Online অনলাইনে সুন্দরী মেয়েদের প্রেমে ফেলার এস এম এস বাংলা রোমান্টিক ছন্দ সায়েরি

0

 Online অনলাইনে সুন্দরী মেয়েদের প্রেমে ফেলার এস এম এস বাংলা রোমান্টিক ছন্দ সায়েরি ফেসবুক এবং WhatsApp এর জন্য সুন্দর কিছু সায়েরি ছন্দ কবিতা স্ট্যাটাস




হৃদয়ের🌺সীমানায়🌺রেখেছি🌺যারে,🌺

হয়নি🌺বলা🌺আজো🌺ভালবাসি🌺তারে!

ভালবাসি🌺বলতে-

গিয়ে🌺ফিরে,🌺ফিরে🌺আসি!

কি🌺করে🌺বুঝাবো🌺তারে-

আমি🌺কতটা🌺ভালোবাসি!!


ভালোবেসে🌺কাছে🌺টেনে,🌺

জল🌺দিলে🌺আঁখি🌺ভরে🌺!

চলে🌺গেছ🌺দুঃক্ষ🌺নাই,

আজো🌺তোমায়🌺ভুলি🌺নাই🌺!


তোমায়🌺আমি🌺বলতে🌺চাই,🌺

তুমি🌺ছাড়া🌺প্রিয়🌺আর🌺কেহ🌺নাই!

ভালবাসি🌺শুধু🌺তোমায়🌺আমি,🌺

জনম,🌺জনম🌺ভালবাসতে🌺চাই!


ভালোবাসার🌺শুরু🌺হয়🌺শেষ🌺হয়🌺না!

হয়তো🌺এক🌺সময়🌺ভালোবাসার🌺!

মানুষটা🌺হারিয়ে🌺যায়,🌺

তবে🌺ভালোবাসা🌺হারায়🌺না!

বরং🌺মনের🌺গভীরেই🌺থেকে🌺যায়🌺!!


ভালোবাসা🌺১🌺অদ্ভুত🌺অনুভূতি🌺!!

যখন🌺ছেলেটি🌺বুঝে,

তখন🌺মেয়েটি🌺বুঝে🌺না🌺!!

যখন🌺মেয়েটি🌺বুঝে-

তখন🌺ছেলেটি🌺বুঝে🌺না🌺!!

আর🌺যখন🌺উভয়ই🌺বুঝে🌺তখন-

দুনিয়া🌺বোঝে🌺না🌺।🌺!!


স্বপ্ন🌺দিয়ে🌺আকি🌺আমি🌺সুখের🌺সীমানা,🌺

হৃদয়🌺দিয়ে🌺খুজি🌺আমি🌺মনের🌺ঠিকানা!

ছায়ার🌺মত🌺থাকব🌺আমি🌺শুধু🌺তার🌺পাশে,🌺

যদি🌺বলে🌺সে🌺আমায়🌺সত্যি🌺ভালবাসে!


আবার🌺যদি🌺বৃষ্টি🌺নামে🌺!

আমিই🌺তোমার🌺১ম🌺হবো🌺!!

লেপ্টে🌺যাওয়া🌺শাড়ির🌺মতো🌺🌺!

অঙ্গে🌺তোমার🌺জড়িয়ে🌺রবো🌺🌺!!


প্রেম🌺তুমি🌺বড়ই🌺কঠিন🌺!

প্রেমে🌺না🌺পড়লে🌺বুঝা🌺যায়🌺না!!🌺

প্রেম🌺তুমি🌺বড়ই🌺কঠিন🌺প্রেমে🌺না🌺!

পড়লে🌺জীবনকে🌺অনুভব🌺করা🌺যায়🌺না!!!


আমার🌺এই🌺হৃদয়ে🌺রয়েছ🌺তুমি🌺!

তোমায়🌺নিয়ে🌺সারাক্ষণ,🌺

স্বপ্নের🌺জাল🌺বুনে🌺যাই🌺!

ভালবাসি🌺শুধু🌺তোমায়🌺আমি,🌺

জনম,🌺জনম🌺ভালবাসতে🌺চাই🌺!!


তাকেই🌺ভালবাস-

যে🌺তোমাকে🌺কষ্ট🌺দেয়🌺!

তাকে🌺কষ্ট🌺দিও🌺না-

যে🌺তোমায়🌺ভালবাসে🌺!

হয়ত🌺পৃথিবীর🌺কাছে🌺তুমি🌺কিছুই🌺না-

কিন্তু🌺কারো,🌺কারো🌺কাছে!

তুমিই🌺তার🌺পৃথিবী🌺!!!


ভালোবাসা🌺হল🌺রংধনুর🌺মত🌺!

রংধনু🌺যেমন🌺৭🌺রং🌺ছাড়া🌺

পরিপূর্ন🌺হয়না🌺তেমনি🌺!

বিশ্বাস,🌺অভিমান,স্বপ্ন,🌺

আশা,🌺রাগ,🌺দুঃখ,আবেগ🌺ছাড়া🌺,

ভালোবাসাও🌺পরিপূর্ন🌺হয়না🌺!!


