150+ BEST BENGALI LOVE SHAYARI FOR COUPLE – প্রেমের সায়েরি

0

     150+ BEST BENGALI LOVE SHAYARI FOR         COUPLE – প্রেমের সায়েরি



  • এসো ওগো আমার প্রিয়া, এসো আমার কাছে। সবই দেবো তোমায় আমি, যা কিছু মোর আছে।
  • হে প্রেয়সি মিষ্টি হাসি, জাগায় প্রাণে সাড়া। আবার কবে দেখবো তোমায়, তাইতো এতো তাড়া।
  • সব কিছু বুঝেও তুমি অবুঝ হয়ে থাকো। তোমায় ছেড়ে আর যে আমি থাকতে পারি নাকো।
  • পূর্ণিমা রাতে আজি ঝিকিমিকি জোসনায়। বসন্ত কালের এই মনোরম সন্ধ্যায়। এসো বসি বিজনে, কথা বলি দুজনে। যাই রাত কেটে যাক, তবু থাকি এখানে।
  • তুমি আমার প্রাণের চেয়ে আরো অনেক প্রিয়। বিনিময়ে যা কিছু মোর সবই তুমি নিও।।
  • প্রেমের রঙটি কেউ জানে না, মনে থাকে সেটা। বাইরে থেকে প্রেমের কথা কেউ তো বুঝতে পারে না।
  • আকাশেতে চাঁদের হাসি জোৎস্না পড়ে ঝরে। আমরা দুজন প্রেম করবো সারা জীবন ধরে।
  • চলনা যাই প্রেম করিগে বসে জেটির ধারে। তাইতো সেজে গুজে বসে আছি তোমার তরে।
  • প্রেম করতে পারো যদি শরীরে বল পাবে। তা না হলে মনের রোগে মারা যাবে।
  • বহু দিনের বন্ধু তুমি আমার মনে আছে। তাইতো আমি ছুটে ছুটে আসি তোমার কাছে।
  • সন্ধ্যা হলে তুমি কিন্তু আমার কাছে এসো। প্রেমের প্রদীপ জ্বেলে দিও যদি ভালবাসো।
  • প্রেমের কথা শুনতে আমার খুব ভালো লাগে। কত কথা তখন আমার মনে জাগে।
  • প্রেম পদার্থ কেমন জিনিস তাও কি জানো না। কাঁঠালের আঠার মতো লাগলে তো আর ছাড়ে না।
  • তোমার চোখে ওই চাহনি ভুলতে পারি কই। আর কিছু জনিনাকো শুধু তোমা বই।
  • সন্ধ্যাবেলায় যখন আমি পড়তে বসি ঘরে। বইয়ের পাতাই মন বসে না, চেয়ে থাকি শুধু দূরে।
  • কি করি গো কোথায় যাবো, কোথায় পাবো তারে। প্রেমের আগুন জ্বলছে দ্বিগুণ হিয়ার মাঝারে।
  • তোমার চোখের চাউনি আমার মনে ধরেছে। ঠোঁটের কোনের মিষ্টি হাসি পাগল করেছে।
  • অনেক দিনের পরে আবার মোদের দেখা হলো, আমায় ছেড়ে এতদিন কেমন ছিলে বলো।
  • এতদিন কেন তুমি চিঠি লিখলে না। আমার কথা বুঝি তোমার মনে ছিল না।
  • পাকা হলে বিয়ের কথা কেমন মজা হবে। সুখের স্বপ্ন দেখে দেখে রাতটি কেটে যাবে।
  • প্রথম দেখার দিন গুলো রয়েছে আমার মনে। লজ্জা জড়ানো কথা তোমার এখনো বাজে কানে।
  • প্রেম নগরের রানী তুমি, আমি হলাম রাজা। কেউ থাকে না সেই নগরে মোরা দুজন একা।
  • মিষ্টি তোমার নাম খানি, সুন্দর তোমার রূপ। তাই দেখে এ মন আমার দিয়েছে প্রেমে ডুব।

