Best Romantic Bangla Love SMS - ভালোবাসার রোমান্টিক এসএমএস ও স্ট্যাটাস -

0

 

Best Romantic Bangla Love SMS - ভালোবাসার রোমান্টিক এসএমএস ও স্ট্যাটাস -



*তোর জন্য আনতে পারি আকাশ ভরা তারা,

তোর জন্যই বাঁচতে পারি অক্সিজেন ছাড়া**
**আমার সমস্ত ভালোবাসা মুনাজাতে রয়েছো তুমি,
অথচ তোমার কিছু জুড়েই নেই আমি**

**তোমাকে ছোঁয়ার নেইতো আমার সাধ্য,
দেখতে পাওয়া সেইতো বড় ভাগ্য**
**তুমি কাছে থাকো আর না থাকো,
তোমার প্রতি ভালোবাসা চিরজীবন অটুট থাকবে**

*যদি তুমি বাসো ভালো, চাদের মত দেবো আলো,
যদি আমায় ভাবো আপন,হবো আমি তোমার মনের মত**
**জানো তোমাকে আমি এতটাই ভালোবাসি ,
যেমনভাবে ভালোবাসলে এই জীবনে আর কাওকে ভালোবাসা যাবে না**

তোমার হাসির এতটাই দাম যে,
আমার হাজার কষ্টের মাঝে আমাকে খুশি রাখতে তোমার একটি হাসি যথেষ্ট**
**প্রতিদিন শুধু তোমাকেই ভালোবাসি,
কিন্তু এটা কোনো বাজে অভ্যাস নয়_
এটা হলো সত্যিকারের ভালোবাসা**

**চেহারার থেকে তোমার মন টাই আমার কাছে বেশি সুন্দর লাগে,
তাই তোমার সাথে জীবন টা কাটাতে চাই*
**একদিন তুমিও মিস করবে আমাকে_
যেমনটা এখন আমি তোমাকে করছি**

**আমি যদি কোনো ভুল করে থাকি কখনও _
তাহলে মেরো, বকা দিও ,যা ইচ্ছা করিও
কিন্তু প্লিজ আমাকে কখনও ছেরে যেও না**

**তোমার সাথে কথা বলে নিজের অভ্যাস টা এখন এমনভাবে রূপ নিয়েছে যে,
তুমি কথা না বললে সেটি আমার শ্বাসকষ্টে রূপ নেবে**
**তোমাকে ভালোবেসে প্রথম রাত জাগা শিখলাম,
তোমাকে ভালোবেসে প্রথম সপ্ন দেখতে শিখলাম,
তোমাকেই ভালোবাসে প্রথম কান্না করা শিখলাম,
তোমার ভালোবাসা তেই নতুন করে সব যেনো শিখলাম**

**এমনভাবে কি আমাকে ভালবাসতে পারো না?
যেমনভাবে ভালোবাসলে লোকে বলবে _
আমাদের ভালোবাসায় যেনো প্রকৃত প্রেমের সাক্ষী**
**তুমি শুধু আমাকে ভালোবেসে যাও_
আমি সবাইকে দেখিয়ে দেবো যে সত্যিকারের ভালোবাসা এখনও আছে**

**এমন একজন জীবনসঙ্গী সবার হওয়া উচিৎ_
যে আপনার কষ্ট তার কষ্ট মনে করে সহ্য করে যাবে**
**মেঘের খামে, আজ তোমার নামে_
উড়ো চিঠি পাঠিয়ে ছিলাম,
পড়ে নিও ,তুমি মিলিয়ে নিও_
খুব জাতনে তা আমি লিখেছিলাম**

**আমার মন তোমার ঐ মনের পাহাড়ায়_
বোকাসোকা হয়ে থাকছে আড়ালে,
ঘুম চলে যায় তোমার কাছে বেড়াতে
পারিনা তাকে কোনো ভাবে ফেরাতে**

**কেনো যে তোমার সাথে মনের এত টান_
কথা হয়নি দেখেছি শুধুই_তবু কিসের এত
অভিমান?**

**যা চাওয়ার চেয়ে নে_
যা বলার বলে নে_
যা হওয়ার হয়ে নে_ আজকে।।।
তাইতো প্রেমের নাম লিখেছি _আর তাতে তোর নাম লিখেছি মাঝরাতে বদনাম হয়েছে মন**

এই ছিল আজকের আর্টিকেলে আপনাদের জন্য ভালোবাসার কিছু স্ট্যাটাস। আসা করি অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে কমেন্ট করে জানান অবশ্যই। ভালো লাগলে অবশ্যই বন্ধুদের শেয়ার করতে ভুলবেন না।
দেখা হবে আপনাদের সাথে পরের কোনো আর্টিকেলে। ততক্ষণ পর্যন্ত সবসময় ভালো থাকুন, সুস্থ্য থাকুন যার যার অবস্থান থেকে।ধন্যবাদ


যে তোমাকে প্রকৃত ভালোবাসে সে কখনো তোমার কাছে হট পিক চাইবে না বরং তোমার শরীরটা আরো ঢেকে রাখতে বলবে…!

