3D Heart Touching Voice Love Story Bengla অনেক ভালোবেসে ছিলাম তোমাকে কিন্তু তুমি তা কখনোই বোঝো নি

0
সত্যি কারে কাউকে ভালোবাসছো তাহলে মনে রেখো কষ্ট আপনাকে পেতেই হবে
একটা কথা বুঝতে পারিনা ভালোবাসায় এতো কষ্ট কেনো
আর মানুষ একজন কে পেয়ে তবুও  কেনো  আরও একজনের পেছনে ছোটে
একজন কি সেই দ্বিতীয় জনের মতো ভালোবাসতে পারে না😢


অনেক ভালোবেসেছিলাম তোমাকে কিন্তু তুমি তা কখনোই বোঝোনি বুঝবেই বা কেমন করে তুমি তো আমাকে ভালোই বাসোনি 
যদি ভালোবাসতে তাহলে কষ্টের তুষার পাহাড় গুলো মাথার উপর ঢেলে দিয়ে ঘনো কালো আধারে এভাবে ফেলে রেখে চলে যেতে না আমায়
আমি তো তোমাকে ভালবেসেছিলাম কষ্ট তো দিইনি 
তবে তুমি আমাকে কেনো এভাবে কষ্ট দিলে
এমন অনা কাঙ্ক্ষিত হাহাকার  ভরা একটা জীবন তুমি কেন আমায় দিলে
আমার অপরাধ কি ছিলো আজও জানতে পারিনি 
সত্যি করে বলোতো তুমি কি সত্যিই আমাকে ভালোবাসতে
নাকি মিথ্যা ভালোবাসার মায়াজালে ফেলে তুমি আমার সাথে অভিনয় করতে 
তবে তোমাকে ভালোবাসাটা কি আমার অপরাধ ছিলো??
একদিন তুমি আমাকে বলেছিলে তোমাকে ভুলে যেতে কিন্তু আমি পারিনি 
আর ভুলবোই বা কেমন করে
তোমাকে ভালবাসার আগে জানতাম স্বপ্ন গুলো ভাঙার কষ্ট কি
মানুষ কেনো এতো কষ্ট পায় স্বপ্ন গুলো ভেঙে গেলে
আর জানবোই বা কেমন করে 
তোমার আগে অন্য কাউকে নিয়ে এতো স্বপ্ন দেখিনি তোমাকে ভালোবেসে যে কষ্ট তুমি আমাকে দিয়েছো তা হয়তো একজন সত্যিকারে ভালোবাসার মানুষ তার মনের মানুষটিকে দেয়না
আসলে তোমার ভালোবাসার প্রতিদান দেওয়ার ধরনটাই আলাদা তাই না
আজ তোমাকে একটা কথা বলতে খুব ইচ্ছে করছে 
তুমি কোনোদিন কারো স্বপ্ন হবার ইচ্ছে করো না
কেনো জানো কারন তুমি শুধু স্বপ্ন ভাঙতে জানো
কিন্তু স্বপ্ন বাস্তবায়ন করতে জানো না
তাই অনুরোধ করি কারো স্বপ্ন আর মন নিয়ে কখনো খেলা করো না
কারন তুমি বোঝো না মন ভাঙার কষ্ট কী
তুমি কী জানো আজ আমার প্রতিটা কষ্ট কোনো একসময় এক একটার ভবিষ্যতের স্বপ্ন ছিলো তুমি জানো না
বিশ্বাস করো আমি ভালো নেই
ভালো থাকব ই বা কি করে 
তুমি তো আমায় ভালো থাকতে দেওনি 
যাক সবই হলো সময়ের খেলা
মাঝে মাঝে অবাক দৃষ্টিতে তাকিয়ে ভাবি
যে মানুষটি আমাকে প্রতিদিন দেখতে চাইতো
আজ তার কাছে হয়তো আমি বিরক্তিকর ছারা আর কিছুই না
সময়ের সাথে সাথে মানুষ পরিবর্তন হয়ে যায়।

আপন মানুষটিও নতুন করে কাওকে জীবনে পেলে পুরোনো সেই মানুষটিকে ভুলে যায় ।
তখন সে একবার ও ভাবে না পুরোনো সেই মানুষটি কতটা কষ্ট পাচ্ছে 
কতটা চোখের জল ফেলছে তাকে মনে করে
শুধু একটা কথাই মনে রেখো ।
আমার সত্যি ভালোবাসা তোমার কাছে হয়তো কিছুই ছিলো না
কিন্তু তোমার সেই মিছি মিছি ভালোবাসাটাই ছিলো আমার জীবনের কাছে অনেক কিছু 
হয়তো কখনোই ভুলতে পারবো না কিন্তু ভুলে থাকার অভিনয় টা করতে পারবো
না হয় বাকি জীবন টা এভাবেই অভিনয় করতে করতে কেটে দিলাম 
আর ভালোবাসাতে তো মানা নেই 
তোমাকে দুর থেকে এভাবে  ভালোবেসেই যাবো

নিচের দেওয়া ভিডিওটি অবশ্যই শুনে নিন 3D Sound হেডফোন লাগিয়ে নিন 
আর শুনতে থাকুন
Please Wait.....
 Loading......


  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Officiaতে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন।
  7. পেয়ে যান ভালোবাসার কবিতা সহ ভিডিও স্ট্যাটাস 
  8. Love Story তে ক্লিক করুন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top