রোজ🌺সকালে🌺রোদ🌺পোহাতে,🌺

তোমার🌺বাড়ি🌺যাই.🌺

ধর🌺বন্ধু🌺আমার🌺ঘরে,🌺

শীতের🌺কাঁথা🌺নাই🌺!!


মিষ্টি🌺হেসে🌺কথা-🌺

বলে🌺পাগল🌺করে🌺দিলে!

তোমায়🌺নিয়ে🌺হারিয়ে-

যাব🌺আকাশের🌺নীলে!

তোমার🌺জন্য🌺মনে🌺

আমার🌺অফুরন্ত🌺আশা!

সারা🌺জীবন🌺পেতে-

চাই🌺তোমার🌺ভালবাসা🌺!!


লাল🌺গোলাপী🌺ঠোঁট🌺তোমার-

নেশা🌺ভরা🌺চোখ,🌺

কাজল🌺কালো🌺কেশ🌺গো🌺কন্না-🌺

মায়া🌺ভরা🌺মুখ🌺!!


তাই🌺তোমার🌺চলে🌺যাওয়াতে-

আই🌺ডোন্ট🌺ফিল🌺স্যাড,🌺

তুমি🌺কি🌺ভাবছো🌺তোমার🌺বিরহে-

আমি🌺হয়ে🌺যাব🌺ম্যাড!!🌺

বাউল🌺সেজে🌺একতারা🌺হাতে-

নিয়ে🌺গাইবো🌺স্যাড🌺সংগ,🌺

তাহলে🌺জেনে🌺নেও🌺তোমার-

সব🌺ধারণাই🌺ছিল🌺রংগ!!


কষ্ট🌺সেখানেই🌺যেখানে🌺সত্যি🌺থাকে,

হয়ত🌺এটা🌺একটা🌺পরীক্ষা!

আনন্দ🌺সেখানে🌺যেখানে🌺মিথ্যে🌺দিয়ে,

ভরপুর🌺হয়ত🌺এটাও🌺পরীক্ষা🌺!!


ভালোবাসা🌺কি🌺শুধু🌺🌺ছলনা🌺করার🌺জন্য!🌺

না🌺মনে🌺রাখার🌺জন্য!

ভালোবাসা🌺হলো🌺দুজনের🌺

বন্ধন🌺যে🌺সারা🌺🌺জীবন🌺বেধে🌺রাখে!!


আমার🌺চোখে🌺জল-🌺

আর🌺তোমার🌺ঠোটে🌺হাসি,,🌺

তারপরও🌺আমি-

তোমাকেই🌺ভালবাসি!


১জন🌺প্রেমিকের🌺কাছে🌺,

চন্দ্র🌺হলো🌺তার🌺প্রেমিকার🌺মুখ!

আর🌺জোছনা🌺হলো🌺,

প্রেমিকার🌺দীর্ঘশ্বাস!


১টা🌺আকাশ🌺বাতাসের🌺জন্য,🌺

১টা🌺সাগর🌺নদীর🌺জন্য,🌺

১টা🌺ফুল🌺ভোমরার🌺জন্য,🌺

R🌺আমি🌺শুধু🌺তোমার🌺জন্য🌺!!


আমাদের🌺ছোট🌺নদী,🌺

চলে🌺বাঁকে,🌺বাঁকে🌺!!

জানুয়ারী🌺মাসে🌺তার🌺হাটু🌺জল🌺থাকে!!

পার🌺হয়ে🌺যায়🌺গরু🌺পার🌺হয়🌺গাধা!!

তোর🌺কথা🌺মনে🌺পড়ে🌺রে🌺প্রেমিক🌺গাধা!!


মাটির🌺বন্ধু🌺মেঘ!🌺

মেঘের🌺বন্ধু🌺বৃষ্টি!🌺

বৃষ্টির🌺বন্ধু🌺শ্রাবন!🌺

যে🌺বাঁচিয়ে🌺রাখে🌺সৃষ্টি!🌺

এই🌺সৃষ্টির🌺মাঝে🌺তুমি🌺!🌺

আর🌺তোমার🌺মাঝে🌺আমি!!


যতো🌺দুরে🌺যাও🌺না-

কেন🌺আছি🌺তোমার🌺পাশে,🌺

তাকিয়ে🌺দেখো🌺আকাশ🌺পানে-

ঘুম🌺যদি🌺না🌺আসে!🌺

কাছে🌺আমায়🌺পাবে🌺তুমি🌺,

হাত🌺বাড়াবে🌺যেই,🌺

যদি🌺না🌺পাও🌺জানবে🌺সেদিন-

আমি🌺যে🌺আর🌺নেই🌺!!


সারা🌺শহর🌺খুঁজে🌺বেড়াই,🌺

তোমার🌺যদি🌺দেখা🌺পাই,🌺

চোখ🌺বুজলেই🌺তোমায়🌺দেখি,🌺

খুললে🌺দেখি🌺তুমি🌺নাই🌺!!


আমার🌺শোকে🌺ছড়িয়ে🌺দিও🌺,🌺

জবা🌺ফুলের🌺লাল,🌺

বন্ধু🌺আমি🌺তোমার🌺নিশী,🌺

জাগবো🌺চির🌺কাল🌺!!