  • তোমায় দেখে জানলাম প্রেমের মানে কি! এ মন থাকে না মনে, সদায় রয় উদাসীন।
  • কথাই কথাই লিখে যাই তোমাই নিয়ে কবিতা। মাটি দিয়ে নয় হৃদয় দিয়ে গড়বো প্রেমের প্রতিমা।
  • রাস্তা – ঘাটে, ক্লাবে – মাঠে অনেক মেয়ে দেখেছি । দেখিনি তোমার মতো, তাই ভালোবেসে ফেলেছি।
  • পাগল করে তোমার হাসি, তাইতো তোমার ঐ হাসিকে এত ভালোবাসি।
  • রূপসী গো রূপ যে তোমার অপরূপ। ভুলতে পারি না সেই এক পলকের দেখা।
  • তোমায় আমি দেখেছি স্বপ্নে কতবার! কখনো ভাবিনি তুমি হবে আমার।
  • গোলাপ তোমার ঠোঁট দুটো, নয়ন তোমার সাগর। এমন রুপখানি দেখিনি গো কখনো কারোর।
  • ঝড় উঠেছে এই বুকে, তোমায় দেখে একবার। না পেলে আপন করে এ ঝড় থামবে না আর।
  • পারিনি যা বলতে মুখে, লিখে দিলাম তাই। চাই না আর কিছু আমি, তোমায় শুধু চাই।
  • কি করে বলবো মুখে তোমায় ভালোবাসি। বুঝে কি পারোনা নিতে দেখে মুখের হাসি!
  • খেলার সাথী ছিলে তুমি! হও না জীবন সাথী! কত দিন এমনভাবে থাকবো একাকী
  • রাতজাগা পাখি হয়ে বসে আছি একা ঘরে। কখন আসবে তুমি আমার এই শূন্য ঘরে।
  • চাঁদ – তারা সাক্ষী মোদের হলো যে মিলন। বাঁধা পড়লো আজ থেকে মোদের দুটি মন।
  • প্রেম করেছে আরও কত জ্ঞানী – গুণী জন। প্রেমের রসে ভরে আছে সারা ভুবন।
  • আমি আছি সেই দিনটির প্রতীক্ষায়। কবে নিশি কাটবে জেগে তোমার আমার!
  • আমি ফুল তুমি ভ্রমর, মধু করবে পান। সেই দিনটির তরে আমার প্রাণ করে আনচান।
  • অন্ধকারে প্রেম করতে বড়ো লাগে ভয়। কখন কি জ করে ফেলি সদাই মনে হয়।
  • আমিও একা, তুমিও একা। এসো মিলি দুজনা, এ জায়গা বড়ো নিরালা।
  • এ মন তোমার সাথী তোমাকেই দিলাম। কাছে থেকে আরও তোমার কাছে এলাম।
  • প্রেমে প্রেমে ভরিয়ে দেবো তোমার হৃদয়খানি। তুমি যে আমার ওগো এটাই শুধু জানি।
  • ভাবছি আমি, তোমায় নিয়ে দেখছি না তো স্বপ্ন? এমন ভাবে এত কাছে পাইনি বলো কখনো।
  • মাঠে – ঘাটে চুপি চুপি আর ভালো লাগে না। ফুলশয্যা কবে হবে সেটা বলো না!

আরো দেখুন, 100+ BEST BENGALI LOVE STATUS – বাংলা লাভ স্ট্যাটাস ।

Bangla Sad Status💕

  • সুর হারা বাঁশি, বাজে না তো আর। সাথী বীনা এ জীবন শূন্য আমার।
  • ভালোবাসা নিয়ে তুমি করলে কেনো খেলা। এভাবে ভুলবে যখন পরালে কেনো মালা।
  • বন্ধু অনেক পাওয়া যায়, সাথী হয় কজন? বাসতে পারে ভালো সবাই দিতে পারে না মন।
  • এমন ভাবে কাছে থেকো, দূরে যেও না। তোমায় নিয়ে গড়া মন ভেঙে দিও না।
  • তোমায় আমি ভালোবাসি বলেছি বহুবার। আমার যদি না হবে, বলো হবে তবে কার?
  • চলে যায় সন্ধ্যা বসে বসে একা। জানি না কি করে পাবো তার দেখা।
  • প্রেমের নেশায় ঢুলু ঢুলু আমার দুটো আঁখি। যাচ্ছো কেনো সজনী রাত আরও বাকি।
  • তোমায় আমি ভালোবাসি বলেছি বহুবার। আমার যদি না হবে , বলো হবে তবে কার?
  • তোমার কাছে পাইনি যা কোনদিন আমি। পেয়েছি টা সুরার নেশায় দাওনি যা তুমি।
  • কাছে এসো প্রিয়, দূরে যেও না চলে। এ প্রাণ রবে না আর তোমাকে হারালে।
  • যা কিছু ভুল করে থাকি প্রিয়, মনো মাঝে তা রেখো না।
  • হৃদয়ের মাঝে তোমার ছবিটি সযত্নে এঁকে রেখেছি। তোমার আশার পথ চেয়ে প্রিয়া একা আমি জেগে রয়েছি।।
  • আমার প্রেমের করো নাকো অপমান। যদি কোনোদিন হয়ে যায় ব্যাবধান।
  • আমার এ ভালোবাসা করো নাকো অবহেলা। আমার হৃদয় নিয়ে করো নাকো খেলা। নিজেকে আড়াল করে রেখোনা লুকায়ে। আমার হৃদয়ে তোমারে রেখেছি জাগাইয়ে।
  • জানিনা আজ কেনো হায়, তোমার কাছে মন ছুটে যায়।। এই মধুরাত বৃথা বয়ে যায়। তব লাগি হতাশায় দিন বয়ে যায়।
  • এসেছিলে রাতে কাছে সপ্নের খেয়া বেয়ে। সকালে কোথায় গেলে তুমি নাই দেখি চোখ চেয়ে।
  • তুমি ছাড়া এ জগতে মোর কেহ নাই। সে কথা কি ওগো প্রিয় আজও বোঝো নাই! হেথায় তুমি আসবে প্রিয়। বসে আছি তাই পথ চেয়ে।
  • তুমি যে আমার কতো আপন বোঝাবো কেমন করে। আমি যদি ভুল বুঝি, তুমি ভুল বুঝো না মোরে।