  • মন খারাপের কারণও তুই, মন ভালো করার কারণও তুই..💝
  • তুমি আমার নেশা না যে একটু পরেই কেটে যাবে! তুমি আমার ভালোবাসা, যা মৃত্যুর আগে পর্য্ন্ত রয়ে যাবে।
  • তোমার মিষ্টি মিষ্টি হাসি আমায় পাগল করেছে, দিনের খাওয়া রাতের ঘুম আমার কেড়ে নিয়েছে।
  • ভালোবাসা কি তা আজ আমি জেনেছি কেবলমাত্র তোমার জন্য। I Love You so much
  • মনটা আমার হলেও মনের ভিতর যায়গাটা শুধু তোমার।
  • সুখ নয় আমি দুঃক্ষতেই খুশি সুখটা তাকে দিও “প্রভু” যাকে আমি ভালবাসি ।
  • ভালোবাসা মানে…, নিজের চেয়েও বেশি প্রিয় মানুষটির যত্ন নেওয়া।
  • মনটা আমার হলেও মনের ভিতর যায়গাটা শুধু তোমার।
  • কেউ কোনোদিন তোমার যায়গাটা নিতে পারবে না! কথা দিলাম।
  • জীবনে এমন একজন মানুষের খুব দরকার যার উপর জোর খাটিয়ে বলতে পারবো….তুই শুধু আমার।
  • আমার অন্য কাউকে নয় আমার শুধু তোমাকেই চাই আর তোমাকেই লাগবে।
  • কেনো এতো কাঁদাও? আমিতো একটি ভালো থাকার জন্য তোমাকে বেঁছে নিয়েছিলাম।

HEART TOUCHING LOVE STATUS BENGALI

পরিবারের জন্য যে তোমাকে ছেড়ে দেয়, সে তোমাকে কোনোদিন তোমাকে ভালোবাসিনি।

  • তুই কালকে স্কুলে না আসলে আমিও আসবো না, সেই দিন গুলো আজও মিস করি।
  • ধন্যবাদ !! আমাকে ভুলে যাওয়ার জন্য।
  • তোমার চোখ এ এতটা খারাপ হয়ে গেলাম যে আমার সাথে কথা বলাটাও ছেড়ে দিলে।
  • যারা অভিনয় করে তারাই সঠিক ভালোবাসা পায় !
কষ্ট তখনই হয় যখন দেখি তোর কাছে সবার জন্য টাইম আছে, কিন্তু আমার জন্য নেই !!

  • ভালো থেকো প্রিয়..💝 তোমার নতুন গল্প নিয়ে…🙂, আমাদের গল্পটা না হয় অসম্পূর্ণই থাক..💔
  • হতে পারি আমি অপ্রীয়, কিন্তু কারোর ক্ষতি চাইনি।
  • কষ্ট না পেলে কেউ নষ্ট হয় না।
  • যে আগে আগে আমার সাথে কথা না বলে থাকতে পারতো না। সে এখন আমাকে ছাড়া বাকি সবার সাথে কথা বলে।
  • তুমি না আসলে জানতেই পারতাম না ভালোবাসা এত সুন্দর হয়।
  • ওই একটা কিস দিবি আমাকে ? পরে আবার ফেরত দিয়ে দেবো।
  • চাঁদ যেমন রাতের অপেক্ষায় থাকে, আমিও তেমন তোমার অপেক্ষায় থাকি।
  • একটু নয় অনেক বেশি ভালোবাসি তোমাকে।
  • আমার একটা দামি জিনিস আছে! সেটা হলো তুমি।
  • প্রেম সম্পর্কে বেশি কিছু আমি জানি না, শুধু তুমি সামনে আসলেই আমার হার্টবিট বেড়ে যায়।
  • জীবনে এমন একজন থাকা প্রয়োজন, যাকে মনের কথা গুলো সব বলা যায়।
  • কষ্টের মাঝেও সুখ খুঁজে পাই যখন তুই কাছে থাকিস। দুঃখের মাঝেই সুখ খুঁজে পাই যখন তুই ভালোবাসি বলিস।
  • কাজ আমাকে ব্যাস্ত রাখলেও মনকে রাখতে পারে না, কারণ মন সবসময় তোকে নিয়ে ব্যাস্ত থাকে।
  • আমার পুরো পৃথিবী লাগবে না! তুই থাকলেই আমি খুশি।
  • “তুমি” জানতে চাও আমার প্রিয় মানুষটি কে? তাহলে প্রথম শব্দটি আবার পড়ো।
  • যদি পূর্ব জনম বলে কিছু থাকে, তাহলে তোকেই আবার ভালোবাসবো।
ছেড়ে যদি যেতে হয় তাহলে অজুহাত দেখিয়ে নয়, সত্যি কথা বলে চলে যেও।

