প্রেমের ছন্দ কবিতা Top 60+ভালোবাসার সায়েরি কবিতা

1

ভালবাসার এসএমএস




1) তুমি এলে যেন অবাক শ্রাবণেরই সুখ
পলক চোখের যাক থেমে, দেখে ওই মুখ
ভাসলো মেঘে পরাণ আমার, উদাসী মন
কান পেতে শুনতে পাবে বুকের কাঁপন।

2) তোমাকে অনুবাদ করেছি স্বপ্নে
তোমাকে অনুবাদ করেছি তৃষ্ণায়??
তোমাকে অনুবাদ করেছি উদাসিনতায়.....
#☺☺☺

3) চোখের যত কথা ছিল,
কেড়েছে শুন্য দৃষ্টি?
খুব আদরের শহর ভিজা'ক,
বেহিসেবী বৃষ্টি?

4) ভুলিনি ত আমি তোমার মুখে হাসি
আমার গাওয়া গানে তোমাকে ভালবাসি??
আসো আবার ও কাছে হাতটা ধরে পাশে
তোমায় নিয়ে যাব আমার পৃথিবীতে??

5) আমি জানিনা কেন জানিনা,
কোন সে মায়াতে পরছি বাধা....
আমি পারিনা আর তো পারিনা,
ভুলে থাকতে তোমায় একা......
আমি জানিনা বুঝিনা এটাই কি ভালবাসা ?

6) যদি বৃষ্টি হোতাম…… তোমার দৃষ্টি ছুঁয়ে দিতাম ।
চোখে জমা বিষাদ টুকু এক নিমিষেই ধুয়ে দিতাম ।
মেঘলা বরণ অঙ্গ জুড়ে তুমি আমায় জড়িয়ে নিতে,
কষ্ট আর পারতো না তোমায় অকারণে কষ্ট দিতে..!

7) ভালবাসা মানে শুধুই তুমি
আর তোমাকে ঘিরে
চেনাজানা পাগলামি ☺

8) বহুদূর পথ ভীষণ আঁকাবাঁকা
পথ চলতে ভীষণ ভয়,
তুমি এসে বলে দাও, আছি আমি পাশে
করোনা কিছুতেই ভয়,

9) #প্রিয়_বনলতা,
আজ রুদ্র কঠোর, বৃষ্টি নেই,
অলি-গলি তাই শূন্য।
তুমি আসলে হাঁটব দু-জন,
অলি-গলি হবে পূর্ণ!

10) #প্রিয়_বনলতা,
এই গরমে যদি তুমি হয়ে যাও ক্লান্ত,
দিন শেষে হিমেল বাতাস করবে তোমায় শান্ত।

11) #প্রিয়_বনলতা,
তুমি একটু হাসবে বলে আমার এই গান গাওয়া।
তুমি ভালবাসবে বলে, আমার এই ছুটে যাওয়া।

12) ভালোবাসা মানে,
একটা রাত না হয় না ঘুমিয়েই কাটালাম তাতে কি? প্রত্যেক প্রহরে আমি তোমার কথা ভেবেই জাগি! ☺

13) তুমি আমার শুরু, তুমি আমার শেষ,
তুমি আমার ভালোবাসার সুখের যত রেশ...

14) আমি বৃষ্টি হব যদি তুমি ভিজো,
আমি অশ্রু হব যদি তুমি কাঁদো,
আমি হারিয়ে যাব যদি তুমি খোঁজ ।
আমি তোমায় ভালোবাসবো যদি আমায় বোঝ ।

15) সেদিন ঐ ভোরের আলোয়
যে ঘুমন্ত তোমাকে আমি দেখেছিলাম..
আমি জানি আমি সেদিন থেকেই তোমায় ভালবাসি

17) ভালোবাসা মানে,,,রাস্তায় হাটতে হাটতে তার কথা ভেবে নিজের অজান্তেই হেসে ওঠা...

18) একজন প্রকৃত প্রেমিক শত শতমেয়েকে ভালবাসে না..বরং সে একটি মেয়েকেই শত উপায়ে ভালোবেসে থাকে..!!