Bengali Love Shayari for Couple💕


  • তোমার নামের মালা জপি আমি প্রেম যোগি। সর্গ সুখ লাভ হয় তোমায় যখন দেখি।
  • ভালো যদি না বাসবে, তবে কেনো দিলে আশা! কষ্টে ভরা বক্ষে বলার মতো নেই ভাষা।
  • ও মোর প্রেয়সী দাও না কেন দেখা! তোমার না দেখিয়া মম হৃদয়ে ব্যাকুলতা।
  • আমার মতো ছেলে তুমি পাবে না কোনোখানে! তুমি যে কি, সবাই তা জানে।
  • মেয়েদের মন বোঝা বড়ো দায়। একদিকে তাকিয়ে অন্য দিকে চায়।
  • তোমার কাছে গিয়েছিলাম নিয়ে বড়ো আশা। যদি পাই তোমার একটু হৃদয়ের ভালোবাসা।
  • হোক না জানা – জানি, এই মেলামেশা। মিথ্যে নয় সত্যি আমাদের ভালোবাসা।
  • এমন তুমি করছো ঢং, যেনো আমায় চেনো না। সেধে যাবো তোমার কাছে সেটা তুমি ভেবো না।
  • চাঁদের মতো মুখ দেখেছি আমি একবার। আপন শাখায় ফুল হয়ে তোমায় চাই মন আমার।
  • গাছে ফুল জানি ফোটে না বছরের সব সময়। সেই ফুল হলে নাকি বলতো আমায়।
  • অনেকদিন হয়ে গেলো দেখিনি তোমার মিষ্টি মুখ। একটু তোমায় দেখলে আমার মনে আসে সর্গ সুখ।
  • ফুলেতে যদি না থাকে গন্ধ আর মধু। কিবা লাভ বলো, বৃথা রূপের পাপড়ি নিয়ে শুধু।
  • চাইনা তোমার পাখির খাঁচায় আটকে আমি রাখতে। স্বাধীনতা পেয়ে তুমি চাওগো আমায় ভুলতে।
  • ভুলিনিগো তোমায় আমি কখনো। সবার আগে তোমার নাম মনে পড়ে  এখনো।
  • মিলন যদি না হয় এই জীবনে মোদের! জন্ম নিয়ে আসবো মোরা প্রেম নদিয়ায় ফের।

Latest Bengali Love Shayari💕


  • ভালোই যদি বাসো আমায় কেনো থাকো দূরে। চলে এসো আমার কাছে হাতটি আমার ধরে।
  • প্রেমে যারা পড়ে তারা সাবধানে রয়। একটু বেতাল হলেই কিন্তু টিকে থাকা দায়।
  • কোথায় নিয়ে যাবে তুমি কোথায় মোরা যাবো। রোজগার কি আছে তোমার কিবা খাদ্য খাবো। অনাহারে থাকলে তো আর প্রেম জমে না। সুখ স্বাচ্ছ্দ্য না থাকলে তো আর প্রেম থাকে না।
  • শিক্ষা দীক্ষা আছে তোমার দায়িত্ব প্রচুর। ভেবে কি লাভ চলো মোরা যাই বহুদূর।
  • পেনের কালি নয়, রক্ত দিয়ে লিখেছি চিঠি। সত্যি যদি ভালবাসো উত্তর দেবে ঠিকই।
  • মোদের দেখে সকলেই অবাক হয়ে রবে। তাইনা দেখে কানে কত কথা হবে। তোমার পরশ পেয়ে জাগবে শিহরণ। সুখের সর্গ গড়বো মোরা বসে দুইজন।
  • আমি যেমন তোমার হবো, তুমি আমার হবে! আমাদের এই ভালোবাসা সত্য হয়ে রবে।
  • তোমার ভালোবাসা সাড়া জাগায় প্রাণে। তোমার কথা ভাবতে ভালো লাগে মনে।
  • তুমি আমার অতি আপন তাইতো ছুটে আসি। প্রাণের চেয়ে বেশি করে তোমায় ভালোবাসি।
  • তোমার চিঠি পেয়ে আমার খুশি হয় মন। কিন্তু খবর যদি না পায়, উতলা হয় মন।
  • তুমি যখন এলে তখন সন্ধ্যা হয় হয়। দেখে তোমার শান্ত হলো এ অশান্ত হৃদয়।
  • প্রেমের খেলা ভালো নয়, এটা রেখো মনে। টা নাহলে জ্বলতে হবে বিরহের আগুনে।
  • প্রেমে মনে শান্তি, আনে দেহে আনে বল। সত্য সত্য প্রেম করিলে এটাই যে তার ফল।
  • কাজের মানুষ ব্যাস্ত কাজে রয়েছে ওখানে। তোমার কথা আমি হেথা ভাবছি মনে মনে।

20+ BEST BANGLA LOVE STATUS FOR GIRLFRIEND

Bangla Love Status For Girlfriend কি ?

