তোমার মোবাইলের চার্জ অনুয়ায়ী আমাকে একটি প্রশ্ন করো

0

তোমার ফোনের চার্জ অনুয়ায়ী প্রশ্ন



 ১%- কোথায় থাকো?

২%- প্রেম করো?

৩%- বয়স কত?

৪%- প্রিয় খাবার কি?

৫%- ইনস্টাগ্রাম আইডি?

৬%- এক্স কে এখনো মিস করো?

৭%- একটা চুমু দিবে গো?

৮%- GF/BF আছে?

৯%- আমি তোমার কে?

১০%- গ্রীষ্মকাল নাকি শীতকাল?

১১%- কোথায় পড়াশুনা করো?

১২%- পছন্দের রং?

১৩%- স্কুল student নাকি কলেজ student?

১৪%- তুমি কি রিলেশনে আছো?

১৫%- ধুমপান করো?

১৬%- আমাকে দেখে হিংসা হয়?

১৭%- তুমি কি তোমার GF/ BF কে ঠকাচ্ছো?

১৮%- আমাকে পছন্দ হয়?

১৯%- প্রতিদিন স্নান করো?

২০%- বয়স কতো?

২১%- আমারা দেখা কর‍তে পারি?

২২%- Friend হতে পারি?

২৩%- GF/BF এর নাম?

২৪%- কিস দিছে এখনো কেও?

২৫%- এ পযর্ন্ত কয়টা রিলেশন করচ্ছো

২৬%- আমাকে তোমার BF বানাবা?

২৭%- SSC তে GPA কত?

২৮%- আমারা এক সাথে ফুসকা খেতে পারি?

২৯%- তোমার বিয়েতে আমাকে দাওয়াত দিবা?

৩০%- তোমার ফোন number টা দিবা?

৩১%- নামাজ পড়ো?

৩২%- কোরআন পড়তে পারো?

৩৩%- বিয়ে করচ্ছো?

৩৪%- বিয়ে কবে করবা?

৩৫%- কেমন ছেলে পছন্দ তোমার?

৩৬%- Best friend এর নাম কি?

৩৭%- কতবার ছ‍্যাঁকা খাইছো?

৩৮%- দেশের নাম?

৩৯%- প্রথম ভালবাসা?

৪০%- রিলেশনশিপে কি সুখী?

৪১%- ছেলে পটাতে পারো?

৪২%- আমাকে প্রোপজ করবা?

৪৩%- ক্রাশ এর নাম?

৪৪%- আমাকে তোমার কি মনে করো?

৪৫%- আমাকে ভালোবাসো?

৪৬%- মদ পান করচ্ছো?

৪৭%- তুমি কি আমার উপরে ক্রাশ খাও?

৪৮%- তুমি কি সত্যিই আমাকে ভালোবাস?

৪৯%- আমার কত বছর মনে হয়?

৫০%- তুমি কি single?

৫১%- তুমি single কেন?

৫২%- আমার জন্মদিন জানো?

৫৩%- আমি কি তোমার হাসি রক্ষক?

৫৪%- তুমি কি আমাকে চুমু খেতে দিবা?

৫৫%- আমি কি তোমার ক্রাশ?

৫৬%- ১ লক্ষ ₹ বিনিময়ে কি GF/BF কে থাপ্পড় দিতে পারবে?

৫৭%- GF/BF কয়টা?

৫৮%- আমার কোন কাজ টা তোমার ভালো লাগে?

৫৯%- আমার আসল নাম জানো?

৬০%- তুমি কি কাওকে মিস করতেছ?

৬১%- আমাকে কিস করবা?

৬২%- আমাকে জড়িয়ে ধরবা?

৬৩%- আজকের জন্য আমার GF /BF হতে পারবা?

৬৪%- আমাকে কি তোমার রাগী মনে হয়?

৬৫%- এক্স কয়টা?

৬৬%- আচ্ছা আমার কি ভালো বন্ধু হতে পারি?

৬৭%- আমার সাথে দেখা করবা?

৬৮%- প্রিয় মানুষটার নাম?

৬৯%- আমি তোমার কে হয়?

৭০%- আমি কি তোমাকে প্রোপজ করতে পারবো?

৭১%- আমি কি তোমার GF/BF হতে পারি?

৭২%- আমারা কি পালিয়ে বিয়ে করতে পারি?

৭৩%- বিয়ের পর কয়টা বাচ্চা নেওয়া ইচ্ছে?

৭৪%- আমাকে কি তোমার পরিচিত মনে হয়?

৭৫%- তোমার ফোন number টা দেও?

৭৬%- আমার সাথে প্রেম করবা ?

৭৭%- আমি কি তোমার জন্য উপযুক্ত? তোমার কি মনে হয়?

৭৮%- আমাকে জিজ্ঞেস করতে পারো? (তোমার যা মন চায় )

৭৯%- আমাকে তোমার ছবি দিতে পারবে?

৮০%- আমাকে কতটা ভালোবাসো?

৮১%- বিয়ে করোনা কেন?

৮২%- আমাকে কে কি তোমার কাছে কিউট মনে হয়?

৮৩%- তুমি কি ভালো মেয়ে?

৮৪%- তোমার সব চেয়ে বড় স্বপ্ন কি?

৮৫%- আমি কি তোমার জন্য গুরুত্বপূর্ণ?

৮৬%- তোমার নেশা কিসে?

৮৭%- আমারা কি ইন বক্সে কথা বলতে পারি?

৮৮%- GF/BF কে জড়িয়ে ধরছো?

৮৯%- আমার সাথে কথা বলবে?

৯০%- আমার কি অনলাইনে প্রেম করতে পারি?

৯১%- আমার কি দেখা করতে পারি?

৯২%- বিয়ে করবে আমাকে?

৯৩%- কাকে সব ছেয়ে বেশি ভালোবাসো

৯৪%- গান গাইতে পারো?

৯৫%- তুমি সব থেকে বেশী কাকে ভয় পাও?

৯৬%- আমি কি তোমার Best friend হতে পারি?

৯৭%- আমি কি তোমার life line হতে পারি?

৯৮%- আমি কি তোমাকে প্রোপজ করতে পারি?

৯৯%- আমাকে কি তুমি প্রোপজ করতে চাও?

১০০%- আমি কি তোমাকে কখনো হাসিয়েছি?


কেউ চিটিং করবে না সকলেই নিজের মোবাইল ফোন এর চার্জ অনুয়ায়ী কমেন্ট বক্স এ কমেন্ট করে বলো

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top