19) ভালোবাসা কোন কিছু দেখে হয় না,ভালোবাসা এমনিতেই হয়ে যায়,কোন কিছু দেখে ভালোবাসা হলে সেটা ভালোবাসা না ভালোলাগা পর্যন্ত হতে পারে।
  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Officiaতে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন।
  7. পেয়ে যান ভালোবাসার কবিতা সহ ভিডিও স্ট্যাটাস 
  8. Love Story তে ক্লিক করুন।
20) কে বলে চাঁদ কে স্পর্শ করা যায়না
এই যে!! ছুঁয়ে দিলাম।

21) মনে হয় শুধু আমি আর শুধু তুমি
আর ঐ আকাশের পউষ নিরবতা,,
রাত্রির নির্জনযাত্রী তারকার কানে কানে
কতকাল কহিয়াছি আধো আধো কথা!!

22) যতনে রেখেছি তোমায় আমারি বুকে___<>___
পারবেনা কেড়ে নিতে কেউ তোমাকে__^__
কোথায় যাবো আমি কে আছে আমার___<>___
তুমি ছাড়া পৃথিবীটা এতই আধাঁর___()___
এক পৃথিবী প্রেম আমি তোমাকে দেবো,,,
জনমে জনমে আমি তোমারি রবো____[]____

23) তোমাকে ভেবে পৃথিবী আমার
অদেখা তবু একে যাই
আমার ভেতর শুধু তুমি
আর তো কিছু পায়নি ঠাই......

24) মনের মধ্যে প্রবহমান ঝর্ণা
এনে দিল ভালবাসার বন্যা।
ভাসিয়ে নিল বিস্মৃতির ভেলা
শুরু হল ভালবাসার খেলা।


25) তুমি আমার রঙ্গিন শপ্ন, শিল্পীর রঙ্গে ছবি ।
তুমি আমার চাঁদের আলো, সকাল বেলার রবি ।
তুমি আমার নদীর মাঝে একটি মাত্র কুল ।
তুমি আমার ভালবাসার শিউলি বকুল ফুল ।

26) একটু যদি তাকাও তুমি মেঘগুলো হয় সোনা
আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না
একই আকাশ মাথার উপর এক কেন ভাবছ না
আকাশ খুলে বসে আছি তাও কেন দেখছ না

27) শুধুমাত্র তোমার হাসিটা দেখার জন্যে কয়েক হাজার
বছর এক নিমিষেই বেঁচে থাকা যায়।
হোক সে হাসির কারন অন্য কেউ...তবুও।

28) তোমার জন্য স্বপ্ন দেখি
তুমি আসবে বলে,
তোমার জন্য অপেক্ষায় আছি
তুমি ভালোবাসবে বলে।

29) ভালবাসা মানে আবেগের পাগলামি, <3
ভালোবাসা মানে কিছুটা দুষ্টামি । <3
ভালোবাসা মানে শুধু কল্পনাতে ডুবে থাকা,, <3
ভালোবাসা মানে অন্যের মাঝে নিজের ছায়া দেখা । <3

30) হৃদযের সীমানায় রেখেছি যারে,
হয়নি বলা আজো ভালবাসি তারে।
ভালবাসি বলতে গিয়ে ফিরে ফিরে আশি।
কি করে বুঝাবো তারে আমি কতটা ভালোবাসি?

শীতের চাদর জড়িযে, কুয়াশার মাঝে দাড়িয়ে,
হাত দুটো দাও বাড়িয়ে, শিশিরের শীতল স্পর্শে যদি শিহরিত হয় মন ।
বুঝেনিও আমি আছি তোমার পাশে সারাক্ষণ।

32) ১ কোটি বছর আগে জন্মে ছিলো তোমার জন্য ভালোবাসা,
এখনো অপেক্ষায় আছি তুমি ভালোবাসবে বলে।
তোমাকে ধরতে আসিনি এসেছি ধরা দিতে..!

33) এর থেকেও
তোমাকে বেশি ভালোবাসতে চাই ,
তুমি কি সেই অধিকার আমাকে দিবে ??

34) অজস্র স্বপ্নের ভিড়ে তোমায় দেখি,
সমস্ত কল্পনা জুড়ে তোমার বসবাস,
অজস্র কাব্য শুধু তোমায় নিয়ে লেখা ,
অফুরন্ত বন্ধুত্ব নিয়ে তোমার অপেক্ষা থাকা।

35) মন আছে বলে আজ ভালোবাসার খুব প্রয়োজন ।
স্বপ্ন আছে বলে আজ ভালোবাসার এত আয়োজন 
একটা সুন্দর মনের দেখা পাবো বলে
"অপেক্ষাই আছি সারাক্ষণ ।"
  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Officiaতে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন।
  7. পেয়ে যান ভালোবাসার কবিতা সহ ভিডিও স্ট্যাটাস 
  8. Love Story তে ক্লিক করুন।
36) ভালবাসি আমি শুধুই তোকে
আজ ও ঠিক সেই আগের মতই ।

37) মেয়েদের ভালবাসা আবেগ প্রবন
আর ছেলেদের ভালবাসা অব্যক্ত ।

38) ভালোবাসা তার জন্য যে ভালোবাসতে জানে .. মন তাকে দেওয়া যায়, যে অনুভব করতে জানে !.. বিশ্বাস তাকে কর, যে রাখতে জানে .. আর ভালোবাস তাকে, যে ভালোবাসা দিতে জানে..........

