জানো মা কী বলে আমি নাকি একটা মরা মেয়ের জন্য নিজের জীবন টাকে নষ্ট করে ফেলছি

0
⚘ নতুন পোস্ট📲

জানো মা কী বলে আমি নাকি একটা মরা মেয়ের জন্য নিজের জীবন টাকে নষ্ট করে ফেলছি আচ্ছা তুমি বলো ভালোবাসা কি কখনো মরে
জানো আজ তোমায় খুব মনে পরছে
জানো আজ সকালে চোখ খুলতেই যখন সুর্য টাকে দেখলাম তখন কেনো যেনো মনে হলো সুর্যটাতে তোমার মুখটা ভেসে উঠেছে
সত্যি বেশ কিছুদিন হলো তোমায় খুব মনে পরছে
বিকেলের এলোমেলো বাতাস আর অঝোর বৃষ্টি সবার মনে দোলা দিয়ে যায়
কিন্তু জানো তুমি চলে যাবার পর থেকে ভোরের হিমেল হাওয়া বাগানের ফুল পাখির গান মিষ্টি রোদ কিংবা বিকেলের রক্তিম গোধূলি কিছুই আর ভালো লাগে না
মোটেও সহ্য হয় না এগুলো আর বৃষ্টি ? বৃষ্টি আর কিভাবে ভালো লাগবে বলো
তুমি চলে যাবার পর থেকে তো এই দুইচোখ হয়ে গেছে আকাশ যে আকাশ থেকে বৃষ্টি ঝরে সকাল সন্ধ্যা আচ্ছা তুমি কি তা দেখতে পাও????
আজ সেই রাস্তা দিয়ে যাচ্ছিলাম যে রাস্তা দিয়ে তোমার হাত ধরে হেঁটেছি অসঙ্খ্য বার
জানো আজ আমার আর তোমার মতো অনেকেই এই রাস্তা দিয়ে ঘোরাঘুরি করে
কেন আমাকে এভাবে কষ্ট দিলে কি দোষ করেছিলাম আমি
কেনো আমাকে প্রতিনিয়ত কাঁদতে হয় তোমাকে ভেবে
আজ রোদ্দুর মুখো দিনটা হঠাত্ করে শেষ হলো বৃষ্টিতে
যে বৃষ্টি তুমি অসম্ভব ভালোবাসতে
শেষ বিকেলের বৃষ্টি ভিজিয়ে দিয়ে গেছে আমার সমস্ত শরীর
কিন্তু জানো আমার চোখ ভেজাতে পারেনি
তুমি না বলতে রাস্তা ঘাটে কান্নাকাটি করে বাচ্চা ছেলেরা আমি তো আর বাচ্চা না তাই কাঁদতে লজ্জা লাগে যার কারনে সারা রাত্রি লুকিয়ে কান্না করি তোমাকে ভেবে
বিকেলের ঝুম বৃষ্টি গোধূলি বেলা লাল রঙে ছেয়ে গেছে আকাশ
আর সন্ধ্যার পর দেখলাম আকাশের সাথে পূর্ণিমা চাঁদের লুকোচুরি খেলা 
প্রকৃতি আজ তোমার ভালো লাগার সব কিছু তুলে ধরেছে
শুধু তুমি আজ আমার পাশে নেই 
জানো মাঝে মাঝে ভাবি তোমার জন্য আর কাদবো না কিন্তু স্মৃতি গুলো নিষ্ঠুর প্রকৃতির বার বার তোমার কথা মনে করিয়ে দেয় 
তখন আর নিজেকে সামলাতে পারিনা অঝোর ধারায় কাঁদতে থাকি একা একা 
জানো তুমি আমাকে ছেরে যাবার পর থেকে এই দুই চোখে আর ঘুম নেই 
  1.  বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Officiaতে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top