  • হারিয়ে যাইনি…🙂 বিরক্ত করা ছেড়ে দিয়েছি।
  • যখন ছেড়ে দিতেই চেয়েছিলে… মাঝখানে ওই মিথ্যা প্রতিশ্রুতি গুলো না দিলেই পরতে।
  • হাসিটা প্রকাশিত, কষ্টটা ব্যাক্তিগত!!
  • আঘাতের বদলে আঘাত দিতে নেই, ভালোবাসাই ভরিয়ে দিতে হয়
  • এই পৃথিবীতে এসে কি পেলাম…কি দিয়ে গেলাম জানি না… তবে একটা জিনিস খুব ভালো করে পেয়াছি সেটা হলো বুক ভরা কষ্ট।
খুবতো বলিস…ভালোবাসি ভালোবাসি তাহলে কেন বুঝিস না..? তোর একটু অবহেলা আমাকে বড্ড কাদায়
  • ভালোবাসি কিনা জানিনা, কিন্তু অনলাইনে আসলেই তোকেই আগে খুঁজি।
  • ঝগড়া যতই হোক, তুমি আমার আমি তোমার।
  • তোর দিব্যি.. তোকে ছাড়া একটুও ভালো লাগে না, মিস ইউ
  • সবাই কে ভালোবাসা যাই না আর যাকে ভালোবাসা যাই তাকে কখনো ভুল যাই না ।
  • তোর ছিলাম, তোর আছি, তোর থাকবো, যে যতই বারণ করুক শুধু তোকেই ভালোবাসবো
  • সবসময় online মানে এই নয় যে কাউকে sms করেছি। হতে পারে বার বার তোর Last Seen দেখছি।
  • পুরো পৃথিবীটা দরকার নেই, তুই সাথে থাকলেই আমি সুখী।
  • সোনা তুমি রাগ করেছো আমার উপর। ” I Am Sorry”
  • সবাইকে ভালোবাসা যায় না, আর যাকে ভালোবাসা যাই টাকে কখনো ভুলে থাকা যায় না।
  • হাজার চেষ্টা করে যাকে ভুলের থাকা যাই না সেটা হলো তুই।
  • কিস করতে করতে জিভে জিভ দিতে কিস করার মজাটাই আলাদা। যারা করেছে তারাই বুঝবে এর মজা কতটা।
  • আমি জানি তুমি আমাকে মনে মণে ভালোবাসো।
  • তোমার মতো কাউকে নয়, তোমাকেই চাই।
  • জীবন ছোট বলেই মহান ।
  • Dear বাবু, তোমাকে শুধু ইহকালে না, পরকালেও চাই।
  • স্বপ্ন গুলো , কুয়াশার মতোই ধূসর …
  • কিছুর কান্নার কোন মানে হয়না,মাঝেমাঝে অনাত্তক চোখ দিয়ে পানি চলে আসে😭।এর কারণ কাউকে বুঝানো যায়না।
  • তোমার উপর রাগ হয় না, হয় অভিমান। আর সেটা হয় ভালোবাসা থেকে।
  • জীবনের প্রতিটা মুহূর্ত হয়তো রঙিন হবে না। তবে তুমি পাশে থাকলে জীবনের প্রত্যেকটা মুহূর্ত ভালো থাকবো।
  • দুরত্ত্ব যতই হোক প্রতিটি মুহুর্তে তোমাকেই অনুভব করি।
  • আমি তোমাকে ছাড়া কখনও থাকতে পারবো না কারণ তুমি আমার জীবন।
  • আমি ছেড়ে যাওয়ার জন্য ভালোবাসিনি,আমি ভালোবেসেছি তোমাকে কাছে পাওয়ার জন্য।
  • সম্পর্কটা তখনই মজবুত হয়, যখন দুজনের মধ্যে মনের টান টা সমপরিমাণে থাকে।
  • অতোটা ভালো নিজেকেও বাসিনা,যতটা ভালো তোমাকে বাসি।
  • রেখে দাও না তোর কাছে,কেউ চাইলে বলবি ও শুধু আমার…..
  • সম্পর্ক তো সেটাই, যেখানে মিষ্টি একটা হাসির সাথে ছোট্ট একটি সরি বললে সব ঠিক হয়ে যাবে।
  • অনেক ভালোবাসতে চাই তোমাকে জীবনের শেষ টুকু দিয়ে ♥️