প্রিয়জন🌺যদি🌺থাকে🌺পাশে,🌺

মনে🌺হয়🌺পৃথিবীর🌺সব🌺!

সুখ🌺আমারি🌺কাছে🌺!

ভালোবাসা🌺বুঝি🌺তখনি🌺সত্যি🌺হয়🌺,🌺

যখন🌺ভালোবাসার🌺মানুষটি🌺মনের🌺মত🌺হয়!!


১ম🌺দেখায়🌺কখনো🌺ভালোবাসা🌺হয়🌺না,🌺

যা🌺হয়🌺তা🌺হল🌺ভালো🌺লাগা🌺!

R🌺সেই🌺ভালো🌺লাগা🌺নিয়ে-

ভাবতে🌺থাকলে🌺সৃষ্টি🌺হয়🌺ভালবাসা🌺!!


ভালোবাসি🌺বাগানের🌺ঝরে🌺যাওয়া🌺ফুল,🌺

ভালোবাসি🌺মেঘলা🌺নদীর🌺কুল,🌺

ভালোবাসি🌺উড়ন্ত🌺এক🌺ঝাঁক🌺পাখি🌺!

R🌺ভালোবাসি🌺তোমার🌺ওই🌺২🌺নয়নের🌺আঁখি🌺!!!


ভালবাসা🌺মানে-

আবেগের🌺পাগলামি🌺!!

ভালবাসা🌺মানে🌺কিছুটা🌺দুষ্টামি🌺!

ভালবাসা🌺মানে🌺শুধু-

কল্পনাতে🌺ডুবে🌺থাকা🌺!

ভালবাসা🌺মানে🌺অন্যের-

মাঝে🌺নিজের🌺ছায়া🌺দেখা🌺!!


প্রেমের🌺২🌺বিরুদ্ধ🌺পার🌺আছে🌺!

১🌺পারে🌺চোরাবালি,🌺

R-১🌺পারে🌺ফসলের🌺খেত!

১🌺পারে🌺ভালো🌺লাগার🌺দৌরাত্ম,🌺

অন্য🌺পারে🌺ভালোবাসার🌺আমন্ত্রণ!!!


হৃদয়🌺জুড়ে🌺আছ🌺তুমি,🌺

সারা🌺জীবন🌺থেক.!!

আমায়🌺শুধু🌺আপন🌺করে,🌺

বুকের🌺মাঝে🌺রেখ!!

তোমায়🌺ছেড়ে🌺যাবনা🌺তো🌺!!

আমি🌺খুব🌺দূরে!!

ঝড়🌺তোফান🌺যতই🌺আসুক,🌺

আমার🌺জীবন🌺জুড়ে🌺!!!


ফুল🌺যদি🌺পারে🌺ভালবাসা🌺শিখাতে,🌺

চাঁদ🌺যদি🌺পারে🌺রাতকে🌺জাগাতে,🌺

মেঘ🌺যদি🌺পারে🌺বৃষ্টি🌺ঝড়াতে,🌺

তুমি🌺কি🌺পারবেনা🌺শত🌺বাঁধা🌺

পেরিয়ে🌺আমায়🌺ভালবাসতে!


ফুল🌺আনেক🌺সুন্দর🌺যদি🌺সাজাতে🌺জানো!

লাইফ🌺আনেক🌺রঙিন.যদি🌺রাঙাতে🌺জানো!

পকৃতি🌺অনেক🌺মায়াভী.যদি🌺দেখতে🌺জানো!

ভালবাসা🌺অনেক🌺দামী.যদি🌺ভালবাসতে🌺জানো!


যদি🌺বৃষ্টি🌺হতাম,🌺

তোমার🌺দৃষ্টি🌺ছুঁয়ে🌺দিতাম!

চোখে🌺জমা🌺বিষাদ🌺টুকু🌺-

এক🌺নিমিষে🌺ধুয়ে🌺দিতাম!

মেঘলা🌺বরণ🌺অঙ্গ🌺জুড়ে🌺তুমি🌺-

আমায়🌺জড়িয়ে🌺নিতে,🌺

কষ্ট🌺আর🌺পারতো🌺না🌺তোমায়-

অকারণে🌺কষ্ট🌺দিতে.!!


ফোন🌺করতে🌺পারিনা🌺নাম্বার🌺নাই🌺বলে,

খবর🌺নিতে🌺পারিনা🌺সময়🌺নাই🌺বলে,

দাওয়াত🌺দিতে🌺পারিনা🌺বেশি🌺খাও🌺বলে,

শুধু🌺sms🌺করি🌺ভালবাসি🌺বলে!


স্বপ্নের🌺শিকরে🌺তুমি🌺আছ🌺দাড়িয়ে,🌺

ভালবাসার🌺আদরে🌺ফুল🌺ফুটেছে🌺পাথরে,🌺

হৃদয়ের🌺সংসদে🌺তুমি🌺পাবে🌺সিংহাসন,🌺

সেই🌺আসনে🌺বসিয়ে,

ভালবাসবো🌺সারাজীবন!


তুমি🌺আমার🌺জীবন,🌺

তুমি🌺আমার🌺মরন!