                    Power Motivation 


39) ভালোবাসা মানে তুমি কতবার ‘'তোমাকে ভালোবাসি'’ বলতে পারো তা নয়..., ভালোবাসা হলো তুমি কতবার ‘'তোমাকি ভালোবাসি'’ কথাটি প্রমান করতে পারো সেটা

40) যদি কখন আমি হারিয়ে যাই ঐ দূর তারার দেশে, তুমি কী তখনও খুজবে আমায় হাত বাড়িয়ে ভালবেসে...? যদি কোন দিন নিভে যায় আমার আশার প্রদীপ, তুমি কী তখন জ্বালাবে আলোর দ্বীপ...? যদি কখন আমি হারিয়ে যাই দূর দিগন্তে, তখনও কী আমি থাকবো তোমার মনের সীমান্তে...?

41) এই পারে যদিও মোদের,
নাই বা হয় দেখা!
ঐ পারে সঙ্গী হবো,
ভেবো না তুমি একা!
ভালবেসে তোমায় আমি,
জীবন ও দিতে পারি!
তোমায় পেলে সুখের সাথে ও,
দেবো আমি আড়ি!
 
42) মনেতে আকাশ হয়ে রয়েছো ছড়িয়ে,
বলনা কোথায় রাখি তোমায় লুকিয়ে।
থাকি যে বিভোর হয়ে শয়নে স্বপনে॥
যেও না হৃদয় থেকে দূরে হারিয়ে,
আমি যে ভালবাসি শুধু-ই তোমাকে॥

43) এই জীবনে সব পেয়েছি,
পাইনি কারো মন জানিনা যে এই জীবনে,
কে হবে আপন মনের মত চাই তারে,
চাই তার মন হবে কি তুমি,
আমার কাছের একজন॥

44) মহান কোন উপহার পাওয়া য়ায় না কোন দোকানে,
পাওয়া য়ায় না কোন গাছের নিচে,
সেটা পাওয়া শুধু পাওয়া য়ায়
সত্যকারী ভালবাসার মানুষের মনে

45) ভালবাসা বুকের ভিতর হয়েছে নিঃশ্বাস,
তোমার প্রেমে বেঁচে আছি এই তো বিশ্বাস ।
জান, আমার জান, তুমি আমার প্রাণের মাঝে প্রাণ 

47) টিপ টিপ বৃষ্টি পড়ে, তোমার কথা মনে পড়ে।
এ মন না রয় ঘরে, জানি না তুমি আসবে কবে!
এ প্রান শুধু তোমায় ডাকে, আমায় ভালবাসবে বলে!
ফুল হাতে থাকবো দাঁড়িয়ে, বলবো আমি তোমায় পেয়ে।
সাত সমুদ্র পাড়ি দিয়ে পেয়েছি তোমায় খুঁজে...

48) সুন্দর সে তো স্বপ্ন চাইনা মলিন হবে।
জীবন সে তো গল্প লিখনা নষ্ট হবে।
মন সে তো মন্দির ভেঙ্গোনা পাপ হবে।
ভালবাসা সে তো সত্য ভুল বুঝনা হারিয়ে যাবে।।

            YouTube Romantic Story 

49) যতই দূরে হারিয়ে যাও ,
আমি তোমাকে খুঁজে বের করবোই ।
যতই পর ভাবো আমায় ,
আমি তোমাকে আপন করে নেবো ।
যতই ঘৃনা কর আমায় ,
আমি চিরদিন এভাবে তোমায় ভালবেসে যাবো ।
যতই পাষাণ হোক তোমার মন ,
ওই মনে আমার জন্যে ভালবাসার ফুল ফুটাবোই।

50) তুমি সেই কবিতা ! যা প্রতি দিন ভাবি....
লিখতে পারিনা॥ তুমি সেই ছবি!
যা কল্পনা করি.... আঁকতে পারি না॥
তুমি সেই ভালবাসা! যা প্রতিদিন চাই....
কিন্তূ তা কখনো-ই পাই না॥
  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Officiaতে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন।
  7. পেয়ে যান ভালোবাসার কবিতা সহ ভিডিও স্ট্যাটাস 
  8. Love Story তে ক্লিক করুন।

51) জীবন কারো জন্য থেমে থাকে না,
কিন্তু মনটা মাঝে মাঝে থেমে যায়,
প্রিয় মানুষটার জন্যে ...

