স্বার্থপররা ঠিকই ভালো থাকে কষ্ট তো তারা পায় যারা মানুষ কে বিশ্বাস করে।

0
এতোটা অন্ধ বিশ্বাস করো না
যেনো কেউ তোমাকে নির্বোধের মতো ঠকিয়ে চলে যায়। 

কারো নিরবতা হচ্ছে জীবনের সবচেয়ে বড় প্রতিশোধ ।
স্বার্থপররা ঠিকই ভালো থাকে
কষ্ট তো তারা পায় যারা মানুষ কে বিশ্বাস করে।
কথা বলার ইচ্ছে না থাকলে অজুহাত নয়।
আচরণই যথেষ্ট।
হাসতে নিজে শিখো কারন কাদতে তো সবাই শিখিয়ে দেবে।
যারা মিথ্যাবাদি হয় তাদের মুখে সবসময় মিষ্টি কথা হয়।
সময়ের সাথে যদি কোনো সম্পর্ক নষ্ট হয়ে যায়।
তাহলে বুঝে নিও সে সম্পর্কে ভালোবাসা নয়
প্রয়োজন ছিল।
জলে না নামলে যেমন সাঁতার কাটা যায় না তেমনি জীবনে খারাপ সময় না আসলে মানুষ চেনা যায় না।
ভালোবাসা খুঁজতে হয় না যদি কেউ তোমার জীবনে থেকে থাকে তাহলে তুমি তাকে ঠিক সময় পেয়ে যাবেন।
কিছু মিথ্যা অভিনয়ের ফাঁদে কিছু নিষ্পাপ হৃদয় কাঁদে।
কাউকে দুর থেকে ভালোবাসাই হলো পবিত্র ভালোবাসা।
তুমি ভালো থেকো অন্যের ভালোবাসায় আমি না হয় ভালো থাকবো তোমার ভালো থাকায়।
ডিপ্রেশন ভোগি মানুষরা বুঝতে পারে একাকিত্ব মানুষকে কতটা অসহায় করে দিতে পারে।
ভালোবাসা তো সেটাকে বলে যেখানে সন্মান ও শ্রদ্ধা থাকে।
মানুষকে কষ্ট দিয়ে আঘাত করো না
ভালোবাসা দিয়ে আঘাত করো দেখবে সে সারাজীবন আপনাকে মনে রাখবে।
তুমি যাকে চাও তাকে গুরুত্ব না দিয়ে যে তোমাকে চায় তাকে গুরুত্ব দাও ।
সময় বদলাতে ও সময় লাগে কিন্তু মানুষ বদলাতে সময় লাগে না ।
আমি কখনো চাইনি তুমি কষ্ট পাও আমি চেয়েছি তুমি সুখী হও।
তাইতো কোনো অভিযোগ করিনি চলে গেছো অকারনে না বলে।
আমি চাই আমার ভালোবাসার মানুষটি সুখে থাকুক কারন
ভালোবাসা মানে সুখের ঘর 
আর তার সুখেই আমার সুখ।
একটা সময় হারিয়ে যায় অনেক সময়ের মাঝে
একটা সম্পর্ক হারিয়ে যায় একটা কথার ভুলে।
জীবনে প্রথম প্রেমের স্মৃতি কখনো ভোলা যায় না।
দুখ: পেলে মন ভেঙে গেলে কখনো জোরা লাগে না।
যে ভালোবাসে সে জানে তার মনে কি ব্যাথা তার দিকে নিরবতা কেনো কাছে আসে।
সুখ দুরে গিয়ে কেন দুখ:কে কাছে টানে।
পৃথিবীতে কেউ কেউ এতো ভাগ্যবান যে 
মানুষ কে অনেক কষ্ট দিয়ে ও নিজে কষ্ট পায় ।
আর কেউ কেউ এতোটা হতভাগা যে অনেক বেশী ভালোবেসে ও বিনিময়ে শুধু কষ্ট পেতে হয় ।
যদি মনের আকাশে মেঘ জমে তবে অশ্রু হয়ে ঝরে পরে
যদি ব্যথার আকাশ নীল হয় তবে কষ্ট সব পাথর হবে।
যদি ফেলে আসা দিনগুলো মুছে ফেলা যেতো তাহলে তোমার জন্য আর কষ্ট পেতে হতো না
আমি তোমাকে ছারাই সুখী হতে পারতাম ।
চোখ থেকে ঝরে পরা অশ্রু গুলো যদি কান্না হয় 
তবে আমি কাঁদিনি তোমার জন্য
সত্যিই বলছি সে কান্নার পরিমান এতো নগণ্য যে তাকে কান্না বলে না।
হৃদয়ের অদেখা অশ্রু ফোটা গুলো যদি কান্না হয় 
আমি কেদেছি তোমার জন্য আমি কেদেছি অনেক কেদেছি।
তোমার রেখে যাওয়া প্রতিটা মুহূর্ত আমাকে কাঁদিয়েছে
প্রতিদিন আমাকে কাদাচ্ছে এক হারানোর যন্ত্রণায়।
আমি চলে গেলে কেউ খুঁজবে না ।
কারো ভাঙবে না বুক আমি ব্যথা পেলে কেউ কাঁদবে না কেউ মুছবে না চোখ।
কারো ডাকে আমি আর ফিরবো না দিন যায় দিন গুনে স্বপ্নের জাল বুনে জানবে না কেউ কোনোদিন আমার স্বপ্ন গুলো হয়ে গেলো এলোমেলো জীবন টা বর্নহীন।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top