তুমি🌺আমার🌺আশা,🌺

তুমি🌺আমার🌺ভালবাসা!


ভালো🌺যদি🌺বাসো🌺গো🌺কন্না🌺-

আরো🌺কাছে🌺আস,🌺

ভালবাসার🌺গান🌺শোনাবো-

আমার🌺পাশে🌺বস!!


ভালবাসায়🌺কোন🌺অধিকারের🌺মধ্যে🌺,,

কাউকে🌺আটকিয়ে🌺ফেলে🌺না,,🌺

বরং🌺তাকে🌺নতুন,,🌺

স্বাধীনতা🌺দান🌺করে!!


রাত🌺যেভাবেই🌺আসুক,🌺

নীরবতা🌺থাকবেই!

চাঁদ🌺যেভাবেই🌺থাকুক-

জ্যোৎসনা🌺ছড়াবেই!

সূর্য🌺যতই🌺মেঘের🌺আড়ালে🌺থাকুক-

পৃথিবীতে🌺আলো🌺আসবে!

R🌺নিজেকে🌺যতই🌺লুকিয়ে-

রাখ🌺না🌺কেনো🌺ভালোবাসা!

তোমাকে🌺কাছে🌺টানবেই!!


ভালোবাসাকে🌺যদি🌺শস্যক্ষেত্র!

রুপে🌺কল্পনা🌺করা🌺হয়,🌺

তবে🌺বিশ্বাস🌺তার🌺বীজ!

আর🌺পরিচর্যা🌺হলো🌺আবেগ!


মানুষ🌺যখন🌺প্রেমে🌺পড়ে,

তখন🌺হাজার🌺বছর🌺বাঁচতে🌺চায়!!

আর🌺যখন🌺ব্যর্থ🌺হয়,🌺

তখন🌺প্রতি🌺মুহূর্ত🌺মৃত্যু🌺কামনা🌺করে!!


জীবনের🌺কিছুটা🌺পথ🌺একা,🌺

একা🌺চলা🌺তেমন🌺কঠিন🌺নয়!

But🌺যদি🌺এক,

জনের🌺সাথে🌺চলা🌺যায়!

বাকি🌺পথ🌺চলা🌺খুব🌺কঠিন!


এক🌺পৃথিবীতে🌺চেয়েছি🌺তোমাকে,🌺

এক🌺সাগর🌺ভালবাসা-

রয়েছে🌺এ🌺বুকে🌺,🌺

যদি🌺কাছে🌺আসতে🌺দাও,🌺

যদি🌺ভালবাসতে🌺দাও,🌺

এক🌺জনম🌺নয়🌺লক্ষ🌺জনম-

ভালবাসব🌺তোমাকে!


পৃথিবীতে🌺সেই🌺সবচেয়ে🌺ধনী!

যার🌺একটি🌺সুন্দর🌺মন🌺আছে!

যার🌺মনে🌺নাই🌺কোন🌺অহংকার!

নাই🌺কোন🌺হিংসা!

আছে🌺শুধু🌺অন্যের🌺জন্য-

ভালোবাসা.


জানি🌺না🌺আমার🌺অস্তিত্ব🌺কোথায়🌺,

তোমার🌺মন🌺খারাপের🌺কারনে🌺নাকি🌺ফুটে🌺,

উঠা🌺হাাসির🌺মাঝে!

I🌺love🌺You🌺!!


হাজার🌺তারা🌺চাইনা🌺আমি,🌺

১টা🌺চাঁদ🌺চাই,🌺

হাজার🌺ফুল🌺চাইনা🌺আমি-

১টা🌺গোলাপ🌺চাই.🌺

হাজার🌺জনম🌺চাইনা🌺আমি-

১টা🌺জনম🌺চাই,🌺

সেই🌺জনমে🌺যেন🌺শুধু🌺,

তোমায়🌺আমি🌺পাই🌺!!


বাতাসে🌺উড়াইয়া🌺চুল-

গুন🌺গুনাইয়া🌺গাও,🌺

বাঁকা🌺চোখে🌺কন্না🌺তুমি-

আমার🌺দিকে🌺চাও!


আদর🌺কইরা🌺রাখমু🌺তাইরে-

আমার🌺মনর🌺ছোট্ট🌺ঘরে!

গয়না🌺চুড়ি🌺শাড়ি🌺দিমু,🌺

পাঁচ🌺কেয়ার🌺জমি🌺দিমু!!


পারবনা🌺কোনদিন🌺তোমায়🌺কষ্ট🌺দিতে🌺!

কখনও🌺পারবনা🌺তোমায়🌺ভূলে🌺যেতে🌺!

এমনকি🌺পারবনা🌺তোমায়🌺বিদায়🌺দিতে🌺!

শুধু🌺পারবো🌺তোমাকে-

সারাজীবন🌺ভালবাসতে🌺!!


প্রেমে🌺বিরহ🌺আসবে🌺!

এটা🌺চিরন্তর🌺সত্য🌺!

আর🌺যদি🌺এর🌺অন্যথা🌺-

ঘটে🌺তবে🌺তা🌺প্রেম-

নয়🌺অন্য🌺কিছু🌺🌺!!