গার্লফ্রেন্ড হলো এমন একজন যে আপনার সম্পূর্ণ পৃথিবীটাকে পরিবর্তন করে দিতে পারে। Bengali love status for girlfriend হলো এমন একটি পোস্ট যেখানে আপনি শুধু আপনার গার্লফ্রেন্ডের সম্পর্কিত সমস্ত Quotes পাবেন। যেখানে আপনি আপনার প্রিয়জনের কাছ থেকে পাওয়া ভালোবাসা, আনন্দ, কিছু কষ্ট, কিছু রোমান্টিক ভাব সব কিছুর স্ট্যাটাস খুঁজে পাবেন। যেহেতু আমরা এখন আধুনিক যুগে বাস করি সেহেতু আমরা ভালোবাসা প্রকাশের পদ্ধতিও আধুনিক করে ফেলেছি।

এখন WhatsApp, Facebook এর মত আধুনিক social media প্লাটফর্ম ব্যাবহার করি এবং নিজেদের অনুভূতি প্রকাশ করি। Bengali love status for girlfriend হলো এমন একটি পোস্ট আপনার অনুভূতি সঙ্গে সামঞ্জস্য পূর্ণ অনেক স্ট্যাটাস বা কোট খুঁজে পাবেন।

অনেক সময় আমাদের মধ্যে সম্পর্কের ভাঙ্গন হয়। অনেক কষ্ট, দুঃখ আমাদের মধ্যে আসে। সেই অনুভূতিকে আমরা প্রকাশ করার চেষ্টা করি, Bengali love status for girlfriend আপনাকে সাহায্য করতে পারে।

Bangla Love Status For Girlfriend এর কাজ💕

ভালোবাসা হলো বিশ্বের শ্রেষ্ঠ অনুভূতি। সেই জন্য ভালোবাসার মর্যাদা দেওয়া দরকার। অর্থাৎ আপনার প্রিয় মানুষটির ভালোবাসাকে মর্যাদা দিন
Bengali love status for girlfriend আপনাকে অনেক ভাবে সাহায্য করতে পারে। যেমন –

  1. আপনার প্রিয় মানুষটির কাছে আপনার মনের অনুভূতি প্রকাশে সাহায্য করবে এই পোস্টটি।
  2. এই পোস্টে সব রকম ভাবনার কোট, স্ট্যাটাস, ইমেজ পাওয়া যাবে।
  3. ভালোবাসা প্রকাশের এটি একটি অন্যতম পদ্ধতি হতে পারে।
  4. আপনার দুঃখে এই পোস্টটি আপনাকে সাহায্য করতে পারে।

101+ BEST BENGALI LOVE QUOTES – বাংলা প্রেমের কবিতা –💕


Table of Contents

Romantic Bengali Love Quotes.💕


  • একটা ব্রেকআপের জন্যে হাজার কারণ ও অজুহাত থাকে, কিন্তু একটা রিলেশন ঠিক রাখার জন্য বিশ্বাসটাই যতেষ্ট।
  • ভালো নাই বা বাসলে মাঝে মধ্যে আই লাভ ইউ বলে তো গালি দিতে পারো
  • প্রিয়তমা তুমি বরং তোমার শহর এই থাকো আমি না হয় কোনো এক ল্যাম্পপোস্টের আলো হয়ে তোমার পথ দেখাবো।
  • I wish, পৃথিবীর সমস্ত ভালোবাসার গল্পগুলো সম্পূর্ণতা পাক।
  • প্রেম নই আজীবন পাশে থাকতে চাইলে বলিস।
  • আমার ইচ্ছা হয় কেউ আমকে একটু বুঝুক ,আমার অনুপস্থিতিতে একটু হলেও খুঁজুক।
  • ভালোবাসার কোনো অর্থ বা পরিমাণ নেই।
  • ভাগ্যবান তো সেই! যার রাগ ভাঙ্গানোর জন্য একজন মানুষ আছে।
  • কতটা ভালোবাসি জানিনা ।- তবে তোকে প্রতিটি মুহূর্ত মিস করি।
  • মৃত্যুকে হাসিমুখে বরণ করতে রাজি..! কিন্তু তোমাকে ছাড়া বেঁচে থাকতে রাজি না..!
  • অপেক্ষা সেই করে যে মন থেকে ভালোবাসে।
  • আমার ভালো থাকার জন্য বেশি কিছু চাই না, শুধু তুই পাশে থাকলেই হবে।

