Bangla love Shayari

0

  Bengali love shayari bangla love shayari 2021 3. bangla shayari 2021 love shayari in bengali Bengali love status love status bengali

 Bangla Love Shayeri

Bengali love Shayari everyone wants to propose the girls, but somebody who can't express his love with her, It's so difficult to express his feelings to his love. Anyone can face this problem, do you know the 60% of boys can't express his love with the girls. It is a big problem nowadays. So how you can say how much you love her?

The answer is, It is easy bro just copy our "Bengali Shayari" and comfortably sent to your crush, because today you can't express your love, other someone can express his love with your crush.Bengali Love Shayari Love GIF

Always we giving you our best love "Shayari in Bengali" today also we give you some interesting Shayari in Bengali language 

Bengali Love Shayari 



♥ মন বলে কিছু কথা, হৃদয়ে আছে গাঁথা, মনের মাঝে লুকিয়ে আছে না বলা অনেক বেথা, যদি সময় থাকে শুনে নিও আমার কিছু কথা.. আমি এখন বড্ড একা…… ♥♥♥ 


♥ মন খোঁজে সারাক্ষণ মনের মত মন. মনের আশা পূরণ করতে তোমায় প্রয়োজন. শূন্য মনে লুকিয়ে আছে অনেক গুলো আশা. তার মধ্যে উননতম তোমার ভালবাসা কেউ করবে লাভ , কেউ করবে পাপ , কেউ খাবে ছেকা, কেউ হবে একা , কেউ করবে গান , কেউ দিবে জান, আর কেউ করবে অভিমান! সো লাভ ইজ ফান ♥♥♥ 


♥ মিষ্টি চাঁদের মিষ্টি আলো,বাসি তোমায় অনেক ভালো.মিটি মিটি তারার মেলা,দেখবো তোমায় সারাবেলা. নিশিরাতে শান্ত ভুবন, চাইবো তোমায় সারাজীবন ♥♥♥ 



♥ দুরভিসন্ধির খেলা শেষ হয়ে কোনোদিন দিন যদি আসে, এই দেশে ভালোবেসে বলবে মানুষ, অনন্বিত অসন্তোষ অজারকতার কালে এসে লাবন্যের লকলকে লতা এক খুব কায়ক্লেশে একদিন তুলেছিলো বিনয়াবনত মাথা এতোটুকু ছিলো না দীনতা। অকুলীন এই দিন শেষ হয়ে কোনোদিন দিন যদি আসে, ♥♥♥ 



♥ স্নেহসবুজ দিন তোমার কাছে ঋণ বৃষ্টিভেজা ভোর মুখ দেখেছি তোর মুখের পাশে আলো ও মেয়ে তুই ভালো ♥♥♥ 



♥ আলোর পাশে আকাশ আমার দিকে তাকা– তাকাই যদি চোখ একটি দীঘি হোক যে-দীঘি জ্যোৎস্নায় হরিণ হয়ে যায় হরিণদের কথা জানুক নীরবতা– নীরব কোথায় থাকে জলের বাঁকে বাঁকে ♥♥♥ 


Read also>> bangla motivational status


♥ জলের দোষ? — নাতো! হাওয়ায় হাত পাতো! হাওয়ার খেলা? সেকি! মাটির থেকে দেখি! মাটিরই গুণ? — হবে! কাছে আসুক তবে! কাছে কোথায়? — দূর! নদী সমুদ্দুর সমুদ্র তো নোনা ছুঁয়েও দেখবো না ♥♥♥ 



♥ ছুঁতে পারিস নদী– শুকিয়ে যায় যদি? শুকিয়ে গেলে বালি বালিতে জল ঢালি সেই জলের ধারা ভাসিয়ে নেবে পাড়া পাড়ার পরে গ্রাম বেড়াতে গেছিলাম গ্রামের কাছে কাছে নদীই শুইয়ে আছে নদীর নিচে সোনা ঝিকোয় বালুকণা ♥♥♥ 



♥ ভেসে কোথায় যাবো? নতুন ডানা পাবো নামটি দেবো তার সোনার ধান, আর বলবোঃ শোন, এই কষ্ট দিতে নেই আছে নতুন হাওয়া তোমার কাছে যাওয়া আরো সহজ হবে কত সহজ হবে ভালোবাসবে তবে? বলো কবে ভালোবাসবে? ♥♥♥ 



♥ দুর নিলিমায় রয়েছি তুমার পাসে। খুঁজে দেখ আমায় পাবে হৃদয়ের কাছে। শোনাব না কোন গল্প, গাইব শুধু গান। যে গানে খুঁজে পাবে ভালবাসার টান। ♥♥♥ 