ভুলতে🌺পারি🌺না🌺তারে🌺মনে-

পড়ে🌺শুধু🌺বারে,বারে🌺জানি!

সে🌺কতো🌺দূরে🌺তবু🌺ও🌺আছে🌺হৃদয়🌺জুড়ে,🌺

এখনো🌺যে🌺ভাবি🌺তারে!

সে🌺কি🌺আজ🌺ও🌺মনে🌺করে🌺আমারে!


আমার🌺শোকে🌺ছড়িয়ে🌺দিও🌺,🌺

জবা🌺ফুলের🌺লাল,🌺

বন্ধু🌺আমি🌺তোমার🌺নিশী,🌺

জাগবো🌺চির🌺কাল🌺!!


আবার🌺যদি🌺রৌদ্র🌺উঠে,🌺

মেঘ🌺কেটে🌺যায়🌺মনের🌺!!

আমি🌺তোমার🌺সঙ্গী🌺হবো,🌺

বন🌺ফুলো🌺বনের🌺!!


পুরো🌺পৃথিবীকে🌺আলোকিত,🌺

করার🌺জন্য🌺যে


আমার🌺ভালোবাসা-

সেদিন🌺সার্থক🌺হবে🌺!

🌺যে🌺দিন🌺ভালোবাসার🌺মানুষটি-

🌺১ফোটা🌺চোখের🌺জল🌺ফেলে🌺বলবে🌺!!

🌺আমি🌺শুধু🌺তোমাকেই🌺ভালোবাসি🌺!!


তুমি🌺তার🌺জন্য🌺হাঁসো,🌺

যে🌺তোমার🌺জন্য🌺কাঁদে!

তুমি🌺তার🌺জন্য🌺হারো,🌺

যে🌺তোমার🌺জন্য🌺জেতে!🌺

আজীবন🌺তুমি🌺তাকেই🌺ভালোবেসো,🌺

যে🌺তোমাকে🌺তোমার🌺থেকেও-

বেশি🌺ভালবাসে🌺!!


মন,🌺১টা🌺সূর্য🌺যথেষ্ট,🌺

ঠিকতেমনি🌺পুরো🌺লাইফকে,

সাজাতে🌺মনেরমত🌺১জন,

মানুষই🌺যথেষ্ট!!


পৃথিবীর🌺সকল🌺দুরুত্বকে🌺🌺হার🌺মানায়!

যখন🌺তুমি🌺পাশে🌺থাকো🌺,

কিন্তু🌺বলতে🌺পারিনা🌺,

আমি🌺তোমায়🌺ভালবাসি!


জীবনকে🌺খুজতে🌺গিয়ে-

তোমাকে🌺পেয়েছি!

নিজেকে🌺ভালোবাসতে🌺গিয়ে-

তোমার🌺প্রেমে🌺পড়েছি!

জানতাম🌺না🌺কাকে🌺বলে🌺ভালোবাসা!

শিখিয়েছ🌺তুমি🌺!!!


ফুলের🌺প্রয়োজন🌺সূর্যের🌺আলো,🌺

ভোরের🌺প্রয়োজন🌺শিশির,🌺

আর🌺আমার🌺প্রয়োজন🌺তুমি,🌺

আমি🌺তোমাকে🌺ভালবাসি🌺!


অপেক্ষা🌺হলো🌺শুদ্ধতম-

ভালোবাসার🌺১টি🌺চিহ্ন🌺!

সবাই🌺ভালোবাসি🌺বলতে🌺পারে🌺!

But🌺সবাই🌺অপেক্ষা🌺করে-

সেই🌺ভালোবাসা🌺প্রমাণ!

করতে🌺পারে🌺না!


আমি🌺সেই🌺পাখি🌺যার🌺বাসা🌺নেই,🌺

আমি🌺সেই🌺আকাশ🌺যার🌺বুকে🌺তারা🌺নেই,🌺

আমি🌺সেই🌺নদী🌺যার🌺তীরে🌺পানি🌺নেই,🌺

আমি🌺সেই🌺মানুষ🌺যার🌺একটা🌺মন🌺আছে🌺

কিন্তু🌺বুঝার🌺মত🌺কেউ🌺নেই!


নিল🌺আকাশে🌺তারার🌺মেলা🌺!!

মধ্য🌺রাতে🌺চাদের🌺খেলা🌺!!

স্নিগ্ধ🌺সকাল,🌺শিশির🌺ভেজা🌺!!

শুধু🌺দেখো🌺আমার🌺প্রেমে🌺কতো🌺মজা🌺!!


একা🌺আছি🌺ভালোই🌺আছি,🌺

বকছি🌺কত🌺আবোল🌺তাবল,🌺

তোমায়🌺পেলে🌺ভালোই🌺হতো!🌺

জোছনা🌺গোলাপ🌺সবই🌺ডাবল।


যদি🌺চাদঁ🌺হতাম🌺সারা🌺রাত

পাহারা🌺দিতাম!

যদি🌺জল🌺হতাম🌺সারা🌺দেহ🌺ভিজিয়ে🌺দিতাম।

যদি🌺বাতাস🌺হতাম-তোমার🌺কানে🌺চুপি,

চুপি🌺বলতাম-আমি🌺তোমাকে🌺ভালবাসি.