আরো দেখুন, 100+ BEST BENGALI LOVE STATUS – বাংলা লাভ স্ট্যাটাস ।

সম্পর্ক গুলো এমন ই হোক হারানোর ভয় এ দুজন এর ই ভিজবে চোখ।

  • পাগলী ছাড়া কোনো পাগল সুখী হতে পারে না।
  • ভালোবাসি তোমায় হারানোর জন্য নয়, জীবনের প্রতিটি সময় পাশে পাবার জন্য।
  • কাউকে দূর থেকে ভালোবাসা সব থেকে পবিত্র ভালবাসা।
  • হারানোর ভয় না থাকলে টান বলে আর কিছু থাকে না🙃
  • ভালোবাসি তোমাকে, তাই সবসময় ভয় পাই এই ভেবে ” কখনো তুমি হারিয়ে গেলে কি নিয়ে বাঁচবো “
  • বিয়ে তো তাকেই করবে যে সারাদিন শুধু আমাকে ভালোবাসবে।
  • দিনের শুরু থেকে শেষ সেই একই কথা বলবো, শুধু তোমাকে ভালোবাসি র তোমাকেই ভালোবাসবো।
  • আমার জীবনের সবচেয়ে সুন্দরময় মুহূর্ত যখন তোমার সাথে কথা বলি।
  • জানিনা কি আছে তোমার মধ্যে , তবে এই টুকু জানি আমি নিজেকে হারিয়ে ফেলেছি তোমার মধ্যে।
  • তাকে কখনো হারিয়ো না, যে তোমাকে পাবেনা জেনেও ভালোবেসে যাই।

Heart Touching Bengali Love Quotes💕

  • যে অভিমান এ মানুষ ফিরে আসে না,সেটা অভিমান নয়, দূরে থাকার বাহানা মাত্র।
যে অভিমান এ মানুষ ফিরে আসে না,সেটা অভিমান নয়, দূরে থাকার বাহানা মাত্র।

  • তোমার আলতো অভিযোগে যে চোখের জল ফেলে বুঝে নিও সে তোমার সবচেয়ে বেশি ভালোবাসে
  • দুদিন কথা বলে শরীর ছোয়া টার নাম ভালোবসা না, কাউকে অনেকটা বেশি আগলে রেখে অনুভূতির মাঝে বেঁধে রাখার নাম ভালোবাসা
  • সবকিছু ভুলে যাওয়া সম্ভব, কিন্তু ফেলে আসা স্মৃতি গুলো কখনো ভোলা সম্ভব নয়।
  • তোকে চাইবার মত লোক অনেক আছে কিন্ত মন থেকে চাইবার মতো লোক শুধুই আমি
  • ভালোবাসার বদলে ভালোবাস দিতে পারি কিন্তু ভালোবাসার বদলে ঠকোনোর ক্ষমতা আমার নেই।
  • আমি আমার প্রিয় মানুষটাকে অন্য কারোর সাথে শেয়ার করতে পারি না
  • প্রিয় মানুষটির সাথে অভিমান করো কিন্তু বেশি দিনের জন্য না, অভিমান করুন ঐ চাঁদের মত যা রাতে আসে এবং দিনে চলে যাই
  • একদিন তোমার সাথে হাটতে চাই সব অভিমান হারিয়ে ।
  • আমি পারফেক্ট কাউকে চাই না বিশ্বাস করা যায় এমন একজন হলেই চলবে।
  • তাকে হারাতে দিও না যে তোমাকে অনেক বেশি ভালোবাসে।
  • ইচ্ছাটা শুধু ভালোবাসার ছিল না , ইচ্ছে ছিলো তোমার সাথে বৃদ্ধ হবার
  • কেউ যদি তোমার কথা না বলে থাকতে পারে, তবে তার সাথে কথা বলার জন্য পাগলামি গুলো ছেড়ে দাও। কারণ তোমার আকুলতার ভাষা সে কখনই বুঝবে না

Heart Broken Bengali Love Quotes💕

কখনো যদি হারিয়ে যাই খুঁজে নিও কোনো এক নিস্তব্ধ শহরে।

  • ভালোবাসলেই কি তোমায় পেতে হবে নাকি, থাকুক না কিছু ভালোবাসা অসম্পূর্ণ।
  • কিছু স্বপ্নের দাফন হয় না কাফন ছাড়া।
  • যে একবার বিশ্বাস করে ঠকেছে সে আর সহজে কাউকে বিশ্বাস করতে চাই না।
  • সুখী তারাই হয়, যারা অতীত ভুলে নতুন গড়তে শিখে যাই।
  • যতই বলো না ভালোবাসি যতই হওনা প্রিয়, তবু মিথ্যা ভালোবাসার চেয়ে একাকিত্বই শ্রেয়।
  • তুমি এত সহজে ভুলেতে পারো অন্য কাউকে জড়িয়ে ধরে।আমি কেন শুধু ভুলে যেতে পারি না।
  • প্রিয় তুমি ভুলে গেছো আমকে আমি আজও ভুলিনি তোমাকে
  • স্বৃতি কখনো ভুলে থাকা যায়না, না চাওয়া সত্ত্বেও বারবার মনে পড়ে যাই।
  • হয়তো একদিন আফসোসের সহিত বলিবে! ” ওর সাথে কাজটা ঠিক করিনি!”
  • সম্পর্ক কখনো দূরত্বের কারণে শেষ হই না। অসন্মান অহংকার বিশ্বাসঘাতকতার কারণ এ শেষ হয়।
  • তোমার মায়া ত্যাগ করাটাই আমার জীবনের সব সবচাইতে কঠিন কাজ।