52) ভালবাসা স্বপ্নীল আকাশের মত সত্য,,
শিশির ভেজা ফুলের মত পবিত্র..
কিন্তু সময়ের কাছে পরাজিত,,
বাস্তবতার কাছে অবহেলিত..!!

53) প্রেম তুমি বরই কঠিন
প্রেমে না পরলে বুঝা যায় না।
প্রেম তুমি বরই কঠিন
প্রেমে না পরলে জীবনকে
অনুভব করা যায় না ।

54) তুমি সেই স্বপ্নপরী যাকে নিয়ে স্বপ্ন দেখি।
তুমি সেই অনুভুতি যাকে আমার মন অনুভব করে।
তুমি সেই প্রেমিকা যার ভালবাসার ছন্দ প্রেমিক আমি।

55) হতে পার তুমি মন থেকে দুরে
তথাপি রয়েছো মোর নয়ন পুরে॥
হয়তো তুমি নেই এই হৃদয়ে
তবুও রয়েছো পরশেরই ভিতরে।
কারণ ভালবাসি শুধুই তোমারে॥

                  💞Love Status👫

56) চশমা পরা সেই দুচোখের মাতাল করা দৃষ্টি,
মনজমিনে নামিয়ে ছিলো মুসল ধারায় বৃষ্টি।
তোর ঠিকানায় আছি আমি মনপাড়াতে ঘুরি,
সেদিন থেকে যেদিন নিলি মনটা করে চুরি।

57) গভীর রাতে স্বপ্নের মাঝে দেখি তোমার ছবি,
সেই ছবি দেখে দেখে তোমার কথা ভাবি।
ভাবতে আমার ভাল লাগে শুধু তোমাকে,
তোমার মাঝে হারিয়ে ফেলেছি আমি আমাকে।

58) তোমায় আমি ভালবাসি আমার জীবনের চেয়ে ও বেশি,
তোমাকে দু:খ দেওয়ার জন্য কি তোমায় বেসেছি ভালো আমি।
দুরে কখনো আমি যাব না কভু তোমায় ছেড়ে তোমার পাশেই
থেকেই আমি তোমায় ভালবেসে যাব সারাটি জীবন ধরে।

59) যে মানুষ হাজার কষ্টের মাঝেও
তার প্রিয় মানুষ টিকে মনে রাখে।
সে সত্যিকার অর্থে ঐ প্রিয় মানুষ টিকে ভালবাসে।
সে তাকে কখনো ভুলতে পারে না।

60) ঝেড়ে ফেলো অভিমান, ছুঁয়ে দেখ এই প্রাণ।
বন্ধ দুচোখের নিভু নিভু কালোয়,
যে আলোয় ভেসে আসো তুমি।
মনে হয়, মিশে যাই, তোমার আরো কাছে...


এই রকম নিজের নামের WhatsApp প্রোফাইল ফটোকপি বানিয়ে নিতে আমাকে ফলো করুন 
                         Rony_Official 
Helo App Profile এ 👉ক্লিক করুন। 
অথবা আমাদের Official website এ 👉 ক্লিক করুন। 

  1. বাংলা WhatsApp+Facebook এর সমস্ত রকমের ভালোবাসার স্ট্যাটাস শুধু মাত্র 
  2. Romantic Status তে ক্লিক করুন। দেখুন  
  3. বাংলা সায়েরি সহ প্রেমের কাহিনী ছন্দ কবিতা ফটো স্ট্যাটাস WhatsApp ভিডিও স্ট্যাটাস পান কেবল মাত্র 
  4. Rony_Officiaতে ক্লিক করুন। 
  5. নিজেকে সবসময় Motivated রাখতে বাংলাতে মোটিভেশন গল্প পড়ুন নিজেকে ভালো রাখুন
  6. Power Motivation তে ক্লিক করুন।
  7. পেয়ে যান ভালোবাসার কবিতা সহ ভিডিও স্ট্যাটাস 
  8. Love Story তে ক্লিক করুন।


একটি মন্তব্য পোস্ট করুন

1 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন
To Top