ভালবাসার🌺তালে,🌺তালে🌺চলব🌺!

২জন🌺এক🌺সাথে।🌺কাছে🌺এসে🌺পাসে🌺!

বসে🌺মন🌺রাখ🌺আমার🌺মনে।🌺শপ্ন🌺দেখব

দুজন🌺মিলে,🌺ঘর🌺কর🌺ছি🌺এক🌺সাথে।

আর🌺কি🌺লাগে🌺পৃথিবীতে

বউ🌺আনব🌺ভালবেসে।


যার🌺মনটা🌺পাথরের🌺মতো🌺শক্ত,🌺

জীবনে🌺তাকেই🌺ভালোবাসো!

কারণ🌺সেই🌺পাথরে🌺যদি🌺,

একবার🌺ফুল🌺ফোটাতে🌺পারো,🌺

তবে🌺সেই🌺ফুল🌺শুধু🌺,

তোমাকেই🌺সুবাশ🌺দিবে,🌺

আর🌺কাউকে🌺নয়!


ও🌺আমার🌺ভাবি🌺গো,🌺

তোমার🌺হাতে🌺চাবি🌺গো!

শুন🌺মনের🌺কথা🌺গো,🌺

ছোট🌺এক্কান🌺দাবি🌺গো!!


সোনাবরন🌺কন্না🌺তুমি-

হাঁটু🌺লম্বা🌺চুল,🌺

চিকন🌺চাকন🌺রুপের🌺ঘটন-🌺

হাসলে🌺গালে🌺পরে🌺টুল!!


জানে🌺এই🌺মন🌺জানে🌺তুমি🌺যে🌺আমার,,🌺

🌺তোমারি🌺স্বপ্নে🌺আমার🌺রোজ🌺পারাপার,,🌺

🌺ভালোবাসার🌺খামে🌺চিঠি🌺-

🌺লিখে🌺তোমার🌺নামে🌺!!

🌺পাঠিয়ে🌺দিয়েছি🌺আমি🌺পড়ে🌺নাও🌺এবার!!


আমি🌺এখনও🌺সেই🌺পথে🌺বসে🌺

আছি🌺যে🌺পথে🌺তুমি🌺চলে🌺গেছো.🌺

আমি🌺এই🌺পথে🌺বসে🌺থাকবো🌺

যতদিন🌺না🌺তুমি🌺ফিরে🌺আসো🌺!!


১টা🌺আঁকাশে🌺অনেক🌺তাঁরা🌺!

১টা🌺জীবনে🌺দূঃখ🌺ভরা🌺!

অনেক🌺রকম🌺প্রেমের🌺ভুল🌺!

ভুলের🌺জন্য🌺জীবন🌺দিবো🌺!

তবুও🌺আমি🌺তোমারই🌺রবো🌺!


ভালোবাসা🌺হচ্ছে🌺১টি🌺অজানা!

অজান্তেই🌺১টি🌺মন🌺!

১জন🌺কে🌺ভালোবেসে🌺ফেলে!

সে🌺বুঝতেই🌺পারেনা🌺কখন🌺সে-

যে🌺তাকে🌺ভালোবেস🌺ফেলেছে!


খুব🌺নিশিতে🌺কষ্ট🌺হলে,🌺

মাথা🌺রেখ🌺চাঁদের🌺কোল🌺,🌺

তবুও🌺যদি🌺কষ্ট🌺থাকে,

চোখ🌺রেখ🌺আমার🌺চোখে🌺!

কষ্ট🌺রেখোনা🌺বুকের🌺মাঝে!

পাঠিয়ে🌺দিও🌺আমার🌺কাছে🌺!!


মিষ্টি🌺চাঁদের🌺মিষ্টি🌺আলো,!

বাসি🌺তোমায়🌺অনেক🌺ভালো!

মিটি,🌺মিটি🌺তারার🌺মেলা!

দেখবো🌺তোমায়🌺সারাবেলা!

নিশিরাতে🌺শান্ত🌺ভুবন!

চাইবো🌺তোমায়🌺সারাজীবন!


ফুলে,🌺ফুলে🌺সাজিয়ে-

রেখেছি🌺এই🌺মন!

তুমি🌺আসলে🌺দুজন-

সাজাবো🌺জীবন!

চোখ🌺ভরা🌺স্বপ্ন🌺বুক🌺ভরা🌺আশা!

তুমি🌺বন্ধু🌺আসলে🌺দেবো-

আমার🌺সব🌺ভালবাসা!


কটি🌺প্রকৃত🌺ভালবাসা🌺হতে-

পারে🌺দৈহিক🌺অথবা🌺ঐশ্বরিক!

সত্য🌺ভালবাসা🌺হচ্ছে🌺এমন-

কিছু🌺যা🌺শাশ্বত🌺ও!

অধিক🌺শান্তিপূর্ন!!


রাত🌺নয়🌺চাদ🌺আমি!

সেই🌺চাদের🌺আলো🌺!