PainFul Bengali Love Quotes💕

বেঈমান কখন অপরিচিত মানুষ হয় না, খুব কাছের মানুষগুলোই বেইমান হয়

  • কিছু মুহূর্ত কোনোদিন ভোলাও যাই না, আবার ফিরে পাওয়া ও যাইনা
  • যাকে তুমি মন খুলে বললে অতীত এর কথা, সেই একদিন খোঁচা দিয়ে বাড়াবে পুরনো ব্যাথা
  • জীবন কি অদ্ভুত তাই না, একটা সময় তোমাকে ছাড়া ভালো থাকতে পারতাম না, আর আজ, ভালো না থেকেও ভালো থাকার অভিনয় করে যাচ্ছি .
  • ভালোবাসার ক্ষেত্রে সেই বুদ্ধিমান, যে ভালোবাসে বেশি কিন্তু প্রকাশ করে কম.- শরৎচন্দ্র চট্টপাধ্যায়।
  • শব্দ ছাড়া কান্নাগুলো অনেক বেশি কষ্টকর।
  • হাজারো স্বপ্ন দেখা মানুষের মৃত্যু হয়েছে সিলিং এর ওই দড়ি তে, যাকে আমরা সুইসাইড বলি, দাগ টা গলায় থাকলেও, স্বপ্ন ভাঙার কষ্ট টা বুকে ছিল.।
  • একজন মানুষ পৃথিবীর সব কিছু ভুলে যেতে পারলেও, সে তার প্রথম ভালোবাসার মানুটিকে ভুলে যেতে পারবে না।
  • কাছের মানুষটিকে আমরা বরাবর দুটি ভুল উত্তর দিতে পছন্দ করি, প্রথমত আমি ভালো আছি আর দ্বিতীয়ত তোমাকে আমার মনে পড়ে না।
  • বেঁচে থাকতে মনের খবর টা নিও, মরে যাওয়ার পর তো শুধু রটে যাওয়া গল্পঃ টা শুনতে পাবে!
  • কথা শোনানোর মত অনেক মানুষ পেলাম জীবনে, কিন্তু মন বোঝার মতো কাউকে পেলাম না।

Sad Bengali Love Quotes.💕

  • কি অদ্ভুত জীবন, মরে গেলে সবাই কাঁদে বেঁচে থাকলে সবাই কাঁদায়।
  • সবাই কত সহজ এ সব কিছু ভুলে যাই, শুধু আমি কোনো পারি না।
  • যে যতই বেশী আশা করবে সে ততো বেশি কষ্ট পাবে, এটাই প্রকৃতির নিয়ম।
  • আমি সেই ঘুম চাই যার শুরু আছে কিন্তু শেষ নেই।
  • ভালো থাকুন তারা, ভালোবাসার নাম করে অভিনয় করে যারা।
  • কিছু কিছু আঘাত ছোট হলেও, মনে বড়ো বড়ো দাগ কেটে যাই।
  • মনটা মরে গেছে দেহটাও যাওয়ার অপেক্ষাই।
  • হাসতে ভালোবাসি, কারণ হাসিটাই তো দুঃখ লুকানোর অস্ত্র।
  • মন ভাঙ্গার যন্ত্রণা যে ঠিক কতটা…সেই শুধু বোঝে যার ভাঙ্গে সে ছাড়া আর কেউ বোঝে না।
  • ভুলটা আমারই নিজের যোগ্যতা না দেখে তোকে ভালোবেসে ফেলেছি।
  • যে যার মতো ব্যাস্ত, আমি একাকিত্বে অভ্যস্ত।
  • যখন কষ্টটা সীমা ছাড়িয়ে যাই তখন মানুষ কাঁদে না চুপ হয়ে যাই।
  • যদি তুমি প্রথম দিনের মতো আজও আমায় এই ভাবে ভালোবাসতে ….তাহলে গল্পটা আজ অন্য রকম হতো….
  • তাকেই বেশি মনে পড়ে, যে সারাদিন একবারও আমার খোঁজ নেই না।
  • কিছু ইচ্ছে ইচ্ছে হয়েই থেকে যায়।

Short Bengali Love Quotes For Girlfriend💕

  • আমি আছি তোমার পাশে তোমার আকাশ ভালোবেসে।
  • তোমায় হৃদ মাঝারে রাখবো ছেড়ে দেব না।
  • তোমার সাথে হাজার বসন্ত বেঁচে থাকা বাকি।
  • তোমার সঙ্গে বেঁধেছি আমার প্রাণ প্রিয়।
  • এক কাপ চায়ে আমি তোমাকেই চাই প্রিয়।
  • তুমি আমার সর্বসুখ তাই তোমায় নিয়ে ঘর বাধিবো।
  • তোরে আমি আমার এই মনে করি অন্য কারো নয়।
  • চলো একসাথে দূরে থাকি তবু বিশ্বাসে কাছাকাছি।
  • ভালো লাগে তোর মেসেজ গুলো বারবার পড়তে 🌸
  • অভিমানের ভাষাটা সবাই বোঝে না শুধু তুমি ছাড়া।
  • একসাথে হেঁটে হেঁটে যেতে চাই বহুদূর।
  • তুমি রাজি হলে তোমার শহরে আসবো প্রতিদিন।
  • সাদা কালো এ জীবন এসে রঙিন করেছো তুমি।
  • তবু যদি ঘুম না আসে রাত জাগবো তোর পাশে।
  • ওহে কি করিলে পাইব তোমারে রাখিবো আঁখিতে আঁখিতে।