♥ এক জীবনের অনেক কূল, একটি গাছে অনেক ফুল, এক আকাশে অনেক তারা, এক নদীতে অনেক ধারা, একটি মনের অনেক চাওয়া, ভালো একটি বন্ধু পাওয়া... ♥♥♥ 



♥মিষ্টি হেসে কথা বলে পাগল করে দিলে,তোমায় নিয়ে হারিয়ে যাবো আকাশের নীলে,তোমার জন্য মনে আমার অফুরন্ত আশা, সারা জীবন পেতে চাই তোমার ভালবাসা । ♥♥♥ 



♥ খুজে দেখো মনের মাঝে, আছি আমি স্বপ্নের সাঁজে,তোমার ওই চোখের তারায়, হাজার স্বপ্ন এসে দাঁড়ায়,সুখের সে স্বপ্নের মাঝে পাবে তুমি আমায় । ♥♥♥ 



♥ হারিয়ে যেতে ইচ্ছে করে অনেক দূরে যেখানে রয়েছে তোমার ভালোবাসার সূখের নীড় । আর সেই নীড়ে কাটিয়ে দিতে চাই শত জনম । আমি কল্পনার সাগরে ভেসে চলে যাব, যাব তোমার হৃদয় সৈকতে, তুমি দিবেনা ধরা ? ♥♥♥ 



♥ তুমি কি জানো পাখি কেন ডাকে? “তোমার ঘুম ভাঙ্গাবে বলে । তুমি কি জানো ফুল কেন ফোটে? “তুমি দেখবে বলে । তুমি কি জানো আকাশ কেন কাঁদে? “তোমার মন খারাপ বলে । তুমি কি জানো তোমাকে সবাই পছন্দ করে কেন? “তুমি খুব ভাল বলে । তুমি কি জানো তুমি এতো ভালো কেন? “তুমি আমার “বন্দু” বলে । ♥♥♥ 



♥ প্রথম দেখায় কখনো ভালোবাসা হয় না, যা হয় তা হল ভালো লাগা । আর সেই ভালো লাগা নিয়ে ভাবতে থাকলে সৃষ্টি হয় ভালবাসার । ♥♥♥ 



♥ প্রেম মানে হৃদয়ের টান, প্রেম মানে একটু অভিমান ,দুটি পাখির একটি নীড় , একটি নদীর দুটি তির , দুটি মনের একটি আশা তার নাম ভালোবাসা । ♥♥♥ 



♥ আমি তো হাত বাড়িয়ে দাড়িয়ে আছি তোমার ভালোবাসা নিব, দাও তুমি কত ভালোবাসা দিবে আমায় । বিনিময়ে একটি হৃদয় তোমাকে দিবো যা কখনো ফিরিয়ে নেবার নয়….. ♥♥♥ 



♥ জীবনকে খুজতে গিয়ে তোমাকে পেয়েছি, নিজেকে ভালোবাসতে গিয়ে তোমার প্রেমে পড়েছি, জানতাম না কাকে বলে ভালোবাসা, শিখিয়েছ তুমি । ♥♥♥ 



♥ জানিনা তুমি কে! আর কেনই বা ডাকি তোমাকে আমি , তোমার জন্য নিশি জাগি আর একাই বসে থাকি, তুমিতো অদেখা সেই স্বপ্ন ,তুমি আমার কল্পনার রাজকুমারী । ♥♥♥ 



♥ অল্প অল্প করে তুমি এ হৃদয়ে প্রেম জাগালে, তাইতো আমি পাগলের মতো ভালোবাসি তোমাকে, সারা জীবন তোমার সাথে করতে চাই বসবাস । ♥♥♥ 



♥ ভালোবাসি বাগানের ঝরে যাওয়া ফুল,ভালোবাসি মেঘলা নদীর কুল, ভালোবাসি উড়ন্ত এক ঝাঁক পাখি । আর ভালোবাসি তোমার ওই দুই নয়নের আঁখি । ♥♥♥ 



♥ জানিনা কতটুকু ভালোবাসি তোমায়, শুধু বলবো আমার ভালোবাসার শেষ নেই, তুমি যদি এর সীমানা খুজতে যাও তুমি নিজেই হারিয়ে যাবে আমার ভালোবাসার অতল গভীরে । ♥♥♥ 



♥ কোনো এক কুয়াশা ভেজা সকালে দেখেছিলাম তোমায়, দেখেছিলাম সাদাসিধে সাজে এলোমেলো চুলে মুখ ঢেকে যায়, আর পাগল হয়ে যাই আমি, কি নিষ্পাপ চাহনি তার, চোখের ভাষায় বলে দিতে চায়- আমিও ভালোবাসি তোমায় ♥♥♥ 