তুমি🌺মাটি🌺নয়🌺ফুল,

আমি🌺সেই🌺ফুলের🌺কলি!🌺

তুমি🌺আকাশ🌺নয়🌺মেঘ,

আমি🌺সেই🌺মেঘের🌺বৃষ্টি!🌺

এভাবেই🌺মিশে🌺থাকব🌺তুমি🌺আর🌺আমি🌺!!


তুমি🌺আমার🌺স্বপন,🌺

তুমি🌺আমার🌺১মাত্র🌺আপন!

তুমি🌺আমার🌺মোজা-জুতা,🌺

তুমি🌺আমার🌺হাগা-মুতা!


তুমি🌺এলে🌺চাঁদ🌺আধারে🌺লুকায়!

তুমি🌺এলে🌺ফুল🌺কলি🌺থেকে🌺যায়!

তুমি🌺এলে🌺রংধনু🌺হয়ে🌺যায়!

তুমি🌺এলে🌺এ🌺দেহে🌺ফিরে🌺আসে🌺প্রাণ!!


খুঁজিনি🌺কারো🌺মন🌺তোমার-

মন🌺পাবো🌺বলে!!🌺

ধরিনি🌺কারো🌺হাত🌺তোমার-

হাত🌺ধরবো🌺বলে!!🌺

হাঁটিনি🌺কারো🌺সাথে🌺তোমার-

সাথে🌺হাঁটবো🌺বলে!!🌺

বাসিনি🌺কাউকে🌺ভাল-

তোমাকে🌺বাসবো🌺বলে!!


পুরো🌺পৃথিবীকে-

ব্রেকআপ🌺দিবো।🌺

শুধু🌺১বার🌺বল,🌺

🌺ভালোবাসিস🌺আমায়🌺!!

Pls🌺বল🌺পেত্নি!


লাইফ🌺টা🌺খুব🌺অল্প,

মাঝখানে🌺একটা🌺গল্প,

যাবে🌺একদিন🌺ঝরে,

থাকবে🌺স্মৃতি🌺পড়ে,

তবু🌺কত🌺আসা🌺বাদবো🌺,

সুখের🌺বাসা🌺আপন🌺হবে🌺মাটির🌺ঘর🌺!!


ফোন🌺করতে🌺পারিনা🌺নাম্বার🌺নাই🌺বলে,🌺

খবর🌺নিতে🌺পারিনা🌺সময়🌺নাই🌺বলে,🌺

দাওয়াত🌺দিতে🌺পারিনা🌺বেশি🌺খাও🌺বলে,🌺

শুধু🌺SMS🌺করি🌺ভালবাসি🌺বলে!


সবুজ🌺বনের🌺ছোট্ট🌺পাখি,🌺

অবুঝ🌺তার🌺মন!

কেউ🌺জানেনা🌺জগৎ🌺জুড়ে,

কে🌺তার🌺আপনজন!

আপন🌺মনে🌺ঘুরে🌺বেড়ায়🌺,

নীল🌺আকাশের🌺বুকে!

তাইতো🌺নিজে🌺দুখী🌺হয়েও,🌺

সুখী🌺সবার🌺চোখে🌺!!


চোখের🌺আড়াল🌺হতে🌺পার-

মনের🌺আড়াল🌺নয়🌺!🌺

মন🌺যে🌺আমার🌺সব🌺সময়-

তোমার🌺কথা🌺কয়🌺!🌺

মনকে🌺যদি🌺প্রশ্ন🌺কর-

তোমার🌺আপন🌺কে🌺!

মন🌺বলে🌺এখন🌺তোমার-

লেখা🌺পড়ছে🌺যে🌺!🌺!🌺!


রাতে🌺চাঁদ,🌺দিনে🌺আলো-

কেন🌺তোমায়🌺লাগে🌺ভালো🌺!

গোলাপ🌺লাল,🌺কোকিল🌺কালো-

সবার🌺চেয়ে🌺তুমি🌺ভালো🌺!

আকাশ🌺নীল,🌺মেঘ🌺সাদা-

গোয়াল🌺ঘরে,🌺তুমি🌺বাধা🌺!


যদি🌺হৃদয়ের🌺আকাশে🌺কখনো-

কষ্টের🌺মেঘ🌺বয়ে🌺চলে,🌺

তবে🌺চলে🌺যেও🌺নীল🌺আকাশের🌺বুকে,🌺

আমি🌺রুপালি🌺১🌺তারা🌺হয়ে,🌺

থাকবো🌺তোমার🌺পাশে!


এমন🌺কাউকে🌺জীবনসাথী-

হিসেবে🌺বেছে🌺নেও🌺যে🌺শুধু🌺

তোমাকে🌺পেয়ে🌺গর্ব🌺করবে🌺না।🌺

বরং🌺শুধু🌺তোমার🌺সাথে🌺

থাকার🌺জন্য🌺সবরকম🌺!

ঝুকি🌺নিতে🌺অল🌺টাইম🌺প্রস্তুত🌺থাকবে!!


আমি🌺হলাম🌺আকাশ,🌺

কষ্ট🌺আমার🌺মেঘ,🌺

জোৎস্না🌺আমার🌺আবেগ,🌺

বৃষ্টি🌺আমার🌺কান্না,🌺

রোদ🌺আমার🌺হাসি,🌺

কি🌺করলে🌺বুঝবে-🌺

বন্ধু🌺তোমায়🌺আমি🌺🌺কত🌺ভালোবাসি🌺!


