষ্ট
এই খারাপ ছেলের ভালোবাসা খারাপ এর থেকেও বিসাল
ক্ষমা করো মেয়ে
 আমার ভালোবাসার বৃষ্টি জলে তোমাকে ভেজাতে পারবো না
ও তোমার সহ্য হবে না
কারণ আমি খারাপ ছেলে
তুমি ভালো ছেলের ভালোবাসা নিয়েই থাকো
হে সমুদ্র আমাকে ক্ষমা করো কেউ একজন তোমার থেকে এক বালতি জল নিতে বলেছিলো আমি তোমাকেই আপন করে নিয়েছি
কারণ আমি খারাপ ছেলে
সৃষ্টি কর্তার কাছে আমার মিনতি তিনি যেনো আমার খারাপ হওয়ার থেকে না আটকায়
কারন তিনিও তো জানেন শত শত ভালো ছেলেদের মাঝে আমিই একমাত্র খারাপ ছেলে
হাজার সুন্দর সুবাসি ফুলের মাঝে আমিই একটি সুবাস হীন খারাপ ফুল
হ্যাঁ আমি খারাপ ছেলে
জানি আমি খারাপ ছেলে সোজা পথে চললেও সবসময় আমাকে বোঝানো হয় আমি বাকা পথে চলছি
হ্যাঁ আমি খারাপ ছেলে কারও কথায় কান না দিয়ে আমি আমার মনের কথা শুনি
হ্যাঁ আমি খারাপ ছেলে
সমস্যা নেই আমি আমার এখান থেকেই অনেক ভালো আছি
ঘুরিয়ে পেঁচিয়ে কথা বলতে আমি পারিনা সোজাসুজি সব বলে ফেলি
আমার মন খারাপের সময় কেও পাশে থাকে না
নিজের ভেতর হাজার বার ভাঙলেও কাউকে বুঝতে দিই না
আমি আমার মধ্যে থাকি
হ্যাঁ আমি খারাপ ছেলে
থাকি না খারাপ ছেলে হয়েই
ভালো ছেলে হয়ে কোন নোবেল টাই বা পাবো
হ্যাঁ আমি খারাপ ছেলে.......
প্রতিটা দিন নিজেকে মিথ্যা দিয়ে শুরু করতে পারিনা
যা বলার সত্যি বলে দিই কোনো দ্বিধা করি না
সত্য বললে সম্মান যাবে এটা আমি ভাবি না
এতে যদি খারাপ ভাবে তবে আমি খারাপ ছেলে
আমি এমনি যেখানকার কথা সেখানে বলে দিই
এতো মনের মাঝে চেপে রাখতে পারি না
কারন মিথ্যার আরালে নিজেকে ভিরুর মতো রাখতে চাই না
বড়রা ভুল কথা বললেও আমি মুখের উপর তার জবাব দিয়ে দিই
কারন উচিত কথা বলতে বয়স লাগে না সাহস লাগে
এটাকেও যদি খারাপ বলা হয়
তবে হ্যাঁ আমি খারাপ ছেলে
অন্যের জন্য নিজেকে কষ্ট দিতে পারবো না
অতো ত্যাগ স্বীকার করতে পারবো না
এতো কিছুর পরও যদি আমিই খারাপ হই তবে আমি নিজে থেকে বলছি হ্যাঁ আমি খারাপ ছেলে

👇সব চেয়ে সেরা বাছাই করা পোস্ট গুলি এখানে দেখুন 👇

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top