  • স্বপ্নের শুরু তোমাকে দিয়ে! ভালোলাগার প্রথম মুহুর্ত গুলো তোমাকে নিয়ে! নিস্তব্ধ রাত কাটে তোমার কথা ভেবে! তাই তো এ মনের সব ভালোবাসা তোমাকে ঘিরে!
  • মনটা আমার হলেও! মনের ভিতর জায়গাটা শুধুই তোমার। হারাতে দেব না তোমাকে। কারণ তুমি আমার জীবনের শ্রেষ্ট উপহার।
  • দূরে আছি তো কি হয়েছে ভালোবাসি তো শুধু তোমাকেই।
  • আঁধার ঘরের বাতি তুমি চাঁদেরও হাসি। আমার থেকে তোমায় আমি অনেক ভালোবাসি।
  • জ্যোৎস্না রাতের তারা তুমি মনের আকাশের চাঁদ। তুমিও আমায় ভালোবেসে দিবে নিশি রাত।
  • খুব ভালো লাগে, যখন তুমি হাজার ব্যাস্ততার মাঝেও আমার খোঁজ নাও।
  • ভালোবাসা! আমায় হিংসে শিখিয়েছে। কারণ তোমার পাশে অন্য কাউকে সহ্য করার শক্তি দেয়নি…!
  • ভালোবাসা মানে, যাকে পেলে মনের ভিতরটা খুশিতে ভরে যায়, হৃদস্পন্দন বেড়ে যায়। আর এটা আমার হয়, যখন তুমি আসো।
  • আমার জীবনের সবচেয়ে দামি উপহার হলো তুমি।
  • খুব ইচ্ছে করে মন ভরে দেখতে তোমায়।
  • জানিনা কেনো এতো ভাবি শুধু তোমায়। জানিনা কেনো এতো দেখতে ইচ্ছে করে তোমায়। শুধু জানি এই অবুঝ মন, অনেক ভালোবাসে তোমাকে।
  • তুমি যেমন’ই হও🥰 তবুও আমার জন্য তুমি’ই সেরা 😘
  • তোমার মাঝেই সমস্ত সুখ আমার। তোমার মাঝেই আমার সকল দাবি। তোমার মাঝেই আমার অস্তিত্বটুকু। তোমার মাঝেই আমার ছোট্ট পৃথিবী।
  • বৃষ্টি পড়ে আকাশ জুড়ে, মন যে কাঁদে তোমার তরে। আছো তুমি অনেক দূরে, তোমার লাগি পরান যে পড়ে। এসো তুমি আমার তরে, বসবো ভালো জীবন ভোরে।
  • অপেক্ষায় আছি সেই দিনের! যেদিন তোমার বুকে মাথা রেখে পুরো রাতটা একসাথে কাটিয়ে দেবো।
  • এই মন চাই শুধু তোমায় ভালোবাসি,এই মন চাই শুধু তোমার কাছে আসি,এই মন চাই শুধু তোমার মুখের একটু হাঁসি,এই মন চাই শুধু থাকতে তোমার পাশাপাশি।
  • আমি সত্যিই ভাগ্যবান যে তোমার মত একজন কে আমার জীবন সঙ্গী হিসাবে পেয়েছি।
  • হৃদয় দিয়ে ভেবো শুধু হৃদয়ের কথা,আজ থেকে তুমি হবে প্রজিপতির পাখা। ভেবোনা কখনও আছো একা,হাত বাড়ালেই পাবে তুমি আমার দেখা।
  • তুমি সুদূর আকাশের সুক তারা,রাতের আকাশের জ্যোৎস্না হয়ে দিয়ো আমাই পাহারা;;তুমি ভোরের স্নিকদো মাতাল হাওয়া,যার স্পর্শে আমি হয়ে যায় দিশাহারা।
  • তুমি না আসলে জানতেই পারতাম না ,ভালোবাসা এত সুন্দর হয়।
  • কি জাদু করেছো জানিনা,তোমাকে ছাড়া আর কিছুই ভালো লাগে না।
  • তোমার কাছে বেশি কিছু চায়না, শুধু চায় তোমার মনের মাঝে একটু জায়গা, যেখানে থেকে তোমাকে সারাজীবন ভালোবাসে যেতে পারি।
  • কি করে বোঝায় আমি তোমাকে কতটা চাই,তোমার কথা মনে এলে নিজেকে হারায়।
  • না ছিল পরিচয় না ছিল জানাশুনা, তবুও আজ তুমি সবথেকে প্রিয় হয়ে গেছো আমার।