ফুল🌺কে🌺ভালোবাসো🌺পাবে🌺সু🌺ঘ্রান.🌺

ইসলাম🌺কে🌺ভালোবাসো-

পাবে🌺সকল🌺সমাধান.🌺

রাসুল🌺(সাঃ)🌺কে🌺ভালোবাসো-

হবে🌺আদর্শবান.🌺

আল্লাহ🌺কে🌺ভালোবাসো-

🌺হবে🌺মহান🌺!!


তুমি🌺আমার🌺দৃষ্টি🌺সীমার🌺বাইরে🌺হতে🌺পার-

But🌺আমার🌺হৃদয়🌺থেকে🌺দূরে🌺নয়🌺!

তুমি🌺আমার🌺নাগালের-

বাইরে🌺যেতে🌺পার!

But🌺আমার🌺মন🌺থেকে🌺নয়🌺!

আমি🌺তোমার🌺কাছে🌺কিছু🌺না🌺হতে🌺পারি🌺!

But🌺তুমি🌺আমার🌺জীবনের🌺সবকিছু🌺!!


প্রশ্ন🌺যতই🌺হোক,

উত্তর🌺তুমি!

রাস্তা🌺যেটাই🌺হোক,-

লক্ষ্য🌺তুমি🌺কষ্ট🌺যতই🌺হোক🌺সুখ🌺তুমি!

তোমার🌺সাথে🌺যতই🌺রাগ🌺করিনা🌺কেন-

তবুও🌺আমার🌺প্রিয়🌺ভালোবাসা🌺তুমি!!


মন🌺দেখে🌺ভালোবাসো,🌺

ধন🌺দেখে🌺নয়🌺!!

গুন🌺দেখে🌺প্রেম🌺করো,🌺

রুপ🌺দেখে🌺নয়🌺!!

রাতের🌺বেলায়🌺সপ্ন🌺দেখো,🌺

দিনের🌺বেলায়🌺নয়🌺!!

একজনকে🌺ভালোবাসো,🌺

দশ🌺জনকে🌺নয়🌺!!


ভালোবাসা🌺তার🌺জন্য-

যে🌺ভালোবাসতে🌺জানে🌺!

মন🌺তাকে🌺দেওয়া🌺যায়,🌺

যে🌺অনুভব🌺করতে🌺জানে🌺!

বিশ্বাস🌺তাকে🌺কর,🌺

যে🌺রাখতে🌺জানে🌺!

আর🌺ভালোবাস🌺তাকে,🌺

যে🌺ভালোবাসা🌺দিতে🌺জানে🌺!!


আমি🌺যার🌺সাথে🌺বেশি🌺অভিমান🌺করি,🌺

আমি🌺নিজেও🌺জানিনা🌺

আমি🌺তাকে🌺কত🌺ভালবাসি!

কারণ🌺অভিমান🌺তার🌺সাথে🌺হয়,🌺

যার🌺সাথে🌺মনের🌺অজান্তে🌺-

গভীর🌺ভালবাসা🌺রয়🌺!!


ঘর🌺সাজাবো🌺আলো🌺দিয়ে,🌺

মন🌺সাজাবো🌺প্রেম🌺দিয়ে,🌺

চোখ🌺সাজাবো🌺স্বপ্ন🌺দিয়ে,🌺

হাত🌺সাজাবো🌺মেহেদি🌺দিয়ে,🌺

আর🌺তোমায়🌺সাজাবো🌺আমি🌺

আমার🌺ভালোবাসা🌺দিয়ে!


যত🌺দূরে🌺যাওনা🌺কেনো,🌺

থাকবো🌺তোমার🌺পাশে,🌺

যেমন🌺করে🌺বৃষ্টি🌺ফোঁটা🌺

জড়িয়ে🌺থাকে🌺ঘাসে,🌺

সকল🌺কষ্ট🌺মুছে🌺দেবো,🌺

দেবো🌺মুখের🌺হাসি,🌺

হৃদয়🌺থেকে🌺বলছি🌺তোমায়,🌺

অনেক🌺ভালোবাসি🌺!


জোনাকির🌺আলো🌺জেলে!

ইচ্ছের🌺ডানা🌺মেলে!

মন🌺চায়🌺হারিয়ে🌺যাই!

কোনো🌺১🌺দুর🌺অজানায়!

যেখানে🌺আকাশ🌺মিশে🌺হবে🌺একাকার!

আর🌺তুমি🌺রাজকুমারী🌺হবে🌺শুধু🌺আমার🌺!!


সুন্দর🌺সে🌺তো🌺স্বপ্ন-

চাইনা🌺মলিন🌺হবে!!🌺

জীবন🌺সে🌺তো🌺গল্প-

লিখিনা🌺নষ্ট🌺হবে🌺!!

মন🌺সে🌺তো🌺পবিত্র🌺ভেঙ্গনা🌺পাপ🌺হবে🌺!!

ভালোবাসা🌺সে🌺তো🌺সত্য🌺-

ভুল🌺বুঝোনা🌺হারিয়ে🌺যাবে🌺!!


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top