Short Bengali Love Quotes For Wife💕

  • হারিয়ে যেতে চাই আমি তোমাতে ।
  • আমার জীবনের প্রতিটা পরিচ্ছেদে তুমি।
  • ভালো লাগে আমার প্রতি তোমার যত্নটা।
  • ভালবাসলে তার ভালো খারাপ সব দিকটা নিয়েই ভালবাসতে হয় প্রিয়।
  • আমার ভাবনার প্রতিটা মুহূর্তই যে তুমি।
  • গানে অভিসারে চাই শুধু বারেবারে তোমাকে ।
  • এত লোকের ভিড়েও প্রেমে পড়েছি তোমার ।
  • একসাথে হেঁটে হেঁটে যেতে চাই বহুদূর।
  • তোমার আমার ভালোবাসা আজ এই শহরের গান ও প্রাণ।
  • ভাসবো দুজনে ফুল হয় পাহাড়ের ঝর্ণার পানিতে।
  • দেখতে দেখতে ভালোলাগার সৌন্দর্যটা একটু রোমাঞ্চকর প্রিয়।
  • . এই শহরের কাকটাও জানে যে আমি তোমাকে কতটা ভালোবাসি।

Short Bengali Love Quotes For Boyfriend💕

  • সারাজীবন তুমি আমার পাশে থাকো !! কথা দিচ্ছি মৃত্যুর আগে পর্যন্ত তোমায় ভালোবাসবো।
  • সত্য প্রেমে রাগারাগি বেশি !! মিথ্যা প্রেমে হাসাহাসি বেশি।
  • কোনো সম্পর্ককে বাঁচিয়ে রাখার দায়িত্ব একজনের নয়, দুই জনেরই হওয়া উচিত।
  • তোর হাসিটা শুধু তোকে নয় !! আমাকেও ভালো রাখে।
  • ইচ্ছে করে মন ভরে তোমাকে দেখতে।
  • কখনো ভাবিনি তোকে এতটা ভালোবেসে ফেলবো।
  • কথা দিলাম তোমাকে কখনো ছেড়ে যাবো না।
  • কিছু সম্পর্কে শুধু ঝগড়া লেগেই থাকেকিন্তু কেউ কাউকে ছাড়া থাকতে পারে না।

Short Bengali Love Quotes For Husbend💕

  • অভিমান কমলে ডেকে নিও….!! তোমারই আছি তোমারই থাকবো….!!
  • খুব ভালো লাগে…!! যখন তুমি হাজার ব্যাস্ততার মাঝেও আমার খোঁজ নাও….।
  • হারাতে দেবোনা তোমাকে…. কারণ তুমি আমার জীবনের শ্রেষ্ট উপহার…।
  • ভালোবাসা সত্যি হলে , দূরত্ব যতই হোক না কেন …? ভালোবাসা কোনোদিনও কমে না….!
  • গলা টিপে দেবো….!! অন্য মেয়ের দিকে তাকালে….!!
  • ফোন ওয়েটিং কেন…?? সারাদিন অনলাইনে কোন…?? এসব সন্দেহ নয় হারানোর ভয়…।

Short Bengali Love Quotes For Couple💕

  • কতটা ভালবাসি জানি না তবে, ঘুমানোর আগে ও ঘুম থেকে ওঠার পরে শুধু তোর কথা মনে পড়ে।
  • তোর থেকে যতো দূরেই থাকি না কেন…. কিন্তু মনটা সবসময় তোর কাছে পড়ে থাকে।
  • কিছু রোগ আদরে সেরে ওঠে, ঔষধে না।

Bangla Love Quotes For Girlfriend🌹

Romantic Bangla Love Quotes For Girlfriend💕

  • সারাজীবন তুমি শুধু আমার পাশে থেকো, কথা দিচ্ছি মৃত্যুর আগে পর্যন্ত ভালোবাসে যাবো।
  • নাইবা হলো প্রতিদিন দেখা,নাইবা হলো প্রতিদিন কথা,এই মনের মাঝে তুমি ছিলে, আছো আর থাকবে সারাজীবন।
  • ভালোবাসা কি আমি জানতাম না হটাৎ তোমাকে একদিন দেখলাম র হারিয়ে গেলাম।
  • যতক্ষণ না পর্যন্ত ভালোবাসায় পাগলামো না মেশে ততক্ষণ পর্যন্ত ভালোবাসা গভীর হয় না।
  • পৃথিবীর জন্য তুমি একজন সাধারণ মানুষ কিন্তু কোনো একজনের কাছে তুমিই তার পুরো পৃথিবী।
  • 2=যখন আমার তোমাকে দেখি আমার হৃদয় একটা কথা বলতে চাই,আমি তোমাকে ছাড়া বাঁচব না।
  • আমি জান্নাত চাইনা কারণ আমি তোমাকে পেয়ে গেছি,আমি কোনো স্বপ্ন দেখতে চাইনা কারণ তুমিই আমার স্বপ্ন।
  • আমি তোমার প্রথম প্রেম না হলেও,আমি তোমার শেষের সব কিছু হতে চাই।
  • ঘুমানোর আগে আমার শেষ চিন্তা হলে তুমি, আর ঘুম থেকে উঠার পর আমার প্রথম চিন্তা হলে তুমি। I love you
  • আমি সর্বদা তোমার কোলে মাথা রেখে শুয়ে থাকতে চাই,যেখান থেকে তুমি আমাকে যেতে দেবে না।
  • বাবা মা আমাকে জন্ম দিয়েছে,কিন্তু সেটা হলে তুমি যে আমাকে বাঁচিয়ে রেখেছে।
  • আমি সবকিছু ভুলে থাকতে পারবো কিন্তু তোমাকে নয়।