আপনি কি দূঃখিত, মন খারাপ, গার্লফ্রেন্ডকে নিয়ে কিছু দুঃখের স্ট্যাটাস share করতে চান, তাহলে আপনি আমাদের painful Bangla love status for girlfriend এর পোস্টটি দেখতে পারেন। Bangla love status for girlfriend পোস্টটিতে আপনি আপনার পছন্দের sad love status খুঁজে পাবেন।

  • হাজার ভুল করলেও ক্ষমা করে দেওয়া হলো ভালোবাসা । আর ছেড়ে দেওয়া টা হলো বেঈমান ।
  • অসাধারণ কাউকে ভালো না বেসে , সাধারণ কাউকে ভালোবাসো । কারণ সেই মানুষটা তার ভালোবাসা দিয়ে তোমাকে অসাধারণ করে রাখবে কিছ

Romantic Status
রোমান্টিক স্ট্যাটাস  


  • তারপরও কিছু মানুষ ভালোবেসে যাই বেলায়, অবেলায়, অবহেলায় ।
  • তোমাকে পাওয়ার জন্য আমি নিজেকে এতটাই পরিবর্তন করেছি যে, এখন নিজেই নিজেকে ভুলে গেছি !
  • জীবনসঙ্গী তাকেই করা উচিত যে কোনো উপহার আশা করে না বরং তোমাকেই একটা উপহার ভাবে ।
  • এত চিন্তা করো না ! আমি আছি তো ! সব ঠিক হয়ে যাবে । এই কথা গুলো সোনার কপাল আমার নেই ।
  • রাগ অভিমানের পাশাপাশি ক্ষমা করাও শিখতে হয় । তাহলেই ভালোবাসার সম্পর্ক গুলো টিকে থাকে ।
  • আমি এখনের তুমিকে মিস করি না ! আমি মিস করি আগের সেই তুমিকে । যার পৃথিবীতে আমি ছাড়া আর কেউ ছিল না ।
  • অনুভূতি তুমি ঘুমিয়ে পড়ো ! এই শহরে তোমাকে খোঁজ নেওয়ার কেউ নেই।
  • ভেঙ্গে গেছে আমার স্বপ্ন গুলো। তুমি অন্য কারো হয়ে গেছো, শুধু আমি রয়ে গেলাম সেই আগের মতো। হয়তো এইভাবেই থাকবো।
  • চাইলে শুধু বলতে পারি ‍‌”থেকে যা আমার কাছে”। কিন্তু আটকে রাখার ক্ষমতা অমর নেই।
  • প্রয়োজনের চেয়ে বেশি মূল্য দিয়েছি বলেই, আজ আমি তোমার কাছে মূল্যহীন।
  • যদি কখনোও হারায়, ভুলে যেওনা আমিও ছিলাম। হয়তো তোমার সুখে হাসতে পারিনি তবুও দুঃখ গুলো ভাগ করে নিতাম।
  • তুমি ছাড়া ভালো থাকার অভিনয়টা খুব ভালো ভাবে শিখে গেছি।
  • কষ্টটা কি সে তুই সেই দিন বুঝবি, যেদিন আমি না থাকতেও আমার শুন্যতা অনুভব করবি।
  • মাঝে মাঝে ভাবি কিছু মানুষের সাথে পরিচয় না হলেই হয়তো ভালোই হতো।
  • সবার জন্য চোখের জল আসে না। যার জন্য আসে, সে তো বোঝেই না।
  • হাজার দুআ করেও পায় নাই। আর অন্য একজন দুআ না করেই পেয়ে গেলো।
  • অবহেলার কাছে একটা সময় সত্যিকারের ভালোবাসাটাও হারে যায়।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ
* Please Don't Spam Here. All the Comments are Reviewed by Admin.

ronymampi26@gmail.com

ronymampi26@gmail.com

একটি মন্তব্য পোস্ট করুন (0)
To Top