♥ তোমার জন্য আমার শেষ অনুরোধ, কখনো পারলে ভালোবেসো….. আমাকে নয়, অন্য কাউকে….. তবে তোমার মতো করে নয়, আমার মতো করে…… যাতে কোন চাওয়া থাকবে না, থাকবে না কোন প্রাপ্তি । থাকবে শুধুই প্রতিক্ষা আর ভালোবাসা… ♥♥♥ 



♥ খুঁজিনি কারো মন, তোমার মন পাবো বলে!! ধরিনি কারো হাত, তোমার হাত ধরবো বলে!! হাঁটিনি কারো সাথে, তোমার সাথে হাঁটবো বলে!! বাসিনি কাউকে ভাল তোমাকে ভালোবাসবো বলে! ♥♥♥ 



♥ ভালবাসার মানুষ যতোই দূরে থাকুকনা কেনো, কখনো মনে হবে না যে সে দূরে আছে, যদি সে অনুভবে মিশে থাকে । ভালবাসা মানে আবেগের পাগলামি,,ভালবাসা মানে কিছুটা দুষ্টামি ।ভালবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,,ভালবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । ♥♥♥ 



♥ ভালোবাসা এক অদ্ভুত অনুভূতি__ যখন ছেলেটি বুঝে, তখন মেয়েটি বুঝে না__ যখন মেয়েটি বুঝে তখন ছেলেটি বুঝে না__ আর যখন উভয়ই বুঝে তখন দুনিয়া বোঝে না । ♥♥♥ 



♥ প্রেম এক সুখ পাখি! পুষতে হয় বুকের খাঁচায় । সেই প্রেম পৃথিবীতে কাউকে হাসায় আবার কাউকে কাদায় । ♥♥♥ 



♥ যদি ভালোবাসা বিশেষ কিছুর উপর নির্ভর করে গড়ে ওঠে, তাহলে সেই বিশেষ কিছু হারিয়ে গেলে ভালোবাসাও হারিয়ে যায়!! কিন্তু যে ভালবাসা কোন কিছুর উপরই নির্ভর করেনা, সেটাই চির জীবনের জন্য থেকে যায়, এটাকেই হয়তো বলে “স্বার্থহীন ভালবাসা” ♥♥♥ 



♥ ভালোবেসে অনেকেই ভালোবাসা পায় না,ভালোবাসি বললেই ভালোবাসা যায় না,ভালোবেসে ভালোবাসা কয় জনে পায়? তবুও তো সকলেই ভালোবাসা চায় । ♥♥♥



♥ স্বপ্ন আমার নীল আকাশে উড়ে,আজ গান বেধেছি তোমার দেয়ায় সূরে ,জানি আমি, তুমি এখন অনেক খানি দূরে,তবুও তুমি আছো আমার হৃদয় জুড়ে । ♥♥♥



♥ ভালোবাসি তোমায় আমি বুঝাবো কি করে,শুধু জানি তোমায় ছাড়া যাবো আমি মরে.গাছের পরান মাটি আর আমার পরান তুমি,তোমার জন্য পৃথিবীতে জন্ম নিলাম আমি. ♥♥♥ 



♥ এলো মেলো হয় হোক না তবু আমার জীবন,তোমার ওই চোখের অশ্রুতে করেছি আমি আত্মসমর্পণ.শুধু তুমি আমায় ভালোবাসো, অল্প কিছুটা ক্ষন. ♥♥♥ 



♥ হারাতে দেব না তোমায়, আমার এই অন্তর থেকে,হৃদয়ের মধ্যে রেখেছি তোমায়, পৃথিবীর সমস্ত সুখ দিয়ে.ভালোবাসি তোমায় অনেক বেশি,সারাজীবন থাকতে চাই পাশাপাশি . ♥♥♥ 



♥ প্রশ্ন যতই হোক, উত্তর তুমি রাস্তা যেটাই হোক, লক্ষ্য তুমি কষ্ট যতই হোক সুখ তুমি তোমার সাথে যতই রাগ করিনা কেন, তবুও আমার প্রিয় ভালোবাসা তুমি । ♥♥♥ 



♥ কেউ যদি তোমাকে পাগলের মতো ভালোবাসে,তাকে ছাগলের মতো অবহেলা করো না, একদিন তুমি তাকে গরুর মতো খুঁজবে, সেদিন সে তোমাকে বাননের মতো নাচাবে. ♥♥♥ 



♥ প্রদীপ জ্বালিয়ে রাখো, আঁধার কেটে যাবে,চোঁখ বুজে রাখো, স্বপ্ন দেখতে পাবে.মন খুলে রাখো, সুখ উড়ে আসবে,হৃদয় দিয়ে দেখো, তোমার মাঝেঁ আমাকে দেখতে পাবে. ♥♥♥ 



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top