Cute Bangla Love Quotes For Girlfriend💕

  • কাউকে মন থেকে ভালোবাসতে চাইলে তার অতীত জানতে চেয়ো না,পারলে তোমার ভালোবাসা দিয়ে তার অতীত ভুলিয়ে দিয়ো।
  • প্রেম সম্পর্কে আমি কিছু জানিনা তবে তুমি সামনে আসলেই আমার হার্টবিট বেড়ে যায়।
  • ভালোবাসার মানুষ তো সে রাগবে, কাঁদাবে আবার হাসাবে; তারপর দিনের শেষে জিজ্ঞাসা করবে তুমি কেমন আছো।
  • মনটা আমার হলেও মনের ভিতর জায়গাটা শুধু তোমার।
  • কি জাদু করেছো জানিনা ,তোমাকে ছাড়া আর কিছুই ভালো লাগে না।
  • ভালোবাসা এমন হওয়া উচিত যেনো অন্য কেউ মাঝে আসার জায়গাটা না পায়।
  • ভালো থাকার জন্য আমার বেশি কিছু চাইনা। শুধু প্রিয় তুমি পাশে থাকলেই যথেষ্ট।
  • কি করে বোঝায়, নিজেই বুঝে নাও না খুব বেশি মনে পরছে তোমায়,কাছে আসা জড়িয়ে নাও না।

Sad Bangla Love Quotes For Girlfriend💕

  • বাস্তবে তুমি আমার নাইবা হলে অনুভবে তুমি শুধুই আমার।
  • অনেক মেয়ের মধ্যে তুমি সবার থেকে সেরা, তাইতো তোমায় দেখে আমি হলাম আত্মহারা।
  • চিরদিন এমনি করে ভালো তুমি বাসবে আমায়, অবহেলা করলে তুমি মরা মুখ দেখবে।
  • তোমার প্রতি আমার ভালোবাসা এমন পর্যায়ে পৌঁছে গেছে, যে তোমাকে ছাড়া এক মুহুর্তও থাকার কথা ভাবতে পারিনা।
  • মনটা আমার তোমার কাছে বাধা পড়ে আছে, চেয়ে আছি পথ পানে কখন আসবে কাছে।
  • কান পেতে শোনো বুকের ভিতর হৃদয়ের স্পন্দনটাও শুধু তোমাকেই খোঁজে।
  • আমার আর একটাই ইচ্ছে জীবনের বাকি সময়টুকু তোমার হয়ে তোমার সাথে কাটাতে চাই।

Broken Bangla Love Quotes For Girlfriend💕

  • মনটা আমার হলেও পুরো জায়গা জুড়ে তুমি রয়েছো।
  • রোদের ঝিলিক চাঁদের হাসি, তোমায় আমি ভালোবাসি।
  • ভুল করলে শাস্তি দিস মেনে নেবো কিন্তু কখনও কথা বলা বন্ধ করিস না,পাগল হয়ে যাবো।
  • ওই শোন না, তোর শাড়ির কুচি টা ধরার দায়িত্ব দিবি সারা জীবনের জন্য।
  • জীবনে এমন একজন থাকা প্রয়োজন যাকে মনের কথা সব খুলে বলা যায়।
  • ওগো প্রিয়া তুমি আমার হৃদয়ের রানী,তুমি ছাড়া আমি আর কিছু নাহি জানি।
  • তোর অপেক্ষাই আছি সংসার টা একসাথে শুরু করবো বলে।
  • থাকুক না সে দূরে তাতে কি? সে তো আছে হৃদয় জুড়ে।
  • স্মৃতি হয়ে নয় সঙ্গী হয়ে থেকো।
  • ভালো লাগে যখন আমার খেয়াল, আমার থেকে কেউ বেশি করে নেয়।
  • আমার মনের এই গহীন কোনে শুধু তুমি আর তুমি।
  • ভালো লাগে যখন আমি কিছু না বললেও,তুমি আমাকে দেখে মুচকি হাসি দাও।

আপনার প্রিয় মানুষটির জন্য উপর থেকে আপনার প্রিয় Bengali Love Quotes টি কালেক্ট করুন। যে Bengali Love Quotes টি আপনার প্রিয় কে আকর্ষিত করবে।


একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top